সৌরভের বায়োপিকে হৃত্বিক, ছক্কা মারতে হলে কী করতে হবে খোদ জানালেন 'দাদা'

  • মহারাজার বায়োপিক নিয়ে জল্পনা চলছে
  • নেহার জনপ্রিয় শো নো ফিল্টার নেহা-তে অতিথি হয়ে এসেছিলেন সৌরভ গাঙ্গুলি
  •  সেই প্রসঙ্গকে আবারও উস্কে দিলেন বলি অভিনেত্রী নেহা ধুপিয়া
  • বায়োপিকের জন্য হৃত্বিককে কী করতে হবে জানিয়ে দিলেন দাদা

Riya Das | Published : Sep 16, 2020 3:38 AM IST

রাজনৈতিক চরিত্র থেকে, রূপোলি পর্দার অভিনেতা- অভিনেত্রী, খেলোয়াড়, সবাইকে নিয়েই বায়োপিকে মজেছে বলিউড। এর আগেও মহেন্দ্র সিং ধোনির বায়োপিকও বক্সঅফিসে সাড়া ফেলেছিল। সচীন তেন্ডুলকরের তথ্যচিত্রও বেশ জনপ্রিয় হয়েছিল। এবার পালা 'দাদা'র। আসতে চলেছে সৌরভ গাঙ্গুলির বায়োপিক। এই নিয়ে উত্তাল হয়েছে নেটদুনিয়ায়। মহারাজকে পর্দায় দেখার উত্তেজনাও তৈরি হয়ে গিয়েছে এখন থেকেই। করণ জোহরের ব্যানারেই আসতে চলেছে  বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলির বায়োপিক। 

অনেকদিন ধরেই মহারাজার বায়োপিক নিয়ে জল্পনা চলছিল। সৌরভকে একবার প্রশ্ন করা হয়েছিল আপনার বায়োপিকে কাকে দেখতে চান, সৌরভের উত্তর ছিল হৃত্বিক। তবে কি হৃত্বিক রোশনকে নিজের বায়োপিকে দেখতে চান সৌরভ। বায়োপিকের জল্পনা শুরু হবার পরই এই নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছে। এমনকী সূত্র থেকে এও জানা গেছে, মহারাজার চরিত্রের জন্য হৃত্বিককেই প্রস্তাব দেওয়া হয়েছে। তবে আনুষ্ঠানিক ভাবে কিছু জানা যায়নি।  সম্প্রতি সেই প্রসঙ্গকে আবারও উস্কে দিয়েছেন বলি অভিনেত্রী নেহা ধুপিয়া।

নেহা ধুপিয়ার জনপ্রিয় শো 'নো ফিল্টার নেহা'-তে অতিথি হয়ে এসেছিলেন প্রাক্তন ভারত অধিনায়ক তথা বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। এবার সেখানেই উঠে এল দাদার বায়োপিকের প্রসঙ্গ।

 

 

নেহা ধুপিয়া মহারাজকে প্রশ্ন করেন , বায়োপিকে তো হৃত্বিককে আপনার বেশ পছন্দ। নেহার জবাবে সটান উত্তর দিলেন মহারাজ। তিনি বললেন, বায়োপিকের জন্য হৃত্বিককে তো সবার আগে আমার মতো বডি বানাতে হবে। ব্যস এক উত্তরে তিনি নেটিজেনদের মন কেড়ে নিয়েছেন। সূত্র থেকে জানা গেছে, করণ জোহরের এই বায়োপিক নিয়ে দাদার কোনও আপত্তি নেই। তবে দাদার বায়োপিকে প্রধান চরিত্রে কে অভিনয় করবেন সেই নিয়েই জল্পনা এখনও চলছে। সময় যত এগোচ্ছে তত জল্পনা গাঢ় হচ্ছে। হাজার হোক মহারাজ সৌরভের বায়োপিক বলে কথা। উল্লেখ্য এর আগেও সৌরভের বায়োপিক করার ইচ্ছাপ্রকাশ করেছিলেন একতা কাপুর। যদি সেই পরিকল্পনা পরে বাতিল হয়ে যায়।

Share this article
click me!