বরুণ ও জাহ্নবীর 'বাওয়াল' অন্যতম হায়েস্ট বাজেট ফিল্ম হতে চলেছে!

বরুণ ধাওয়ান এবং জাহ্নবী কাপুর অভিনীত 'বাওয়াল' বর্তমানে সাজিদ নাদিয়াদওয়ালার বহুল প্রতীক্ষিত ছবি। বাওয়ালের দুর্দান্ত তারকা কাস্ট দারুন দারুন ফরেন লোকেশনে শ্যুটিং, চোখ ধাঁধানো অ্যাকশন সিকোয়েন্স এই ছবির ইউএসপি হতে চলেছে, জানেন কি? বাওয়াল হল বরুণ ধাওয়ানের অন্যতম সেরা প্রোডাকশন ভ্যালু এবং বিগ বাজেট ছবি। কেন? চলুন জেনে নি।

Abhinandita Deb | Published : Jul 27, 2022 12:23 PM IST / Updated: Jul 27 2022, 05:56 PM IST

বরুণ ধাওয়ান এবং জাহ্নবী কাপুর অভিনীত 'বাওয়াল' বর্তমানে সাজিদ নাদিয়াদওয়ালার বহুল প্রতীক্ষিত ছবি। বাওয়ালের দুর্দান্ত তারকা কাস্ট দারুন দারুন ফরেন লোকেশনে শ্যুটিং, চোখ ধাঁধানো অ্যাকশন সিকোয়েন্স এই ছবির ইউএসপি হতে চলেছে তা এখন থেকেই অনুমান করা যাচ্ছে। ছবিটির বর্তমানে পোল্যান্ডের ওয়ারশতে শ্যুটিং চলছে। পুরষ্কারপ্রাপ্ত জাতীয় দল সেরা অভিনেতাদের একজনকে কাস্ট করার পাশাপাশি একটি চমক তৈরিতে কাজ করছে। বাওয়াল হল বরুণ ধাওয়ানের অন্যতম সেরা প্রোডাকশন ভ্যালু এবং বিগ বাজেট ছবি।

প্রযোজকের ঘনিষ্ঠ একটি সূত্রের মতে, 'আমরা প্যারিস, বার্লিন, পোল্যান্ড, আমস্টারডাম, ক্রাকো এবং ওয়ারশ সহ সবচেয়ে ব্যয়বহুল এবং কৌতূহলী জায়গাগুলিতে ব্যাপকভাবে ছবিটির শুটিং করেছি, পাশাপাশি ভারতেও কিছুটা। নীতেশ স্যার এবং সাজিদ স্যার দর্শকদের একটি বিশাল ভিজুয়াল ট্রিট দিতে চলেছেন এই ছবির মাধ্যমে, এছাড়াও আমরা জার্মানির পেশাদার অ্যাকশন ডিরেক্টর ও স্টান্টম্যানদের সঙ্গে কথা বলেছি প্রতিদিন ৭০০+ ব্যক্তির পেশাদার দলের সঙ্গে কথা বলেছি। এটি একটি অত্যন্ত মৌলিক প্রেমের গল্প, এবং আমরা' এখন ওয়ারশতে একটি বিশাল অ্যাকশন দৃশ্যের জন্য প্রস্তুতি নিচ্ছি৷' প্রোডিউসারের ঘনিষ্ট সূত্রের বক্তব্য, 'পরিকল্পিত হিসাবে একটি অ্যাকশন সিকোয়েন্সের জন্য ৪৫ প্লাস হেজহগ সহ বেশ কয়েকটি আইটেম প্রয়োজন, যার মধ্যে একটি সীমাহীন সরবরাহের পাশাপাশি গ্রেনেড, ছুরি এবং বিভিন্ন বিস্ফোরক প্রয়োজন একটি মূল অ্যাকশন সিকোয়েন্সের শ্যুটিং-এর জন্য যা খুব শীঘ্রই শুরু হবে।১০ দিনের শুটিং। এটি বরুণের এখন পর্যন্ত সবচেয়ে ব্যয়বহুল সিনেমা। সূত্রের দাবি। সম্প্রতি, বাওয়াল অভিনেতা বরুণ ধাওয়ানের একটি ভিডিও ভাইরাল হয়েছে যে দলটি তাঁদের পরবর্তী সময়সূচীর জন্য ওয়ারশ, পোল্যান্ডে যাচ্ছে। আর্থস্কাই পিকচার্স এবং সাজিদ নাদিয়াদওয়ালা নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসন ছবিটির প্রযোজনা করেছে 'বাওয়াল' নীতেশ তিওয়ারি হলেন পরিচালক, এবং সিনেমাটি ৭ এপ্রিল, ২০২৩-এ রিলিজ করবে৷

আরও পড়ুন,এবার দেশের ৫০ টি রাজ্য পেতে চলেছে 'স্ট্রিট ভিউ ম্যাপ' পরিষেবা, ঘোষণা গুগলের

আরও পড়ুন,ঘরে ঘরে সন্ধ্যায় টেলি পর্দায় সবচেয়ে বড় তারকা, রচনার দিনি নম্বর ১ হয়ে ওঠার কাহিনি একনজরে

প্ৰডিউসার সাজিদ নাদিয়াদওয়ালার প্রযোজিত এই ছবিতে প্রথমবার জুটি বাঁধতে চলেছেন বরুণ ধাওয়ান ও জাহ্নবী কপূর। নীতেশ তিওয়ারি পরিচালিত প্রেমের গল্প 'বাওয়াল'-এ জেন-জেড সেনসেশন বরুণ ধাওয়ান এবং জাহ্নবী কাপুরকে প্রথমবার রোম্যান্স করতে দেখা যাবে। ফিল্মটি অবশ্যই আমাদের কৌতূহল জাগিয়েছে দুই অভিনেতার সঙ্গে প্রথমবারের মতো স্ক্রিন স্পেস ভাগ করে নেওয়া ছাড়াও এটি পরিচালনা করেছেন নিতেশের মতো একজন খ্যাতিমান চলচ্চিত্র নির্মাতা যিনি এর আগে দঙ্গল এবং ছিছোরের মতো ছবি তৈরি করেছিলেন, এই ছবিতে বরুণ ধাওয়ানের ফার্স্ট লুক ছবি ফাঁস হওয়ার পরই দারুন উত্তেজনা তৈরি হয়েছে 'বাওয়াল'-কে কেন্দ্র করে! অভিনেতাকে একটি রয়্যাল এনফিল্ডে চড়তে দেখা গেছে, এবং ছবিটিতে ড্যাশিং, রাফ অ্যান্ড টাফ লুকে ধরা দিয়েছেন তিনি। ছবিটি লখনউয়ের রাস্তায় ক্লিক করা হয়েছে। যেখানে ছবির শ্যুটিং চলছিল সেই মুহূর্তে। তিনি একটি নীল শার্ট নীল শার্ট ও ট্রাউজারে দেখা গেছে এবং বরাবরের মত হ্যান্ডসাম দেখাচ্ছে তাঁকে। মজার ব্যাপার হল, মেগা-ক্যানভাস ফিল্মটি প্যারিস শহর সহ ৩টি ভারতীয় লোকেশন এবং ৫টি ইউরোপীয় দেশে শ্যুটিং করে ফেলেছে ইতিমধ্যেই।

Read more Articles on
Share this article
click me!