'পরবর্তী ছবিতে কি কুমিরের চরিত্রে দেখা যাবে', সলমনকে পুকুরে স্নান করতে দেখে প্রশ্ন নেটিজেনের

২৫ ডিসেম্বর মধ্যরাতে পানভেলে নিজের খামারবাড়িতে সাপের কামড় খেয়েছিলেন সলমন। তারপর তাঁকে ভর্তি করা হয়েছিল হাসপাতালে। তাও আবার তাঁর জন্মদিন অর্থাৎ ২৭ ডিসেম্বরের ঠিক আগের দিন।

Web Desk - ANB | Published : Mar 27, 2022 10:12 AM IST

গলা পর্যন্ত ডুবে রয়েছে জলের মধ্যে। আর মাথায় টুপি পরে হাসি মুখে সেখান থেকেই ক্যামেরায় পোজ দিচ্ছেন ভাইজান। সম্প্রতি পুকুরে নেমে স্নান করার সময় ছবিটি তুলেছিলেন সলমন খান। না তবে সরাসরি ক্যামেরার দিকে তাকাননি তিনি। আসলে ক্যানডিড ছবি তোলা হয়েছিল। এদিকে এই ছবি দেখে বেশ কিছুটা চিন্তায় পড়ে গিয়েছেন তাঁর অনুরাগীরা।  

২৫ ডিসেম্বর মধ্যরাতে পানভেলে নিজের খামারবাড়িতে সাপের কামড় খেয়েছিলেন সলমন। তারপর তাঁকে ভর্তি করা হয়েছিল হাসপাতালে। তাও আবার তাঁর জন্মদিন অর্থাৎ ২৭ ডিসেম্বরের ঠিক আগের দিন। আর সেই ঘটনার পর আবার পুকুরে নেমে স্নান করতে দেখা গেল তাঁকে। তবে সুমিং পুলে নয়। চারপাশে গাছগাছালিতে ভর্তি অকৃত্রিম পুকুরে। সেখানে সাপ থাকা কোনও বড় বিষয় নয়। 

শনিবার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে দু’টি ছবি পোস্ট করেন সলমন। পুকুরে স্নান করার ছবি। গায়ে পোশাক নেই। কিন্তু মাথায় আছে ঘিয়ে রঙা টুপি। হাসিমুখে জলে গা ভাসিয়ে দিয়েছেন তিনি। এই ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গে সেখানে কমেন্ট করতে শুরু করেন একাধিক বলি তারকা। অনেকেই তাঁকে মিস করছেন বলে জানিয়েছেন। আবার অনেকেই এই ছবির জন্য তাঁর প্রশংসা করেছেন। পাশাপাশি এই ছবিতে কমেন্ট করতে দেখা গিয়েছে অনুরাগীদেরও।

 

 

তবে ভাইজানের এই ছবি দেখে কিছুটা হলেও উদ্বেগে অনুরাগীরা। সলমনকে সাপের কামড়ের কথা মনে করিয়ে সতর্ক করে দিয়েছেন। যদিও সলমনের ছবিতে কোথাও লেখা নেই যে, ছবিটি কোথায় তোলা। আদৌ সেই পুকুরটি তাঁর পানভেলের খামারবাড়িতেই কিনা, তা স্পষ্ট করে বোঝা যাচ্ছে না। এনিয়ে সলমনকে সতর্ক করে একজন লিখেছেন, 'ভাই দেখবেন পুকুরেও কিন্তু সাপ থাকে।'

কয়েকজন আবার সলমনকে কুমিরের সঙ্গে তুলনা করেছেন। মজা করে তাঁরা লিখেছেন, "স্যার পরবর্তী ছবিতে কি কুমিরের চরিত্রে অভিনয় করবেন?" আরও একজন লেখেন, "একবার যখন আমি জলে নেমে পড়েছি তখন কুমিরের কথাও আর শুনব না।"

সূত্রের খবর, বহু দিন আগেই খামারবাড়ির কেয়ারটেকারদের সলমন বলেছিলেন, "খামারবাড়িতে প্রচুর সাপখোপ আছে। তোমরা ব্যবস্থা নাও।" তারপর সাপ সেই খামারবাড়ির মালিককেই কামড়াল। আসলে খামারবাড়ির চারধারে প্রচুর জঙ্গল এবং আগাছা রয়েছে। পাখি এবং বিভিন্ন পশুর বাস সেখানে। ফলে সেখানে সাপের আড্ডা থাকা কোনও নতুন বিষয় নয়। 

এদিকে, সলমন সম্প্রতি তাঁর পরবর্তী তেলুগু ছবি 'গডফাদার'-এর শুটিং শেষ করেছেন। সেখানে চিরঞ্জীবীর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে তাঁকে। গডফাদার হল ২০১৯ সালের মালাব্লকবাস্টার ফিল্ম 'লুসিফার'-এর তেলুগু রিমেক। সেখানে মূল চরিত্রে অভিনয় করেছিলেন টোভিনো থমাস, মঞ্জু ওয়ারিয়ার, ইন্দ্রজিৎ সুকুমারন এবং বিবেক ওবেরয়। 

Read more Articles on
Share this article
click me!