করোনা পরিস্থিতিতে মানুষের পাশে দাঁড়াতে মরিয়া সোনু, কোথাও ১১ কোথাও ১০ ঘণ্টার চেষ্টা বেডের জোগার

  • সাধারণের প্রাণ বাঁচাতে মরিয়া সোনু
  • নিজের সর্বস্য দিয়ে পাশে দাঁড়ানোর অঙ্গীকার 
  • মাত্র দুটি বেড যোগার করতে অভিনেতা 
  • সোশ্যাল মিডিয়ায় প্রশংসার ঝড়

Jayita Chandra | Published : May 1, 2021 7:42 AM IST

২০২০ সকলের সামনে সোনু সুদের নতুন এক রূপ তুলে ধরেছিল। যেখানে আদ্যপান্ত এমন এক মানুষের ছবি ধরা পড়ে যিনি সাধারণ মানুষের কাছে ভগবান। বিপদের দিনে এক ডাকে যাঁকে পাশে পাওয়া যায়। গরিবের মুখে একাধিকবার হাসি ফুঁটিয়েছেন তিনি। ভারতের কাছে এখন এক অন্যতম যোদ্ধা হলেন সোনু সুদ। যাঁর সাহায্যে হাজার হাজার মানুষ আজ করোনার কোপ কাটিয়ে সুখে সংসার করছেন। 

আরও পড়ুন- করোনায় কঠিন পরিস্থিতি, মিলছে না বেড, অক্সিজেন, ওষুধ, সাহায্যের হাত বাড়িয়ে নয়া পদক্ষেপ মিমির

বর্তমানে করোনার দ্বিতীয় ঢেউ ঝড় তুলছে গোটা দেশে। মহারাষ্ট্রের পরিস্থিতি খুবই খারাপ হয়ে উঠেছে। একের পর এক তারকা করোনায় আক্রান্ত হচ্ছেন রাতারাতি। সেই তালিকা থেকে বাদ পড়েননি মাসিহা সোনু। তবে করোনা নিয়ে কোয়ারেন্টাইনে থেকেও মানুষের পাশে দাড়াতে ভুললেন না তিনি। বেড থেকে শুরু করে ওষুধ সবটাই সাধ্যমত জোগাড় করেছেন। কয়েকদিন আগেই এক মহিলার প্রাণ বাঁচাতে মরিয়া হয়ে উঠেছিলেন সোনু সুদ। 

 

 

এবার সামনে এলো রোগীর পরিবারের পাশে বিপদের দিনে দাঁড়ানোর ছবি। কোথাও ১১ ঘণ্টা কোথাও আবার ১০ ঘণ্টা লাগছে রোগীর জন্য বেড পেতে। সোশ্যাল মিডিয়ায় সেই খবরই শেয়ার করলেন সোনু সুদ। লিখলেন- দিল্লিতে একটি বেডের ব্যবস্থা করতে তাঁর সময় লেগেছে ১১ ঘণ্টা আর উত্তরপ্রদেশে একটি বেডের ব্যবস্থা করতে সময় লেগেছে সাড়ে নয় ঘণ্টা। মহামারীতে মানুষের পাঠে যেভাবে দাঁড়ালেন সোনু সুদ, তা বর্তমানে গোটা বিশ্বের কাছে নজির, দাবী নেটমহলের। 

Share this article
click me!