দুদিন পরেও জ্ঞান ফেরেনি রাজুর,হার্ট অ্যাটাকে ক্ষতিগ্রস্ত মস্তিষ্ক, চলছে লাইফ সাপোর্ট

বলিউড অভিনেতা ও কৌতুক অভিনেতা রাজু শ্রীবাস্তবকে হৃদরোগে আক্রান্ত হওয়ার পর মঙ্গলবার, ৯ আগস্ট দিল্লির এইমস হাসপাতালে আনা হয়। রাজু শ্রীবাস্তব হৃদরোগে আক্রান্ত হওয়ার দুই দিনেরও বেশি সময় অজ্ঞান এবং ভেন্টিলেটর সাপোর্টে রয়েছেন।শ্রীবাস্তব এখনও গুরুতর অবস্থায় রয়েছেন এবং তাঁর কার্ডিয়াক অ্যারেস্টের কারণে মস্তিষ্কের উল্লেখযোগ্য ক্ষতি হয়েছে। চলুন জেনে নেওয়া যাক এখন কেমন আছেন অভিনেতা।

Abhinandita Deb | Published : Aug 12, 2022 6:58 AM IST

বলিউড অভিনেতা ও কৌতুক অভিনেতা রাজু শ্রীবাস্তবকে হৃদরোগে আক্রান্ত হওয়ার পর মঙ্গলবার, ৯ আগস্ট দিল্লির এইমস হাসপাতালে আনা হয়। রাজু শ্রীবাস্তব হৃদরোগে আক্রান্ত হওয়ার দুই দিনেরও বেশি সময় অজ্ঞান এবং ভেন্টিলেটর সাপোর্টে রয়েছেন। রিপোর্ট অনুযায়ী, তাঁর স্বাস্থ্যের উন্নতি বা অবনতি কোনটিই হয়নি। রিপোর্ট অনুসারে, শ্রীবাস্তব এখনও গুরুতর অবস্থায় রয়েছেন এবং তাঁর কার্ডিয়াক অ্যারেস্টের কারণে মস্তিষ্কের উল্লেখযোগ্য ক্ষতি হয়েছে।

দুই দিন আগে, ৯ আগস্ট রাজু শ্রীবাস্তব হৃদরোগে আক্রান্ত হন এবং তাকে দ্রুত দিল্লির এইমস হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে, শ্রীবাস্তবের দল নিশ্চিত করেছে যে ওয়ার্কআউট করার সময় তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছেন। 'তিনি ১১-১১:৩০ নাগাদ ট্রেডমিলে কাজ করছিলেন যখন তার স্ট্রোক হয়েছিল। তিনি এখন স্থিতিশীল। আপাতত চিন্তার কিছু নেই। ডাক্তাররা পরীক্ষা চালাচ্ছেন, আমরা শীঘ্রই আরও আপডেট শেয়ার করব,'তার টিম বলেছে। বৃহস্পতিবার, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ রাজু শ্রীবাস্তবের স্ত্রীর সাথে কথা বলেছেন এবং তাকে তার পূর্ণ সমর্থনের প্রতিশ্রুতি দিয়েছেন। সেই দিন পরে, প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং কৌতুক অভিনেতার স্বাস্থ্যের খোঁজখবর নিতে এইমসের পরিচালককে ফোন করেছিলেন। কৌতুক অভিনেতা সুনীল পালও একটি সোশ্যাল মিডিয়া ভিডিওর মাধ্যমে রাজুর স্বাস্থ্য আপডেট শেয়ার করেছেন এবং বলেছেন, 'তাকে সময়মতো ভর্তি করা হয়েছিল। আল্লাহর রহমতে তার স্বাস্থ্য এখন অনেক ভালো। তিনি বিপদমুক্ত।' তিনি আরও বলেন, 'রাজু ভাই তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন। আমরা সবাই তোমাকে ভালবাসি. আপনার স্বাস্থ্য শীঘ্রই ভাল হতে হবে। তাঁর পুনরুদ্ধার আমাদের সকলের জন্য একটি দুর্দান্ত খবর।'

রাজু শ্রীবাস্তব একজন সুপরিচিত কৌতুক অভিনেতা যিনি বলিউড অভিনেতা এবং রাজনৈতিক ব্যক্তিত্বদের ছদ্মবেশের জন্য সুপরিচিত। তিনি দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ, কমেডি কা মহা মুকাবালা, কমেডি সার্কাস এবং কমেডি নাইটস উইথ কপিল-এও ছিলেন। রাজু জিমে ট্রেডমিল করছিলেন তখন তিনি অসুস্থ হয়ে পড়েন। কৌতুক অভিনেতার ট্রেডমিলে ওয়াক করতে করতেই হঠাৎই অসুস্থ হয়ে পড়েন। তাঁর স্বাস্থ্যের অবনতি হয় এবং তাঁকে এইমস-এ আনা হয়। রিপোর্ট অনুযায়ী, রাজুর হার্টের সমস্যা ছিল এবং স্টেন্ট লাগানো হয়েছিল। ভর্তি হওয়ার সময় রাজুর এনজিওপ্লাস্টি করা হয়েছিল। রাজুর জিম প্রশিক্ষক তাঁকে এইমস-এ নিয়ে গিয়েছিলেন যেখানে তাঁকে দুবার কার্ডিওপালমোনারি রিসাসিটেশন (সিপিআর) দেওয়া হয়েছিল এবং পুনরুজ্জীবিত করা হয়েছিল। রাজু শ্রীবাস্তবের হার্ট অ্যাটাকের খবর এন্টারটেইনমেন্ট নিউজে এই মুহূর্তে শিরোনামে রয়েছে। কাজের ফ্রন্টে, রাজু ১৯৮০ সাল থেকে বিনোদন শিল্পে সক্রিয় এবং তার স্ট্যান্ড-আপ কমেডি দিয়ে দর্শকদের দারুন ভাবে বিনোদন দিয়েছেন। তিনি প্রথমে দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জে অংশগ্রহণ করেন এবং পরে ম্যায়নে প্যায়ার কিয়া, বাজিগর, বোম্বে টু গোয়া, আমদানি আথানি খারচা রুপইয়া এবং আরও অনেক কিছুর মতো ছবিতে উপস্থিত হন। রাজু উত্তরপ্রদেশের চলচ্চিত্র উন্নয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান।

আরও পড়ুন,রাখি উপলক্ষ্যে অবশ্যই দেখুন এই পাঁচটি স্পেশাল ছবি

 

 

Read more Articles on
Share this article
click me!