'ইন্টারনেটের স্পিড বাড়িয়ে দেবেন', আবেদনে সোনুর জবাব দেখে হাসির ফোয়ারা নেট-দুনিয়ায়

  • কোনও রকমের সমস্যার এখন একটাই সমাধান
  • চোখের পলকে মানুষ নাম নিচ্ছেন সোনু সুদের
  • প্রয়োজনের বাইরে, ছোট খাটো সমস্যাও পৌঁচ্ছছে তাঁর কাছে
  • এবার ইন্টারনেট স্পিড বাড়ানোর আর্জি, কী উত্তর মিললো

Jayita Chandra | Published : Aug 15, 2020 1:59 PM IST / Updated: Aug 15 2020, 07:32 PM IST

লকডাউনে ভগবানকে ভগবানকে ডেকে কজন পেলেন জানা না থাকলেও সোনু সুদকে যে ডাকলেই পাওয়া যায় এই ফান্ডাটা অনেকেই আঁচ করেছিলেন। আর সেই মতই এবার সোনু সুদের সোশ্যাল মিডিয়ার পাতা জুড়ে একের পর এক অনুরোধ, আবেদন, আবদারের বন্যা বইতে থাকে। শুরুটা হয়েছিল পরিযায়ী শ্রমিকদের সাহায্য করা থেকে। এরপর একে একে আরও বিভিন্ন ভাবে মানুষের কাছে পৌঁচ্ছে যায় সোনুর সাহায্য। 

আরও পড়ুনঃ সাদাকালো ফ্রেমে রঙিন পতাকা, স্পটলাইট কেড়ে আবার স্বাধীনতা দিবসে ভাইরাল তৈমুর

সোনু সুদের সেই মানবিক রূপ দেখে সোশ্যাল মিডিয়ায় এবার ইন্টারনেট স্পিড বাড়িয়ে দেওয়ার আর্জি এলো। ইন্টারনেট বেশ কিছু মাস ধরে নানা সমস্যায় ফেলছে। যার ফলে একাধিক অভিযোগ উঠে আসে সোশ্যাল মিডিয়ায়। সোনু সুদের কাছে এবার সেই পরিষেবা ঠিক দেওয়ার আর্জি পৌঁচ্ছলো। তবে তা দেখে পাশ কাটিয়ে না গিয়ে অভিনেতা এবার সাফ উত্তর দিলেন প্রতিবারের মতই। কখনও তিনি ঘর সামলেছেন, কখনও তিনি সংসার জুড়েছেন। এবার কী উত্তর দিলেন তিনি!

 

 

এতদিন পাওয়া হাজারও অসংলগ্ন আবদারের একটি তালিকা তুলে ধরে বুঝিয়ে দিলেন তিনি ঠিক কতটা ব্যস্ত। আর সেই জরুরী কাজের মধ্যে পড়ছে, জল ধরা, ট্রেনের টিকিট কাটা ইত্যাদি। সোনুর এই উত্তর দেখে হাঁসির রোল উঠল নেটদুনিয়ায়। ট্রোল নয়, মজার ফলে উত্তরে কীভাবে সাফ মন্তব্য করতে হয়, তা যে তিনি ভালোই জানেন, এর আগে একাধিকবার তার প্রমাণ মিলেছে। এবার তাঁর নয়া পোস্ট মুহূর্তে ভাইরাল নেট পাড়ায়। 

Share this article
click me!