শরীরচর্চাতেও হটনেস অ্যালার্ট সুস্মিতার, মুহূর্তে ভাইরাল হল ছবি

  • সম্প্রতি কোয়ারেন্টাইনে প্রকাশ্যে এসেছে সুস্মিতার শরীরচর্চার ছবি
  •  ফিটনেস ফ্রিক অভিনেত্রীর মন ভাল রাখার প্রধান রসদই হল শরীরচর্চা
  • ছবি প্রকাশ্যে আসতেই নেটিজেনদের নজর কেড়েছেন অভিনেত্রী
  • চলচ্চিত্র জীবনের মতোই ব্যক্তিগত জীবনটাও তার আড়ম্বরপূর্ণ

Riya Das | Published : Apr 17, 2020 3:24 AM IST

সারা বিশ্ব জুড়ে দীর্ঘদিনের লকডাউন চলছে। আর এই লকডাউনে সকলেই ঘরবন্দি। সাধারণ মানুষ থেকে তারকারা প্রত্যেকেই  নিজ নিজ উপায়ে সময় কাটাচ্ছেন। সবলিউডের মিস ইউনিভার্স তথা বাঙালি কন্যা সুস্মিতা সেন বরাবরই ফিটনেস ফ্রিক। সম্প্রতি কোয়ারেন্টাইনে প্রকাশ্যে এসেছে সুস্মিতার শরীরচর্চার ছবি। ফিটনেস ফ্রিক অভিনেত্রীর মন ভাল রাখার প্রধান রসদই হল শরীরচর্চা। তাই সবথেকে বেশি শরীরচর্চায় মন দিয়েছেন তিনি। মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে তার হট ফিটনেস অ্যালার্ট । 

আরও পড়ুন-বলিউডের এই অভিনেত্রীর জন্য আজও ঘুচল না 'ব্যাচেলর' তকমা, তিন দশক পর মুখ খুললেন সলমন...

এই বয়সে এলেও তিনি যে কতটা ফিট, তা তার ছবিতেই স্পষ্ট। কালো রঙের পোশাকে নজর কেড়েছেন অভিনেত্রী। হোম কোয়ারেন্টাইনে প্রতিটি মুহূর্তকেই যেন যোগাভাস্যের মধ্যে বাঁচিয়ে রেখেছেন সুস্মিতা। পায়ের ব্যালেন্সের উপর দাঁড়িয়ে শরীরকে উপরের দিকে ভাঁসিয়ে রেখেছেন সুস্মিতা। নিজের টুইটারে শেয়ার করেছেন যোগাভ্যাসের ছবি। ছবি প্রকাশ্যে আসতেই নেটিজেনদের নজর কেড়েছে। দেখে নিন ছবিটি।

 

 

আরও পড়ুন-২৮ কোটি অনুদান দিয়ে কীসের এত প্রচার, অক্ষয়কে একহাত নিলেন বর্ষীয়ান অভিনেতা শত্রুঘ্ন...

নিজের ফিটনেস নিয়েও যেমন সচেতন অভিনেত্রী তেমনি সিঙ্গেল পেরেন্ট হিসেবে মাতৃত্বের পুরো স্বাদটাই তিনি বেশ আনন্দের সঙ্গেই উপভোগ করছেন। বিয়ে নিয়ে এখনও কিছু ভাবেননি ৪৪ -এর  অভিনেত্রী। আপাতত প্রেমের আস্বাদটাই  চুটিয়ে উপভোগ করছেন অভিনেত্রী।তবে সকলের থেকে একটু অন্যভাবে ছবি পোস্ট করেছেন সুস্মিতা সেন। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে।  চলচ্চিত্র জীবনের মতোই ব্যক্তিগত জীবনও তার আড়ম্বরপূর্ণ।  বয়ফ্রেন্ড রহমানের সঙ্গে  ওয়ার্ক আউট করতে তিনি কতটা স্বাচ্ছন্দ বোধ করেন তা তাদের ছবিতেই স্পষ্ট। তবে এবার রহমানের সঙ্গে নয়, তিনি একাই যোগাভ্যাসে মন দিয়েছেন। বয়ফ্রেন্ড রহমান শল এর সঙ্গে চুটিয়ে প্রেমও করছেন অভিনেত্রী এ আর বলার অপেক্ষা রাখে না। যখনই সময় পান নিজেদের একান্ত সময় কাটিয়ে নেন দুজনেই। কয়েকদিন আগেই একটু অন্য স্টাইলে শরীরচর্চার ছবি দিয়ে  ভাইরাল হয়েছিলেন অভিনেত্রী। সুস্মিতা আর রহমানের  শরীরচর্চার ওই ছবি নেটিজেনদেরও নজর কেড়েছিল।

Share this article
click me!