করিনা-সইফ পুত্র বলে কথা। জন্ম থেকেই স্পটলাইটে তৈমুর আলি খান। পরিবারের সদস্যদের তা খুব একটা পছন্দ না হলেও, তৈমুর এখন সিদ্ধহস্থ। সে জানে কীভাবে ম্যানেজ করতে হয় পাপরাৎজিদের দলকে। হাত নেরে হাঁসি মুখে একাধিক ছবিও দিয়ে থাকে ক্ষোদে নবাব। সম্প্রতি এই পরিবার সুখবর দিয়েছে সকলকেই। পরিবারে আসছে নতুন সদস্য। দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন করিনা। 

আরও পড়ুনঃ স্বাধীনতা দিবসে সুশান্তের জন্য ১ মিনিটের প্রার্থনায় সামিল কৃতি, করলেন আবেগঘন পোস্ট

তৈমুর এখন বেশ বড়। নানা বার্থডে পার্টি থেকে শুরু করে বেবিস ডে আউটে তাঁকে দেখা যায় সাবলীলভাবেই হেঁটে, খেলে, দৌরে সকলের নজর কাড়তে। আর বিটাউনের এই ক্ষুদে সেলিব্রিটি স্বাধীনতা দিবসে কীভাবে চুপ করে বসে থাকতে পারে। তাই এদিনও হাতে পতাকা নিয়ে স্টানিং লুক দিয়ে তুলে ফেললেন যদি। যা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন করিনা কাপুর। স্টারকিড, কিন্তু নেটিজেনদের কাছে খুব প্রিয় তৈমুর। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Freedom in our minds, faith in our words and pride in our souls... 🙏🏻🇮🇳 #HappyIndependenceDay

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan) on Aug 14, 2020 at 10:04pm PDT

 

এবার তৈমুরের ছবি শেয়ার করেই সোশ্যাল মিডিয়ায় স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানালেন বেবো। লিখলেন- মনের মুক্তি, কথায় বিশ্বাস...। সম্প্রতি লাল সিং চড্ডার শ্যুটিং নিয়ে ব্যস্ত ছিলেন করিনা। এরই মাঝে এথনিক কালেকশনে সকলের চোখ ধাঁধিয়েছেন তিনি। বর্তমানে একের পর এক খবর নিয়ে করিনার পরিবার থাকছে স্পটলাইটে। যার মধ্যে এবার সামিল তৈমুরও। মুহূর্তে ভাইরাল এই ছবি।