তাব্বু-ইশানের রোম্যান্স, 'আ স্যুটবল বয়'র ট্রেলারে রইল নয়া চমক

  • তাব্বুর সঙ্গে অনস্ক্রিন রোম্যান্স ইশানের
  • 'আ স্যুটবল বয়'র ট্রেলার মুক্তি পেল নেটদুনিয়ায়
  • সিরিজের ট্রেলারে ছিল নয়া চমক
  • তানিয়া মানিকতলার অভিনয় মুগ্ধ সিনেপ্রেমরী

Adrika Das | Published : Jul 11, 2020 5:24 PM IST

মুক্তি পেল 'আ স্যুটবল বয়'র ট্রেলার। তাব্বু এবং ইশান খট্টরের রোম্যান্সে সিনেপ্রেমীরা পেল ভিন্ন প্রেমের ছোঁয়া। টাব্বু এবং ইশানের তেমন সংলাপ না থাকলেও স্ক্রিন প্রেজেন্সেই দর্শকের মনে ছাপ ফেললেন দুই তারকা। অন্যদিকে ওয়েব অভিনেত্রী তানিয়া মানিকতলার অভিনয় হতবাক সকলে। ওয়েব নিয়াকর দক্ষ অভিনয় মুগ্ধ করল দর্শকদের। সিরিজটি মুক্তির জন্য অধীর আগ্রহে বসে তারা। ইতিমধ্যেই সারা ফেলেছে সিরিজের ট্রেলার। বিক্রম শেঠের লেখা আ স্যুটবল বয় নভেলের উপর তৈরি হয়েছে এই মিনি সিরিজটি। ইতিমধ্যেই এই মিনি সিরিজ নিয়ে উত্তেজনা শুরু হয়ে গিয়েছে বিনোদনপ্রেমীদের মধ্যে।

আরও পড়ুনঃ'তুমি কোনওদিন শুধরাবে না, মানসিক অবসাদ নাটক ছিল', ফের স্বজনপোষণের ধ্বজা ওড়ালেন করণ

আন্তঃধর্ম প্রেম এবং সমাজের চোখে অবৈধ ভালবাসাকেই পর্দায় ফুটিয়ে তুলেছেন মীরা ন্যায়ার। তাব্বুর মত দক্ষ অভিনেত্রীর সঙ্গে কাজ করতে কে না চায়। কেরিয়ারের শুরু করার পর পরই তাঁর সঙ্গে অভিনয় করার সুযোগ পেয়েছেন ইশান খট্টর। মীরা ন্যায়ার পরিচালিত আ স্যুটবল বয়ের বিশেষ ফোটোশ্যুট মুক্তি পেয়েছে নেটদুনিয়ায়। ইশান ঠক্কর, তাব্বু এবং তানিয়া মানিকতলা একই ফ্রেমে। ভোগ ম্যাগাজিনের ফোটোশ্যুটে তিনজনকে দেখা গেল ফরমাল পোশাকে দেখা গেল। তাব্বুর সঙ্গে অভিনয় করার সুযোগ পেয়ে যেন স্বপ্ন সত্যি হয়েছিল। 

আরও পড়ুনঃদিদির গ্ল্যামার শুভশ্রীর চেয়ে কোনও অংশে কম নয়, জন্মদিনের বিশেষ পোস্টে দেবশ্রীর অন্য রূপ

 

ইশান এই অভিজ্ঞতার বিষয় জানিয়েছিলেন, "আমায় এই ধরণের সুযোগ অনেকটা শিখতে সাহায্য করে। আমার সবচেয়ে পছন্দের অভিনেত্রীর মধ্যে একজন তাব্বু। তাঁর সঙ্গে অভিনয় করব এটা ভেবেই আর অপেক্ষা করতে পারছিলাম না।" তিনি আরও বলেন, "আমার এখনও মনে আছে আ স্যুটবল বয়ের প্রথম মিটিং হয়েছিল দক্ষিণ মুম্বইতে মীরা দির বাড়িতে।" গত বছর ডিসেম্বর নাগাদ ফার্স্ট লুক পায়। দোলনা বসে আছেন তাব্বু। তাঁর সামনে আধশোয়া অবস্থায় ইশান। তাব্বুর সঙ্গে একই ফ্রেমে ইশানকে দেখে খানিক অবাক হয়েছিল সিনেপ্রেমীরা। বিবিসি ওয়ানে ২৬ জুলাই মুক্তি পাবে এই মিনি সিরিজ। দর্শকের কাছে এই সিরিজটি কতটা প্রশংসা পায় সেটাই এখন দেখার বিষয়।  
 

Share this article
click me!