এখনও মুক্তি পায়নি চেহরে, তার আগেই ফাঁস ছবির এই সিক্রেট

হাজার ১৯৭৬ সালে 'কভি কভি' এবং হাজার ১৯৮১ সালে 'সিলসিলা' এই দুটি ছবিতে নিজের গলায় কবিতা আবৃত্তির পর অভিনয় জীবনে এবার তৃতীয় বার বড় পর্দায় কবিতা আবৃত্তি করতে চলেছেন অমিতাভ বচ্চন। এবারের ছবির নাম 'চেহরে'।

Asianet News Bangla | Published : Jul 20, 2021 10:52 AM IST

তপন বক্সি, মুম্বই- রহস্য-রোমাঞ্চের ছবি 'চেহরে'-র জন্য সোমবার,১৯ জুলাই  অমিতাভ মুম্বইয়ের এক স্টুডিওতে নিজের গলার আবৃত্তি করা এই কবিতাটি রেকর্ড করেন। এর আগে হাজার ১৯৭৬ সালে 'কভি কভি' ছবিতে সাহির লুধিয়ানভির লেখা কবিতা আবৃত্তি করেছিলেন বিগ বি। তারপর ১৯৮১ সালে 'সিলসিলা' ছবিতে জাভেদ আখতারের লেখা কবিতা আবৃত্তি করেছিলেন বলিউডের শাহেনশা।

আরও পড়ুন- মুম্বই জুড়ে ব্যাপক বৃষ্টি, শ্যুটিং সেট থেকে অনঢ় অক্কি, কীভাবে সম্ভব

আরও পড়ুন- স্তনের সাইজ নিয়ে কটাক্ষের শিকার, breast implants-এর উপদেশ পেয়ে ভয়ানক উত্তর দীপিকার

'চেহরে' ছবিতে ৭৮ বছরের অমিতাভর জন্য কবিতাটি লিখেছেন এই ছবির  পরিচালক রুমি জাফরি। 'চেহরে'-র প্রযোজক আনন্দ  পন্ডিত জানালেন, 'এ বছরের এপ্রিল মাসে এই ছবির  সুরকার জুটি বিশাল-শেখর অর্কেস্ট্রাল পারফরম্যান্সের জন্য প্রাগে ১০৭ জন মিউজিশিয়ান নিয়ে এই ছবির টাইটেল ট্র‍্যাক তৈরি করেছেন। তারমধ্যে অমিতজির নিজের গলায় করা আবৃত্তি এই টাইটেল ট্র‍্যাকে আলাদা ডাইমেনশন এনে দেবে। অমিতজি হান্ড্রেড পার্সেন্ট পারফেকশনিস্ট। ক্যামেরার সামনে সাধারন কোনও মুভমেন্ট, কোনও অ্যাকশন সিকোয়েন্স, কোনও ক্লোজ-আপ, কোন গানের লিপ দেওয়া অথবা কোনও নীরব অভিব্যক্তির জন্যেও অমিতজি সময় দেন। অমিতজির অভিনয় জীবনে তৃতীয় বার বড় পর্দায় কবিতা আবৃত্তি দর্শকের মনে কেমন ইম্প্যাক্ট তৈরি করে, তা দেখার জন্য আমি মুখিয়ে রইলাম। এটা আমার জীবনের এক ও অদ্বিতীয় অভিজ্ঞতা হয়ে থাকবে। '

'চেহরে' ছবিতে অমিতাভর সঙ্গে অভিনয় করেছেন ইমরান হাশমি, অন্নু কাপুর, রঘুবীর যাদব, সিদ্ধান্ত কাপুর এবং রিয়া চক্রবর্তী(সুশান্ত সিং রাজপুতের বিতর্কিত বান্ধবী)রা। 'চেহরে' এ বছরের এপ্রিল মাসেই রিলিজ হওয়ার কথা ছিল। কিন্তু বিশ্বব্যাপী প্যানডেমিকের জন্য  নির্মাতারা এই ছবির রিলিজ পিছিয়ে দেন।

Share this article
click me!