শাহরুখ খানের সেই ছোট্ট ক্লাইন্ট, কেরিয়ার গোচ্ছাতে যে নাজেহাল, পরিবার, সম্পর্ক ও নানা জীবনের সমস্যা নিয়ে এসেছিল শাহরুখের দরবারে, পর্দায় খুব কাছ থেকে পাওয়া সেই আলিয়াকেই। কিন্তু চোখের পলকে কীভাবে এত পরিণত হয়ে উঠল তা বুঝতেই পারেননি শাহরুখ খান। শুধু শাহরুখ খানই বা কেন, বুঝতে পারেনি কোনও ভক্তরাই। কীভাবে আলিয়ার পক্ষে এই অভিনয় করা সম্ভবপর হল! ট্রেলার দেখেই চোখ কপালে ভক্তদের। 

আরও পড়ুন- কথা দিয়েও রাখেননি শাহিদ, রণবীরের সামনে চুরান্ত অপমানিত হয়ে শো ছাড়েন টকলেট বয়

বুধবার মুক্তি পায় গাঙ্গুবাঈ কাথিওয়াদি ছবির টিজার। তা দেখা মাত্রই সকলে চমকে ওঠেন। যেমন পরিণত অভিনয়, তেমনই সংলাপ বলার ধরন। আবার ঠিক ততটাই ধাঁরালো পর্দায় উপস্থাপনা। সঞ্জয়লীলা বনশালি-র পরিচালনার এই ছবির প্রথম লুক প্রকাশ্যে আসা মাত্রই সকলের নজর কেড়েছিলেন আলিয়া ভাট। তবে ছবিতে যে এভাবে তিনি ধরা দেবেন, তা কেউই আঁচ করতে পারেননি হয়তো। 

 

 

শাহরুখ খানেরও সেই একই অবস্থা। তিনি সোশ্যাল মিডিয়ায় টিজার দেখার পরই একটি পোস্ট করে লেখেন, আলিয়ার ভালো কাজের জন্য সবসময় অপেক্ষায় থাকি। এই ছবির জন্য তিনি তো আর অপেক্ষা করতে পারছেন না, ভক্তদের উদ্দেশ্যে প্রশ্ন ছুঁড়ে দেন শাহরুখ- আর আপনি! শুধু শাহরুখ খানই নয়, আলিয়ার এই টিজার মুক্তি পাওয়ার পর বলিউড সেলেব মহলে একইভাবে ঝড় ওঠে শুভেচ্ছার।