লতার অবস্থা সঙ্কটজনক হতেই হাসপাতালে ছুটলেন উদ্ধব ঠাকরের স্ত্রী রেশমি, চিকিৎসায় সাড়া দিচ্ছেন গায়িকা

দিদি লতার  (Lata Mangeshkar ) শারীরিক অবস্থার অবনতি হতেই  মুম্বই হাসপাতালের তারকাদের ভিড় বাড়তে শুরু করেছে।  ব্রিচ-ক্যান্ডি হাসপাতালে দিদিকে দেখতে পৌঁছে গেছেন বোন আশা ভোঁসলে।  দিদির অবস্থা আগের তুলনায় অনেকটাই স্থিতিশীল বলে বেরিয়ে জাানান আশা। তবে শুধু আশাই নয় গায়িকাকে দেখতে রাতের বেলাতেই হাসপাতালে পৌঁছেছেন উদ্ধব ঠাকরের স্ত্রী রেশমী ঠাকরে। গায়িকার শারীরিক অবস্থার খবর শুনেই সকলেই প্রার্থনা শুরু করেছে। 

Riya Das | Published : Feb 6, 2022 3:15 AM IST / Updated: Feb 06 2022, 08:46 AM IST


প্রায় এক মাস ধরেই  মুম্বইয়ের ব্রিচ-ক্যান্ডি হাসপাতালে আইসিইউ-তে  হাসপাতালেই ভর্তি রয়েছেন সুর-সাম্রাজ্ঞী লতা মঙ্গেশকর। করোনার পাশাপাশি নিউমোনিয়াতেও আক্রান্ত হয়েছিলেন লতা মঙ্গেশকর  (Lata Mangeshkar )। তবে দিনকয়েক আগে করোনা মুক্ত হওয়ার পাশাপাশি নিউমোনিয়াকেও  হারিয়ে দিয়েছিলেন বিরানব্বই বছরের বর্ষীয়াণ গায়িকা। গতকাল ফের লতা মঙ্গেশকরের অবস্থার অবনতি হয়েছে। শারীরিক অবস্থার অবনতি হতেই তড়িঘড়ি ভেন্টিলেশনে দেওয়া হয়েছে সুর-সাম্রাজ্ঞীকে (Lata Mangeshkar health Update)। কড়া নিরাপত্তার মধ্যেই রাখা হয়েছে লতা মঙ্গেশকরকে। চলছে অ্যাগ্রেসিভ থেরাপি। এখন কেমন আছেন লতা মঙ্গেশকর, তা জানার জন্য মুখিয়ে রয়েছে দর্শক।

দিদি লতার  (Lata Mangeshkar ) শারীরিক অবস্থার অবনতি হতেই  মুম্বই হাসপাতালের তারকাদের ভিড় বাড়তে শুরু করেছে।  ব্রিচ-ক্যান্ডি হাসপাতালে দিদিকে দেখতে পৌঁছে গেছেন বোন আশা ভোঁসলে।  দিদির অবস্থা আগের তুলনায় অনেকটাই স্থিতিশীল বলে বেরিয়ে জাানান আশা। তবে শুধু আশাই নয় গায়িকাকে দেখতে রাতের বেলাতেই হাসপাতালে পৌঁছেছেন (Uddhav thackeray) উদ্ধব ঠাকরের স্ত্রী রেশমী ঠাকরে (Rashmi Thackeray)। গায়িকার শারীরিক অবস্থার খবর শুনেই সকলেই প্রার্থনা শুরু করেছে। হাসপাতালের চিকিৎসক জানিয়েছেন, চিকিৎসায় সাড়া দিচ্ছেন লতা মঙ্গেশকর  (Lata Mangeshkar health Update)। বিভিন্ন রকম থেরাপিও শুরু হয়ে গেছে বর্ষীয়াণ গায়িকার। আগের তুলনায় অনেকটাই স্থিতিশীল।

 

 

আরও পড়ুন- লতা মঙ্গেশকরের শারীরিক অবস্থা স্থিতিশীল, হাসপাতাল থেকে বেরিয়ে জানালেন আশা

আরও পড়ুন- ফিল্ম ফেয়ার ট্রফির লেডি বস্ত্রহীণ, লজ্জায় লাল লতাকে রুমালে মুড়িয়ে ট্রফি দেওয়া হয়

আরও পড়ুন-হাসপাতালে বাড়তি নিরাপত্তা, চলছে অ্যাগ্রেসিভ থেরাপি, টলারেটিং প্রসিডিউরে লতা মঙ্গেশকর

প্রাক্তন শিবসেনার প্রধান বালাসাহেব ঠাকরের পরিবারের সঙ্গে লতার সম্পর্ক বেশ ভালই ছিল। লতার মুখে একাধিকবার বালাসাহেবের প্রশংসাও শোনা গিয়েছে। বালাসাহেবের পর ছেলে উদ্ধব ঠাকরে ক্ষমতায় আসার পরেও সেই সুসম্পর্ক বজায় ছিল। শুধু তাই নয় লতার এই সঙ্কট কালেও পাশে দেখা গেল উদ্ধব ঠাকরের পরিবারকে। এছাড়াও মধুর ভান্ডারকর, সুপ্রিয়া সুলে, কেন্দ্রীয় মন্ত্রী পীয়ূষ গোয়েল সকলেই লতাজিকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন। গত ৮ জানুয়ারি কোভিড রিপোর্ট পজিটিভ হতেই তড়িঘড়ি মুম্বইয়ের ব্রিচ-ক্যান্ডি হাসপাতালে ভর্তি করা হয়েছিল সুর-সাম্রাজ্ঞীকে (Lata Mangeshkar health Update)। করোনা আক্রান্ত হওয়ার কথা শুনেই মন খারাপ হয়েছিল ভক্তদের।  লতা মঙ্গেশকরের (Lata Mangeshkar ) টুইটারে সমস্ত ভক্তদের উদ্দেশ্যে জানানো হয়েছে, 'মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালেই লতা দিদির চিকিৎসা চলছে। সকালবেলাতেই কৃত্রিম শ্বাসযন্ত্র থেকে বের করার পরীক্ষা করা হয়েছে। বর্তমানে তার স্বাস্থ্যের উন্নতি লক্ষ্য লক্ষ্য করা যাচ্ছে। প্রতীত সামদানী ও তার টিমের তত্ত্বাবধানে চিকিৎসা চলছে তার।  সকলকে ধন্যবাদ লতাজিক সুস্থ হয়ে ওঠার জন্য প্রার্থনা ও শুভেচ্ছা পাঠানোর জন্য'। লতা মঙ্গেশকরের (Lata Mangeshkar)  চিকিৎসকরা আরও জানিয়েছেন, তিনি সম্পূর্ণ সুস্থ হয়ে যেন তাড়াতাড়ি বাড়ি ফিরতে পারেন সকলে সেটাই প্রার্থনা করুন। লতা মঙ্গেশকরের স্বাস্থ্য নিয়ে এই মুহূর্তে গোটা দেশ চিন্তিত। ইতিমধ্যেই তার দ্রুত সুস্থতার জন্য অযোধ্যায় মহামৃত্যুঞ্জয় যাপ ও যজ্ঞ করা হয়েছে। 

Read more Articles on
Share this article
click me!