'ইন্ডাস্ট্রির লবিবাজির পরোয়া কখনওই সুশান্ত করেননি', ক্ষোভ উগরে দিলেন সুশান্তের বান্ধবী রোহিনী

  • প্রিয় বন্ধুর মৃত্যুর পর তাকে নিয়ে যে তর্জা চলছে তা যেন মেনে নিতে পারছেন না রোহিনী
  • সুশান্তের প্রতি যাদের মিথ্যা ভালবাসা জেগে উঠেছে তাদের উপর ক্ষোভ উগরে দিলেন রোহিনী
  • ইন্ডাস্ট্রির বাইরও ওর নিজের আলাদা একটা জগত ছিল
  •  তোমাদের পার্টি, কিংবা তোমরা ওকে দূরে পাঠাওনি ও তোমাদের রিজেক্ট করেছে

Riya Das | Published : Jun 18, 2020 3:40 AM IST / Updated: Jun 18 2020, 09:11 AM IST

সুশান্ত সিং রাজপুত। রিল লাইফের মতোই রিয়েল লাইফটাও সুশান্তের ছিল 'লার্জার দ্যান লাইফ।' সুতরাং তার সঙ্গে কে যোগাযোগ রেখেছে আর কে-ই বা তাকে ভুলে গেছে এত কিছু নিয়ে ভাবার সময় ছিল না সুশান্তের। সুশান্ত আর নেই। এটা সত্যি । কিন্তু এই কঠিন বাস্তবকেই মেনে নিয়ে পারছেন না প্রয়াত অভিনেতার বান্ধবা রোহিনী আইয়ার। সুশান্ত নিজেই জানিয়েছিলেন,   'আমি খুব বোরিং একজন মানুষ।  আমি সবসময়েই কাজের কথা বলি। সত্যি কথা বলতে গেলে আমার মাত্র দুজনই বন্ধু রয়েছে। কারণ আমি বন্ধু বানাতে পারি  না কাউকে। তবে এমনও নয় আমি মানুষকে পছন্দ করি না। কিন্তু লোকেরা হয়তো আমার কথাতে ততটা আগ্রহী হয় না। প্রথমে মনে হয়, তিনি আমাকে পছন্দ করছেন কিন্তু পরে আমার কল রিসিভ করাও বন্ধ করে দেন।' 

 

 

সুশান্তের সেই ছোট পরিসংখ্যানের মধ্যেই একজন হলেন রোহিনী। তবে প্রিয় বন্ধুর মৃত্যুর পর তাকে নিয়ে যে তর্জা চলছে তা যেন মেনে নিতে পারছেন না রোহিনী।  সুশান্তের প্রতি যাদের মিথ্যা ভালবাসা জেগে উঠেছে তাদের উপর ক্ষোভ উগরে দিলেন রোহিনী।  এর পাশাপাশি এও বলেছেন, ইন্ডাস্ট্রির লবিবাজির পরোয়া কখনওই সুশান্ত করেননি। কারণ ইন্ডাস্ট্রির বাইরও ওর নিজের আলাদা একটা জগত ছিল। দেখে নিন রোহিনীর পোস্টটি।

 

 

ফিল্ম ইন্ডাস্ট্রির ক্যাম্পের কোনওদিন তোয়াক্কা করেননি সুশান্ত। কারণ সুশান্তের নিজে জগতটা ছিল সূর্যের মতো। তাই কখনও লবিবাজি নিয়ে মাথা ঘামাতেন না। এমন জানিয়েছেন রোহিনী। তিনি আরও বলেছেন ১০০ কোটির ক্লাবে দিকেও ছুটতেন না সুশান্ত। নিজের যে ছোট্ট জগত তা নিয়েই খুশি থাকতেন তিনি। যারা এখন ওর উদ্দেশ্যে এত সিমপ্যাথি দেখাচ্ছে তাদের উদ্দেশ্যেও রোহিনীর স্পষ্ট বার্তা- তোমরা নয়, ও তোমাদের রিজেক্ট করেছে, তোমাদের পার্টি, কিংবা তোমরা ওকে দূরে পাঠাওনি ও তোমাদের রিজেক্ট করেছে।

 

Share this article
click me!