মার্চ-এপ্রিলে ৫০০০ ও নয়, মে মাসের বিদ্যুৎ বিল দেখে চোখ কপালে তাপসীর

  • লকডাউনে বিদ্যুৎ বিলের আকাশ পাতাল তফাৎ
  • হতবাক তাপসী সহ আরও স্টারেরা
  • মুহূর্তে বিলের ছবি তুলে বিস্ফোরক তাপসী
  • জানতে চাইলে বিলের বিস্তারিত তথ্য 

Jayita Chandra | Published : Jun 29, 2020 1:05 PM IST

লকডাউনের পর থেকে বাড়িতেই রয়েছেন সকলে। ২৪ ঘণ্টাই চলছে এসি, জ্বলছে আলো। সেই অবস্থাতে পর পর দুই মাসের বিদ্যুৎ বিলে মিলল সামঞ্জস্য, এবার মে মাসের বিল হাতে পেতেই বলিউডের একাধিক তারকার চক্ষু চড়কগাছ। প্রতিমাসে আসা বিলের দশগুণ বিল মিলেছে এই মাসে! কীভাবে সম্ভব একে একে সোশ্যাল মিডিয়ায় মুখ খুলছেন তারকারা। এর আগে বিদ্যুৎ বিল হাতে পেয়ে সরব হয়েছিলেন অভিনেতা দিনোমরিয়া। এবার সেই তালিকাতে নাম লেখানে তাপসী পান্নু। 

আরও পড়ুনঃ সুশান্তের ব্যাগ থেকে আধার কার্ড বের করেছিলেন এই ব্যক্তি, নয়া মোড় রহস্য মৃত্যুতে

সোশ্যাল মিডিয়ায় একটি বিদ্যুৎ বিলের ছবি শেয়ার করেন তিনি। যেথানে থাকে আগের দুই মাসের বিলের আর্থিক মূল্যও। মার্চ-এপ্রিলের বিল হাতে মেলাতে দেখেছিলেন তাপসী ৫০০০ টাকার কম। তবে চলতি মাসে তা দশগুণ হয় কী করে! প্রশ্ন তোলেন অভিনেত্রী। চলতী মাসে তাপসীর বিদ্যুৎ বিল এসেছে ৩৬০০০ টাকা। তাই নেট দুনিয়ায় এবার সরব হলেন তাপসী। জানতে চাইলে ঠিক কোন কোন খাতে তাঁর কত ইউনিট খরচ হয়েছে!

 

 

বিদ্যুৎ ভবণকে ট্যাগ করে এও জানান তাপসী, যদি তাঁর অ্যাপার্টমেন্টের বিদ্যুৎ কেউ ব্যবহার করে থাকে বা চুরি হয়ে থাকে, তাও জানা প্রয়োজন। তাই বিস্তারিত বিলের তথ্য জানতে চেয়ে আবেদন করলেন তাপসী পান্নু।, বরাবরই তাপসী স্পষ্ট বক্তা। যে কোনও বিষয় নিয়ে সাফ নিজের মতামত রাখতে তিনি দ্বিধা বোধ করেন না। তাই এবারও তিনি নেটদুনিয়ায় সরব হয়ে উত্তর চাইলেন প্রকাশ্যে।  

Share this article
click me!