Sonu Sood- রাজনীতির ময়দানে এবার সোনু সুদের বোন, পঞ্জাব নির্বাচনেই শুরু নয়া ইনিংস

সামনেই নির্বাচন, আর ঠিক তার আগেই মালবিকা যোগ দিলেন রাজনীতিতে। যদিও কোন দলের হয়ে তিনি লড়বেন, তা এখনই স্পষ্ট হয়নি। 

Jayita Chandra | Published : Nov 15, 2021 7:40 AM IST

রাজনীতির ময়দানে এবার নামলেন সোনু সুদের (Sonu Sood) বোন। পঞ্জাব নির্বাচনে (Punjab Election) দাঁড়ালেন মালবিকা সুদ (Malabika Sood)। সম্প্রতি এই খবর ফাঁস। করোনা কাল থেকেই সোনু সুদের (Sonu Sood) দ্বায়িত্ব নেওয়ার ক্ষমতা থেকে শুরু করে তাঁর অ্যাক্টিভিটি, বারে বারে প্রশ্নের মুখে ফেলেছিল, কেন তিনি রাজনীতিতে যোগ দিচ্ছেন না! কেন সোনু সুদের (Sonu Sood) মত একজন মানুষকে দেশ সেবায় পাওয়া যাচ্ছে না! তবে এবার সেই জল্পনা ধুলিসাৎ করে সোনু (Sonu Sood) পাশে দাঁড়ালেন বোনের। সামনেই নির্বাচন, আর ঠিক তার আগেই মালবিকা (Malabika Sood) যোগ দিলেন রাজনীতিতে। যদিও কোন দলের হয়ে তিনি লড়বেন, তা এখনই স্পষ্ট হয়নি।

সাধারণের কাছে এখন সোনু এখন ভগবান। তাঁর দুয়ারেই সাধারণ মানুষ বর্তমানে ভিড় জমিয়েচ্ছেন। চোখের জল ও মনে ভরসা আশা নিয়ে সকলেই নিজেদের আর্জি জানাতে ছুঁটে যাচ্ছেন সোনুর কাছে। না, এক দিন কিংবা দুদিনের সাহায্য নয়, টানা এক বছর ধরে অক্লান্ত পরিশ্রম করে চলেছেন সোনু সুদ। প্রতিটা মুহূর্তে মানুষের আর্জি ও আবেদনে সাড়া দিয়েছেন তিনি। তাই তিনিই এখন সাধারণের ভরসার আরেক নাম সোনু সুদ। 

সোশ্যাল মিডিয়ার পাতায় একাধিকবার সেই ছবি ফুঁটে উঠেছে। সোনু সুদের বাড়ির সামনে সোশ্যাল ডিস্টেন্স মেনেই দাঁড়িয়ে আছেন বহু মানুষ। কারুর হাতে প্রেসক্রিপশন, কারুর হাতে চিঠি, কেউ চাইছে একটা বেড, কেউ অক্সিজেন, কেউ আবার একটা চাকরি। কাউকে ফিরিয়ে দিতে নারাজ সোনু। নিজে বাড়ি থেকে বেরিয়ে সকলের সঙ্গে দেখা করেছেন তিনি। সেই ছবি ধরা পড়েছিল ফ্রেমে। দিন-রাত কাজ করছে তাঁর টিম। 

আর বিপরীতে কেউ তাঁকে ভগবানের আসনে বসিয়ে পুজো করছেন, কেউ আবার তাঁর নামে খুলে ফেলছেন ব্যবসা, দোকান। ফলে সোনুকে রাজনীতিতে চেয়েছিলেন বহু মানুষ। তবে সোনু সুদ রাজনীতিতে নাম না লেখালেও তাঁর পরিবারের তরফ থেকে এবার রাজনীতির ময়দানে নামলেন মালবিকা সুদ। এখন দেখার দাদার মতই ভরসা অর্জনে কতটা সক্ষম তিনি। বর্তমানে সোনু আবারও বেশ কিছু ছবির কাজে হাত দিয়েছেন। তবে মানুষের সেবা করা বন্ধ হয়নি এখনও। তাঁর তৈরি ফাউন্ডেশন প্রয়োজন মতই মানুষের পাশে থাকার চেষ্টা করছে বলেও জানিয়েছেন তিনি। যদিও ইতিমধ্যেই তাংর জীবনে বয়ে গিয়েছে একাধিক ঝড়। আয়কর থেকেও তাঁর বাড়িতে হানা দিয়েছিল, যদিও সোনুর বিরুদ্ধে কোনো অভিযোগই সামনে আনা যায়নি। 

   আরও পড়ুন- শাহরুখ খান বিজেপিতে যোগ দিলেই যেকোনও ড্রাগ চিনির গুঁড়োতে পরিণত হবে, কটাক্ষ মন্ত্রীর

আরও পড়ুন- হটলুকে বাথরুমে ফ্রেমবন্দি রিয়া, একের পর এক ফ্রেমে শরীরী কায়দায় ভক্তদের ঘুম কাড়লেন সেনকন্যা

আরও পড়ুন-Janhvi Kapoor- শারীরিক ও মানসিক ভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন জাহ্নবী, হঠাৎ কী হল শ্রী-কন্যার

     

Read more Articles on
Share this article
click me!