দিল্লির শ্যুটিং পর্ব মিটিয়ে বাড়িমুখী ক্যাট-সলমন-ইমরান, ফোকাসে এখন টাইগার থ্রি

 ক্যাটের বিয়ের পরই কথা ছিল শ্যুটিং সেটে ফিরবেন তিনি। তেমনটাই ঘটে। টাইগার থ্রি ছবির শ্যুটিং-এর কাজে দিল্লি পাড়ি দিয়েছিলেন সলমন খান, ইমরান হাসমি ও ক্যাটরিনা কইফ। সেই পর্ব মিটিয়েই এবার ফিরতি পথে সেলেবরা।

Jayita Chandra | Published : Feb 19, 2022 7:02 AM IST

বেশ কয়েকমাস ধরে টাইগার থ্রি (Tiger 3 Movie) ছবি খবরের শিরোনামে, করোনার কোপে একাধিকবার এই ছবির কাজ স্থগিত থাকলেও ভাইজানের আগামী (Salman Khan Coming Movie) এই ছবিতে নজর আট থেকে আশির, কারণ রয়েছে দুই চমক, এক আবারও পর্দায় ক্যাটরিনা-সলমন জুটি, দুই ইমরান হাসমি (Emraan Hasmi) এবার নয়া লুকে, নয়া অবতারে, সব মিলিয়ে ছবির খবরে সর্বদাই চোখ ভক্তমহলের। ক্যাটের বিয়ের পরই কথা ছিল শ্যুটিং সেটে ফিরবেন তিনি। তেমনটাই ঘটে। টাইগার থ্রি ছবির শ্যুটিং-এর কাজে দিল্লি পাড়ি দিয়েছিলেন সলমন খান, ইমরান হাসমি ও ক্যাটরিনা কইফ (Katrina kaif)। সেই পর্ব মিটিয়েই এবার ফিরতি পথে সেলেবরা। 

 

 

বছরখানিক আগেই খবর সামনে এসেছিল, একসঙ্গে জুটি বাঁধছেন সলমন এবং ক্যাটরিনা (Salman Khan katrina Kaif Jodi) । বলিউডে ইতিমধ্যেই ‘টাইগার ৩’ (Bollywood Movie Tiger 3)ছবি নিয়ে শোরগোল পড়ে গেছে। ছবির কথা সামনে আসতেই দর্শকদের নজর ছিল সিনেমার কাস্টিং-এর উপর। ছবিতে সলমন এবং ক্যাটরিনা যে থাকবেন, সে বিষয়ে কোনও সন্দেহ ছিল না। তবে কয়েকমাস আগেই খবর পাওয়া গিয়েছিল সলমন এবং ক্যাটরিনার সঙ্গে এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে ইমরান হাশমিকেও। এই ছবিতে ইমরানের এন্ট্রি সিনকে স্মরণীয় করে রাখতে ‘যশ রাজ ফিল্ম’ প্রায় ১০ কোটি টাকা খরচ করতে চলেছেন। সূত্রের খবর অনুযায়ী ইমরান হাশমিকে এই ছবির জন্য সাক্ষরও করা হয়ে গেছে। টাইগার ৩ ছবিতে ইমরানকে আইএসআই এজেন্টের ভূমিকায় দেখা যাবে। ছবিতে ইমরান একজন পাকিস্তানী এজেন্ট হিসেবে সলমন-এর বিপরীতে অভিনয় করবেন। সলমন এবং ইমরানকে বড় পর্দায় মুখোমুখি লড়াই করতে দেখার জন্য এখন থেকেই অপেক্ষায় দিন গুনছেন সিনেমাপ্রেমীরা। 

আরও পড়ুন-ইংল্যান্ডের রানির প্রশংসাও কুড়িয়েছিলেন বাপ্পি লাহিড়ি, কেন তাকে ধন্যবাদ জানিয়েছিলেন জানেন

আরও পড়ুন-লতা মঙ্গেশকরের কোলের বাচ্চাটিকে চিনতে পারছেন, ভাইরাল ছবিতে চোখে জল ভক্তদের

আরও পড়ুন-নিজের বায়োপিকে কাকে পছন্দ ছিল বাপ্পি লাহিড়ির, 'ডিস্কো কিং'- স্বপ্নপূরণ কি আদৌ হবে

সলমন-এর ছবি মানেই একটা জবরদস্ত এন্ট্রি। এর আগের সিরিজেও সলমন এবং ক্যাটরিনার এন্ট্রি সিন ছিল খুবই জনপ্রিয়। এবারেও তাঁর অন্যথা হবে না। তবে এবারে ইমরানের জন্যও থাকছে একটি এন্ট্রি সিন। সূত্রের খবর অনুযায়ী ইমরানের এই এন্ট্রি সিনের জন্য ‘টাইগার ৩’ টিম ১০ কোটি টাকা খরচ করছে। যা এই ছবির আগের সমস্ত রেকর্ড ভেঙ্গে দেবে। শুনতে অবাক লাগলেও এটাই বাস্তব। গতবছরই সলমন এবং ক্যাটরিনা ছবির শুটিং শুরু করে দিয়েছিল। কিছুদিনের মধ্যেই তাঁদের সঙ্গে যোগ দেন ইমরান হাশমি। বর্তমানে ছবির কাজ বেশ খানিকটা শেষের পথে। 

Read more Articles on
Share this article
click me!