সুশান্তের মৃত্যু তদন্তে প্রথমবার সিবিআই-এর মুখোমুখি রিয়া, রয়েছেন ভাই সৌভিকও

  • প্রথমবার সিবিআই-এর  মুখোমুখি  সুশান্ত মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী
  • আজ সকালেই সিবিআই-এর মুম্বই ডিআরডিও গেস্ট হাউজে পৌঁছলেন রিয়া
  • আজ সকালেই সিবিআই-এর মুম্বই ডিআরডিও গেস্ট হাউজে পৌঁছলেন রিয়া
  • গতকালও রিয়ার ভাই সৌভিককে ১৪ ঘন্টা জেরা করা হয়েছে
     

Riya Das | Published : Aug 28, 2020 5:53 AM IST / Updated: Aug 28 2020, 11:30 AM IST

সুশান্তের মৃত্যুর তদন্তে একের পর এক সুশান্তের মৃত্যুতে একাধিক অভিযোগের আঙুল উঠেছে প্রেমিকা রিয়ার দিকে। প্রতিদিনই যেন নয়া মোড় বেরিয়ে আসছে। অভিনেতার মৃত্যুর তদন্তভার সিবিআই-এর হাতে তুলে দেওয়ার পরই একের পর এক গোপন সত্য ভাইরাল হচ্ছে। এই প্রথমবার সিবিআই-এর  মুখোমুখি হলেন সুশান্ত মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী। আজ সকালেই সিবিআই-এর মুম্বই ডিআরডিও গেস্ট হাউজে পৌঁছলেন রিয়া। এই প্রথমবার সিবিআই-এর মুখোমুখি হতে চলেছেন সুশান্ত মামলার মূল অভিযুক্ত রিয়া।

 

 

এই প্রথমবারই নয়, এর আগেও দুবার ইডি-র জেরার মুখে পড়তে হয়েছে রিয়াকে। তবে শুধু রিয়া নয়, রিয়ার সঙ্গে তার ভাই সৌভিকও রয়েছেন। আজ সকালেই নিজের অ্যাপার্টমেন্ট থেকে ডিআরডিও গেস্ট হাউজের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন রিয়া। গতকালও রিয়ার ভাই সৌভিককে ১৪ ঘন্টা জেরা করা হয়েছে। কালকের ঘটনার পরই রিয়াকে যে সিবিআই খুব শীঘ্রই ডাকবে তা নিয়ে জল্পনা চলছিল। জল্পনা সত্যি করেই সিবিআই-এ সঙ্গে মুখোমুখি হলেন রিয়া।

 

 

সাদা সালোয়ার পরেই সিবিআই-এর মুখোমুখি হতে চলেছেন রিয়া। সূত্র থেকে জানা গেছে, সিবিআই-এর টিমের সুপারিনটেনডেন্ট নুপূর প্রসাদ জেরা করবেন রিয়াকে। সুপ্রিম কোর্টের নিদানের আট দিন আগেই মুম্বইয়ে পৌঁছেছিল সিবিআই-টিমের ১৫ সদস্য। তখন থেকেই সকলেই মনে একটাই প্রশ্ন প্রয়াত অভিনেতার মূল অভিযুক্ত রিয়াকে কবে ডাকবে সিবিআই। সাত দিন যেতে না যেতে সিবিআই-এর মুখোমুখি রিয়া। সূত্র থেকে জানা গেছে, সুশান্তের মামলার অন্যান্য অভিযুক্ত সিদ্ধার্থ পিটানি, নীরজ সিং, স্যামুয়েল মিরান্ডা সকলেই নাকি ডিআরডিও গেস্ট হাউজেই রয়েছেন।

Share this article
click me!