বুকচেরা মনোকিনিতে Superhot সুমনা, জন্মদিনে 'Solo Trip' -এ সুইমিংপুলে Click বাঙালি অভিনেত্রীর

  • ৩৩-শে পা দিলেন টেলিভিশন অভিনেত্রী সুমনা চক্রবর্তী
  • উদয়পুরের বিলাসবহুল হোটেলেই জন্মদিন সেলিব্রেশনে করছেন সুমনা 
  • একদম নিজের মতো করে সোলো ট্রিপের মজা নিচ্ছেন সুমনা
  • নীল-কালো সুইমস্যুটে সুইমিংপুলে নিজেকে মেলে ধরেছেন অভিনেত্রী
     

Asianet News Bangla | Published : Jun 25, 2021 10:59 AM IST / Updated: Jun 25 2021, 04:33 PM IST

 জীবনের ৩২টি বসন্ত পেরিয়ে  ৩৩-শে পা দিলেন টেলিভিশন অভিনেত্রী সুমনা চক্রবর্তী। দ্য কপিল শর্মা শো থেকেই সকলের মধ্যে দারুণ জনপ্রিয়তা অর্জন করেছেন অভিনেত্রী। এছাড়া বেশ কিছু ধারাবাহিকেরও জনপ্রিয় মুখ তিনি। সম্প্রতি নিজের জীবনের সেরা সময় কাটাচ্ছেন অভিনেত্রী। কী এমন করলেন অভিনেত্রী। আসলে এবছরের নিজের জন্মদিনটা একটু নিজের মতো করেই উপভোগ করেছেন বাঙালি অভিনেত্রী।

আরও পড়ুন-'আমার আর বাবা বলে ডাকার কেউ রইল না', কাছের মানুষকে হারিয়ে ভেঙে পড়েছেন অপরাজিতা আঢ্য...

আরও পড়ুন-ঠিকরে বেরোচ্ছে 'প্রেগন্যান্সি' গ্লো, গর্ভের সন্তানকে নিয়ে আত্মবিশ্বাসী নুসরত, পাল্টা কী বললেন শ্রাবন...

 

উদয়পুরের বিলাসবহুল হোটেলেই জন্মদিন সেলিব্রেশনে মজেছেন সুমনা চক্রবর্তী। তবে এখানেই আসল টুইস্ট। নিজের বন্ধু-বান্ধব কিংবা স্পেশ্যাল মানুষের সঙ্গে নয়, বরং সম্পূর্ণ একাকী সফরে ব্যস্ত নায়িকা। প্রতিদিনের কোলাহল থেকে অনেকটা দূরে একদম নিজের মতো করে সোলো ট্রিপের মজা নিয়েছেন সুমনা। কীভাবে একাকী জন্মদিন সেলিব্রেশন করলেন, তাও শেয়ার করে নিয়েছেন ভক্তদের সঙ্গে।

 

আরও পড়ুুন-অবিশ্বাস্য, সাড়ে ৯ মাসেই হাতে উঠল স্টিয়ারিং, ক্যামেরায় পোজ নয়, রাজের গাড়ি চালাতে ব্যস্ত ইউভান...

টুইটারে জন্মদিনের স্পেশ্যাল মুহূর্ত লেন্সবন্দী করেছেন নায়িকা। যেখানে কেক থেকে সুইমিংপুলে সানবাথ সবটাই শেয়ার করেছেন সুমনা। নীল-কালো সুইমস্যুটে সুইমিংপুলে নিজেকে মেলে ধরেছেন সুমনা। কখনও আবার পাউট লিপস, চোখে সানগ্লাস দিয়েও ছবিতে ক্লিক করেছেন, আবার কখনও একাকী সময় কাটাতে শান্তি খুঁজতে ব্যস্ত নায়িকা। জন্মদিন স্পেশ্যাল সোলো ট্রিপের প্রতিটি সুখের মুহূর্ত ক্যামেরাবন্দি করেছেন নায়িকা। যা ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। এবং এর পাশাপাশি যারা অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন তাদের সকলকেই ধন্যবাদ জানিয়েছেন সুমনা চক্রবর্তী। 
 

Share this article
click me!