ত্রিশ বছরের সফর, জীবনে অর্ধেকের বেশি কেবল বিনোদনেই কেটেছে, ভক্তদের কী বললেন কিং খান

  • ত্রিশ বছর কেবল মক্তদের মনোরঞ্জন
  • একের পর এক সুপারহিট ছবি উপহার
  • জীবনের অর্ধেকের বেশি সময় বিনোদন জগতে 
  • আবেগঘন পোস্ট কিং খানের

Jayita Chandra | Published : Jun 25, 2021 5:33 AM IST

শাহরুখ খান বলে কথা, বলিউডে রোম্যান্সের ঝড় মানেই কিং  খানের দাপট। পর্দায় একের পর এক ছবি উপহার দিয়ে কখনও রাহুল কখনও আবার অন্যান্য চরিত্র হয়ে ওঠা। আর সিক্রেট ফান্ডা একটাই, দুহাত খুলে ভক্তদের মন জয় করা। এই টুকুই যথেষ্ট কিং খান ভক্তদের কাছে। বছরের পর বছর তাঁর মুখের হাঁসি, সংলাপ ও উপস্থিতিতেই মগ্ব হয়েছে লক্ষ লক্ষ ভক্তকূল। 

আরও পড়ুন- ঠিকরে বেরোচ্ছে 'প্রেগন্যান্সি' গ্লো, গর্ভের সন্তানকে নিয়ে আত্মবিশ্বাসী নুসরত, পাল্টা কী বললেন শ্রাবন 

আরও পড়ুন- বাইকের পর এবার গাড়ির স্টিয়ারিং ধরল রাজশ্রী পুত্র ছোট্ট ইউভান 

শাহরুখের সফরটাও ঠিক ততটাই রঙিন। ভাগ্যের সঙ্গে লড়াউই করাটা এক সময় তাঁর অভ্যাসে পরিণত হয়। একের পর এক সেলেব দুনিয়ায় যখন ব্যর্থতাই ধেঁয়ে আসে, কিং খান তখনই বাজিগর হয়ে ভক্তমনে জায়গা করে নেয়। সেই শুরু, ত্রিশটা বছর পার। জীবনে অর্ধেকের বেশি সময় কেবল ভক্তদের মনোরঞ্জনেই কাটালেন তিনি। এখন তিনি সুপারস্টার কিং খান। যদিও এই সফর তাঁর কাছে কঠিন হলেও গর্বের। 

 

 

ঠিক ২৯ বছর আগে দিওয়ানা ছবি থেকে শুরু হয়েছিল পথ চলা। সোশ্যাল মিডিয়ায় সেই স্মৃতি উগরেই শাহরুখ খান লেখেন, ত্রিশ বছরের যে ভালোবাসা আমায় তোমরা দিয়েছো, তার জন্যই আমি আজ এখানে। অনুভব করি, জীবনের অর্ধেকের বেশি সময় পার দর্শকদের মনোরঞ্জনে। সকলকে অবশেষে ধন্যবাদ জানাতেও ভোলেননি কিং খান। এখন কেবল ভক্তদের মনে একটাই অপেক্ষা, আবার কবে পর্দায় ঝড় তুলবেন শাহরুখ। 

Share this article
click me!