'সদ্য বিবাহিত', বরুণের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন করিশ্মা তান্না

গায়ে হলুদের বিশেষ দিনে অন্য কোনও রঙে নয়, একেবারে সাদা পোশাকে নিজেকে সাজিয়ে তুলেছিলেন অভিনেত্রী। সঙ্গে ছিল মানানসই গয়না। বরুণ বঙ্গেরার সঙ্গেই গায়ে হলুদ সেরেছিলেন তিনি। আর শনিবার বরুণের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন অভিনেত্রী। 

Web Desk - ANB | Published : Feb 6, 2022 1:22 AM IST / Updated: Feb 06 2022, 07:30 AM IST

ভালোবাসার মাস শুরু হয়ে গিয়েছে। আর মাস শুরু হতেই একের পর এক বিয়ের পিঁড়িতে বসছেন বলি তারকারা (Bollywood Actor)। অভিনেত্রী মৌনী রায়ের (Mouni Roy) পর বিয়ের পিঁড়িতে অভিনেত্রী করিশ্মা তান্না (Karishma Tanna)। শনিবারই বরুণ বঙ্গেরার (Varun Bangera) সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন তিনি। ইনস্টাগ্রামে বিয়ের ছবি শেয়ার করে সেকথা জানিয়েছেন অভিনেত্রী। ছবির ক্যাপশনে (Caption) লেখেন, 'সদ্য বিবাহিত'। 

বেশ কিছুদিন ধরেই প্রাক্তন 'বিগ বস' (Bigg Boss) প্রতিযোগী করিশ্মা তান্নার বিয়ের (Karishma Tanna Marriage) খবর শোনা যাচ্ছিল। জানা যাচ্ছিল, খুব শীঘ্রই প্রেমিক বরুণ বঙ্গেরার সঙ্গে নতুন জীবন শুরু করতে চলেছেন অভিনেত্রী। আর বিয়ের দিন এগিয়ে আসার আগে একাধিক ছবি শেয়ার করেন তিনি। বিয়ের বিভিন্ন আচার অনুষ্ঠানের ছবি শেয়ার করতে দেখা গিয়েছিল তাঁকে। নিজের সোশ্যাল মিডিয়া (Social Media) হ্যান্ডলে গায়ে হলুদের ছবি শেয়ার করেছেন করিশ্মা। পাশাপাশি মেহেন্দি অনুষ্ঠানের ছবিও শেয়ার করতে দেখা গিয়েছে তাঁকে।

আরও পড়ুন- লতা মঙ্গেশকরের শারীরিক অবস্থা স্থিতিশীল, হাসপাতাল থেকে বেরিয়ে জানালেন আশা

গায়ে হলুদের বিশেষ দিনে অন্য কোনও রঙে নয়, একেবারে সাদা পোশাকে নিজেকে সাজিয়ে তুলেছিলেন অভিনেত্রী। সঙ্গে ছিল মানানসই গয়না। বরুণ বঙ্গেরার সঙ্গেই গায়ে হলুদ সেরেছিলেন তিনি। আর শনিবার বরুণের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন অভিনেত্রী। 

 

 

সুন্দর করে সাজিয়ে তোলা হয়েছিল তামান্নার বিয়ের মণ্ডপ। সমুদ্রের পাশেই মণ্ডপটি তৈরি করা হয়েছিল। আর সেটিকে সাজিয়ে তোলা হয়েছিল সাদা ও গোলাপি ফুল দিয়ে। এমনকী, তামান্না ও বরুণের পোশাকেও ছিল সেই রঙের ছোঁয়া। দুধ সাদা শেরওয়ানি পরেছিলেন বরুণ। অন্যদিকে গোলাপি ল্যাহেঙ্গা বেছে নিয়েছিলেন তামান্না। আর তার সঙ্গে ছিল মানানসই গয়না। 

আরও পড়ুন- ফিল্ম ফেয়ার ট্রফির লেডি বস্ত্রহীণ, লজ্জায় লাল লতাকে রুমালে মুড়িয়ে ট্রফি দেওয়া হয়

বিয়ের পর ইনস্টাগ্রামে একাধিক ছবি শেয়ার করেন তামান্না। একটি ছবিতে বরুণের পাশে দাঁড়িয়ে পোজ দিতে দেখা গিয়েছে তাঁকে। আর তাঁদের ব্যাকড্রপে রয়েছে ফুল। এছাড়া বিয়ের মুহূর্তের কিছু ছবিও পোস্ট করেছেন অভিনেত্রী। সাত পাকে ঘোরার মুহূর্তের একটি ছবিও পোস্ট করতে দেখা গিয়েছে তাঁকে। পাশাপাশি বিয়ের মণ্ডপে হাঁটু মুড়ে বসে বরুণকে ফুল দিয়ে প্রপোজ করেন তিনি। সেই খুনসুটির ছবি ধরা পড়েছে ক্যামেরায়। 

আরও পড়ুন- 'রঙ্গিলা বাঁশি' থেকে 'নিঝুম সন্ধ্যায়', আজও লতার বাংলা গানে নিজেকে হারায় বাঙালি

তবে করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে নিমন্ত্রিতদের সংখ্যা ছিল খুবই কম। শুধুমাত্র দুই পরিবারের সদস্য ও বন্ধুদের উপস্থিতিতেই বিয়ে সারেন তামান্না। তাঁদের বিয়েতে মোট আমন্ত্রিতের সংখ্যা ছিল ৫০। আসলে ধুমধাম করেই বিয়ে করবেন বলে ঠিক করেছিলেন তামান্না। কিন্তু, করোনার জেরে কাটছাঁট করতে বাধ্য হন তিনি। 

Read more Articles on
Share this article
click me!