Swara Bhasker: মা হতে চান স্বরা ভাস্কর, কার কাছে আবেদন অভিনেত্রীর

স্বরা ভাস্কর মা হতে চান। সম্প্রতি এই আবেদন পৌঁছে গেল কেন্দ্রীয় সংস্থা সেন্ট্রাল অ্যাডাপশন রিসোর্স অথারিটির কাছে। 

Jayita Chandra | Published : Nov 26, 2021 4:45 AM IST

বলিউডের (Bollywood) অন্যতম প্রতিষ্টিত অভিনেত্রী স্বরা ভাস্কর (Swara Bhaskar)। তাঁর ধারালো অভিনয় ও লুক এক কথায় বলতে গেলে সকলকে তাক লাগিয়ে দেয়। মেথড অ্যাকটর বললে খুব একটা ভূল বলা হবে না। বাছাই করা ছবি দর্শকদের উপহার দিয়ে থাকেন এই অভিনেত্রী (Actress)। তবে ব্যক্তিগত জীবনে এবার এক বড় সিদ্ধান্ত নিতে চলেছেন তিনি। স্বরা ভাস্কর (Swara Bhaskar) মা হতে চান। সম্প্রতি এই আবেদন পৌঁছে গেল কেন্দ্রীয় সংস্থা সেন্ট্রাল অ্যাডাপশন রিসোর্স অথারিটির (CARA) কাছে। তিনি জানান একটি সন্তান দত্তক (Baby Adaptation) নিতে চান, স্বরার (Swara Bhaskar) কথায় সিঙ্গল মাদার এখন কোনও নতুন বিষয় নয়। পরিবার স্বরা (Swara Bhaskar) ভিষণ ভালোবাসেন। আর ঠিক সেই পরিবার বোধ থেকেই জন্ম নেয় মা হওয়ার বাসনা। বর্তমানে জমা পড়েছে তাঁর আবেদন। তা গ্রহণ হলেই স্বরার পরিবারে আসবে নয়া সদস্য। 

স্বরার (Swara Bhaskar) এই সিদ্ধান্তে পাশে আছে তাঁর পরিবার। সকলেই ভিষণ খুশি, স্বরার (Swara Bhaskar) কথায়, তিনি এই সংবাদ পরিবারের সকলকে জানাতেই সকলে তা আনন্দের সঙ্গে গ্রহণ করেছেন। তবে এখনই নয়, বেশ কিছুদিন অপেক্ষার পালা। এই প্রক্রিয়ায় এক এক সময় লেগে যেতে পারে এক বছরের মত, সে কথা জানা রয়েছে স্বরার (Swara Bhaskar), তবে এই সিদ্ধান্ত নিতে পেরে তিনি বেশ খুশি। স্বরা সোশ্যাল মিডিয়ায় (Socail Media) ভিষণ রকমের সক্রিয়। তাঁর প্রতিটা পদক্ষেপেই থাকে সকলের কড়া নজর, কারণ দুই, এক স্বরা ভাস্কর (Swara Bhaskar) প্রতিটা বিষয় নজর রাখেন, এবং তাঁর মন্তব্য একাধিকবার সোশ্যাল মিডিয়ার (Socail Media) পাতায় ভাইরাল হয়ে ওঠে।

আরও পড়ুন- Preity Zinta: একি কথা বলেও চিনতে পারলেন না প্রীতি জিন্টা কে, প্রকাশ্যে নিজের ভুল শিকার অভিনেতার

আরও পড়ুন- Mr. & Mrs Mahi: মাঠের কেমিস্ট্রিতে জমে উঠবে প্রেম, করণ জোহরের প্রযোজনায় আসছে 'মিস্টার অ্যান্ড মিসেস মাহি'

সম্প্রতি কঙ্গনার (kangana Ranaut) সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন স্বরা (Swara Bhaskar), এছাড়াও রাজনীতি হোক বাল সিএএ, নানান বিষয় নিজের সাফ মন্তব্য সকলের সামেন তুলে ধরতে কখনই পিছু পা হন না তিনি। তবে কেরিয়ারের মাঝে এবার নিজের জীবন নিয়ে এক বড় সিদ্ধান্ত নিলেন তিনি। এই খবর ছড়িয়ে পড়া মাত্রই সকলেই জানালেন সাধুবাদ। ঝড়ের গতীতে ভাইরাল (Viral News) স্বরার এই সিদ্ধান্তের খবর। এভাবে সেলেব থেকে সাধারণ মানুষ যদি এগিয়ে আসে, তাহলে অচীর হাজার হাজার অনাথ শিশুর (Baby) ভবিষ্যৎ অনিশ্চয়তায় ভরে ওঠে না। 

Read more Articles on
Share this article
click me!