Suhana Khan : নিজেকে কি সত্যিই নিউ ইয়র্কার ভাবেন সুহানা, মন খারপের ইঙ্গিত দিলেন ইনস্টা পোস্টে

বরাবরই স্পটলাইটে থাকতে পছন্দ করেন মন্নতের রাজকুমারী সুহানা খান। সোশ্যাল মিডিয়াতেও প্রচন্ড অ্যাক্টিভ সুহানা  বরাবরই নিজের ব্যক্তিগত বিষয়গুলি তুলে ধরেন নেটিজেনদের সামনে। এবারও তেমনটাই করেছেন শাহরুখ কন্যা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন সুহানা, সেখান থেকেই স্পষ্ট হয়েছে প্রিয় শহর নিউ ইয়র্ক ছাড়ছেন সুহানা খান।

Riya Das | Published : Nov 26, 2021 8:27 AM IST / Updated: Nov 26 2021, 04:50 PM IST

সুহানা খান, বলিউডের বাদশা শাহরুখের কন্যাকে (Shahrukh Khan) নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়া। সময় যত এগোচ্ছে ততই যেন সেক্সি হয়ে উঠছেন বলিউডের বাদশা শাহরুখ খানের মেয়ে  সুহানা খান  (Suhana Khan) । স্টারকিডের তকমা ঝেড়ে তিনি এখন লাস্যময়ী।  শরীরী প্রদর্শনে তাবড় তাবড় অভিনেত্রীদেরও টেক্কা দিতে প্রস্তুত বছর ২১-র যুবতী সুহানা  (Suhana Khan) ।  হট অ্যান্ড বোল্ড ছবিতে সেক্সি সুহানা এখন নেটদুনিয়ার হটকেক। বরাবরই স্পটলাইটে থাকতে পছন্দ করেন মন্নতের রাজকুমারী। সোশ্যাল মিডিয়াতেও প্রচন্ড অ্যাক্টিভ সুহানা  বরাবরই নিজের ব্যক্তিগত বিষয়গুলি তুলে ধরেন নেটিজেনদের সামনে। এবারও তেমনটাই করেছেন শাহরুখ কন্যা (Shahrukh Khan)। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন সুহানা, সেখান থেকেই স্পষ্ট হয়েছে প্রিয় শহর নিউ ইয়র্ক ছাড়ছেন সুহানা খান (Suhana Khan) ।

সম্প্রতি  নিজের সোশ্যাল মিডিয়ায় সাদা-কালো ছবি পোস্ট করেছেন সুহানা খান (Suhana Khan) । যেখানে দেখা যাচ্ছে আন্ডার কনস্ট্রাকশন বাড়ির নীচ দিয়ে যাচ্ছে একটি ট্রাক এবং সেই ট্রাকের গায়ে লেখা, 'চিন্তা করো না তুমি নিউ ইয়র্ক ছাড়লেও  তুমি সবসময় নিউ ইয়র্কারই থাকবে'। এই ছবিটি খুবই মনে ধরেছে সুহানার। এই ছবিটি নিজের ইনস্টাগ্রামে অ্যাকাউন্টে পোস্ট করেছেন সুহানা খান। তবে ছবির ক্যাপশনে একটি শব্দও খরচ করেননি সুহানা, শুধু হৃদয় ভাঙার ইমোজি জুড়ে দিয়েছেন। সেই সঙ্গেও এটা বোঝাতে চাইছেন, মনে মনে তিনি নিজেকে নিউইয়র্কের বাসিন্দাই মনে করছেন। এই ছবি দেখা মাত্রই সুহানার (Suhana Khan) বন্ধুরা কমেন্ট করেছেন। সুহানার এক বন্ধু লিখেছেন, 'আমি এটা মানতে পারছি না, যে তুমি চলে যাচ্ছে'। আবার একজন মন্তব্য করেছেন, 'শুভেচ্ছা তোমাকে'।  কেউ আবার ভালবাসায় ভরিয়ে দিয়েছেন শাহরুখ কন্যাকে। 

 

 

ইতিমধ্যেই সুহানার (Suhana Khan)  পরিবারের উপর দিয়ে ঝড় বয়ে গেছে। তবে বিতর্ক থেকে কয়েক হাজার কিলোমিটার দূরে ছিলেন সুহানা খান। শাহরুখ খান ও গৌরী খানের মেয়ে সুহানা গত কয়েক বছর ধরেই মার্কিন মুলুকের বাসিন্দা। নিউইয়র্ক বিশ্ববিদ্যালয়ের  স্কুল অফ আটর্স থেকে পড়াশোনা করছেন (Shahrukh Khan) শাহরুখ কন্যা (Suhana Khan) । তবে এবার সম্ভবত পড়াশোনা শেষ করে দেশে ফিরতে চলেছেন মন্নতের রাজকুমারী। এবং সেই কারণেই মনখারাপের ইঙ্গিত দিয়েছেন সুহানা খান। বলিউডে পা না রাখলেও ইতিমধ্যেই সুহানার ফ্যান-ফলোয়ারের সংখ্যা ১৬ লক্ষ ছাড়িয়ে গেছে। বলিউডের গ্ল্যামারের ঝলকানি থেকে শত যোজন দূরে হলেও ভক্তের সংখ্য়া তার অগণিত। এই বয়সেই সুহানার (Suhana Khan)  ফ্যাশন সেন্স এবং মেক আপ ফ্যাশন বোদ্ধাদেরও তাক লাগাচ্ছে।

 

 

আরও পড়ুন-Nick-Priyanka : চুমু খাওয়ার ঠিক আগের মুহূর্ত, নিককে জড়িয়ে ধরে চরম ঘনিষ্ঠতা প্রিয়ঙ্কার

আরও পড়ুন-Virushka : মিঠে রোদ গায়ে মেখে ছবিতে পোজ অনুষ্কার, বউকে দেখে প্রকাশ্যে এ কী করলেন বিরাট

আরও পড়ুন-Kareena Kapoor : উপচে পড়ছে ভরা যৌবন, ২ সন্তানের মা হয়েও কীভাবে এতটা ফিট করিনা

 

বলিউডে ডেবিউ হতে চলেছে সুহানার (Suhana Khan) । করণ জোহর (Karan Johar) নয়, সুহানাকে  বি-টাউনে লঞ্চ করছেন ফারহান আখতারের বোন জোয়া আখতার (Joya Akhtar)। শাহরুখের বড় ছেলে আরিয়ান  অভিনয় করবেন না তা আগেই জানিয়ে দিয়েছিলেন বাদশা (Shahrukh Khan)। তবে সুহানার বরাবারই ইচ্ছে ছিল অভিনেত্রী হওয়ার। এবং মেয়ের সেই স্বপ্ন পূরণ করতে চলেছে জোয়া আখতার। আন্তর্জাতিক আর্চি কমিক্সের  ছবিতেই নাকি দেখা যাবে শাহরুখ কন্যা (Shahrukh Khan)  সুহানাকে। মুখ্য চরিত্রে অভিনয় করবেন সুহানা। এবং ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিমিং করবে এই ছবি। এর আগেও বেশ কিছু শর্টফিল্মে  কাজ করেছেন সুহানা (Suhana Khan) । ছবির চিত্রনাট্য নিয়ে এখনও কাজ চলছে। সুহানা একাই নন, আরও দুই অভিনেতাকে লঞ্চ করা হবে এই ছবিতে। কমিকস নির্ভর ছবিতেই ভেরোনিকার চরিত্রে দেখা যেতে পারে সুহানা খানকে।

Read more Articles on
Share this article
click me!