অমিতাভের সঙ্গে কড়া টক্করে এবার কঙ্গনা, থালাইভি মুক্তির দিন ঘোষণা হতেই জল্পনা তুঙ্গে

  • কবে মুক্তি পাচ্ছে থালাইভি 
  • সামনে এলো ছবি মুক্তির তারিখ 
  • কড়া টক্করে এবার মুখোমুখি অমিতাভ-কঙ্গনা 
  • বড় চ্যালেঞ্জ নিয়ে আবারও জল্পনার কেন্দ্রে কঙ্গনা 

Jayita Chandra | Published : Feb 25, 2021 7:07 AM IST

বরাবরই খবরের শিরোনামে থাকেন কঙ্গনা রানাওয়াত। তাঁর প্রতিটি পদক্ষেপই থাকে সার্ভেলেন্সের আওতায়। এবারও তার ব্যতিক্রম হল না। বুধবার জন্মদিন গিয়েছে জয়ললিতার। তাঁরই জীবনী নিয়ে ছবি তৈরি করছেন কঙ্গনা রানাওয়াত। সেই ছবির লুক প্রকাশ্যে আসা মাত্রই তা সকলের জনর কেড়েছিল। যদিও কড়া সমালোচনার মুখেই পড়তে হয় কঙ্গনা রানাওয়াতকে। অনেকেরই প্রথম অবস্থায় পছন্দ হয়নি তাঁর প্রস্থেটিক মেকআপ। 

আরও পড়ুন- এটা কি করে সম্ভব করল আলিয়া, দেখে অবাক শাহরুখ, কী বললেন কিং খান

 

তবে সেই পর্ব এখন ইতি। বর্তমানে সেই ছবির শ্যুটের কাজ শেষ করেছেন কঙ্গনা। তবে কবে মুক্ত পেতে চলেছে এই ছবি এবার প্রকাশ্যে এলো সেই দিন। ২৩ এপ্রিয় বড় পর্দায় আসছে থালাইভি। এতেই জল্পনা তুঙ্গে। ঠিক তার এক সপ্তাহের মধ্যেই মুক্তি পাচ্ছে চেহরে। বুধবারই সেই খবর এসেছে সামনে। তার ঠিক সাত দিন আগেই এই ছবি মুক্তির দিন ঘোষণা হওয়া মানেই বক্স অফিসে বড় ঝড়। 

 

 

৩০ এপ্রিল মুক্তি পাচ্ছে চেহরে। ঠিক এই একই পরিস্থিতি এড়াতে রণবীর সিং আর রণবীর কাপুরের দুই ছবি মুক্তির দিনের মাঝে রইল বেশ খানিকটা ফাররাক। তবে থালাইভি আর চেহরে, দুই বহু প্রতিক্ষিত ছবি, তা প্রায় একই সঙ্গে মুক্তি পেলে, দুই ছবির বাজারের জন্যই তা খারাপ। যদিও সেই দিক বিন্দু মাত্র বিবেচনা না করেই ছবি মুক্তির দিন সামনে এলো, এমনটাই জল্পনা এখন তুঙ্গে নেট পাড়ায়। 

Share this article
click me!