সুশান্তের পাশে এখনও দেশবাসী, বরুণ-সারার 'কুলি নং ১'র ট্রেলার ভরল নিন্দায়

  • 'গোবিন্দার ধারে কাছেও নেই তুমি'
  • কুলি নং ১ ছবির ট্রেলার মুক্তি পেতেই ট্রোলের মুখে বরুণ ধাওয়ান
  • সারা আলি খানের ওভারঅ্যাক্টিং নিয়েও সামলোচনা চলছে সোশ্যাল মিডিয়ায়
  • ছবিটির বিরুদ্ধে বয়কটের ডাক দিল নেটিজেনরা

Asianet News Bangla | Published : Nov 28, 2020 4:43 PM IST

মুক্তি পেল কুলি নং ১-এর ট্রেলার। ১৯৯৫ সালের গোবিন্দা ও করিশ্মা কাপুর অভিনীত সুপারহিট কমেডি ছবি কুলি নং ১ রিমেক নিয়ে হাজির হয়েছেন বরুণ ধাওয়ান এবং সারা আলি খান। ট্রেলারের শুরু থেকে শেষ পর্যন্ত দেখার পর যেকোনও দর্শক কেবল একটাই কথা বলছে। 'ক্রিঞ্জ'। অর্থাৎ ট্রেলারটি পাঁচ সেকেন্ডও ধৈর্য্য ধরে দেখা সম্ভব নয়। গোবিন্দার চরিত্রে তাঁকে বরুণকে মেনে নেওয়া অসম্ভব। সারা তো করিশ্মার ধারে কাছেই নেই। 

দু'জনেই তারকার সন্তান। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর স্বজনপোষণ নিয়ে নেপো কিডসদের বিরুদ্ধে যে প্রতিবাদ শুরু হয়েছিল তা এখনও অব্যাহত বলেই মনে হল। ডেভিড ধাওয়ানের পরিচালিত এই ছবির ট্রেলার মুক্তির আগেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে প্রতিবাদ। মিমে ভরে গিয়েছিল নেটদুনিয়ার প্রতিটি কোণা। বরুণ ধাওয়ান ও সারা আলি খানের এই ছবি কিছুতেই তারা মুক্তি হতে দেবে না বলেই প্রতিজ্ঞাবদ্ধ। 

আরও পড়ুনঃশ্যামা ও কৃষ্ণাকে নিয়ে চিন্তা বাড়ছে নিখিলে, বাধ সাধতেই বিপাকে সুনয়না

 

মুক্তি পেলেও ছবিটি যাতে 'সড়ক টু'র মতই একেবারে ন্যূনতম রেটিং পায় সেই ভাবনায় বাস্তবে ঘচানোর চেষ্টায় রয়েছে সাইবারবাসীরা। তবে ট্রেলারটি মুক্তি পেলেও ইউটিউব থেকে সরে গিয়েছে লাইক ও ডিজলাইকের ভিউ। অর্থাৎ লাইকস এবং ডিজালাইক কত পড়ছে তা দেখা সম্ভব নয় দর্শকদের পক্ষে। তাই ইউটিউবের সর্বোচ্চ ডিজলাইকড ভিডিও হিসেবে সড়ক টু-এর মত কুলি নং ১-কে দেখা সম্ভব নয় বলেই অনুমান করছে নিন্দুকরা। আগামী ২৫ ডিসেম্বর অর্থাৎ বড়দিনের দিন অ্যামাজন প্রাইমে মুক্তি পাবে ছবিটি।   

Share this article
click me!