বাড়ির পরিচারিকাদের সঙ্গে শারীরিক সম্পর্ক ছিল এই বলিউড অভিনেতাদের, ছড়িয়েছিল গসিপ

বলিউডের জগতকে অন্ধকারের জগত বলে মনে করা হয়। বলিউড আর কনট্রোভার্সি যে হাত ধরাধরি করে চলে এ আর নতুন করে বলার কি আছে!

Parna Sengupta | / Updated: Mar 30 2022, 06:37 AM IST

বলিউডের এই বিখ্যাত অভিনেতাদের নিজেদের বাড়িতে কাজ করা গৃহকর্মীর সঙ্গে শারীরিক সম্পর্ক ছিল। বলিউডের জগতকে অন্ধকারের জগত বলে মনে করা হয়। বলিউড আর কনট্রোভার্সি যে হাত ধরাধরি করে চলে এ আর নতুন করে বলার কি আছে! কিন্তু তার মধ্যেই এমন কিছু স্ক্যান্ডাল বলিউডের রাজবাড়িতে ঘটেছিল যা রীতিমতো হইচই ফেলে দিয়েছিল। তবে শুধু স্ক্যান্ডাল না বলে সেক্স স্ক্যান্ডাল বলাই ভালো। 

বলিউডের ছবিতে কাজের ক্ষেত্রে তারকাদের সম্পর্কের কথা দেখা গেলেও বাস্তব জীবনেও এমন কিছু অভিনেতা আছেন যারা বাস্তব জীবনে বাড়ির গৃহ কর্ম সহায়িকাদের সঙ্গে শারীরিক সম্পর্ক করেছেন। আজ আমরা আপনাকে এমন অভিনেতাদের সম্পর্কে বলতে যাচ্ছি যাদের বাস্তব জীবনে বাড়ির পরিচারিকাদের সাথে সম্পর্ক ছিল।

শাইনি আহুজা

কাজের মেয়ের সঙ্গে শারীরিক সম্পর্কের কথা উঠলে প্রথমেই আসে অভিনেতা শাইনি আহুজার নাম। জানা যায় যে ২০০৯ সালে, তিনি তার বাড়িতে কাজ করা ১৮ বছর বয়সী এক পরিচারিকাকে ধর্ষণ করেছিলেন। এর পর শাইনিকেও জেলে যেতে হয়। যদিও পরে তিনি জামিনে মুক্তি পান। কিন্তু ততদিনে তার কেরিয়ার শেষ হয়ে গিয়েছিল। তবে জবাব দিতে গিয়ে শাইনি বলেছেন, তিনি ধর্ষণ করেননি। কাজের মেয়ের ইচ্ছায় শারীরিক সম্পর্ক করেন। তাঁকে ফাঁসানো হয়েছিল। 

আদিত্য পাঞ্চোলি

আদিত্য পাঞ্চোলির বিরুদ্ধে পূজা বেদির কাজের মেয়ের সঙ্গে শারীরিক সম্পর্কের অভিযোগ ওঠে। পূজা বেদি ফাঁস করে দেন এই তথ্য। পূজা জানিয়ে ছিলেন যে বাড়িতে কাজ করা ১৫ বছর বয়সী কাজের মেয়ের সাথে আদিত্যের সম্পর্ক ছিল।

ওম পুরী

অভিনেতা ওম পুরী হয়তো এই পৃথিবীতে বেঁচে নেই। কিন্তু আজও তার স্মৃতি বেঁচে আছে। জানিয়ে রাখি, স্বামীর কথা জানাতে গিয়ে ওম পুরীর স্ত্রী এক সাক্ষাতকারে বলেছিলেন, কাজের মেয়ের সঙ্গে ওম পুরীর শারীরিক সম্পর্ক ছিল। তখন ওম পুরীর বয়স ছিল মাত্র ১৪ বছর। এবং তিনি ৫৫ বছর বয়সী কাজের মেয়ের প্রেমে পড়েছিলেন। আর ওম পুরীর সঙ্গে তার সম্পর্ক ছিল।

Share this article
click me!