Atrangi Re Vs 83: ওটিটি-তে মুক্তির সিদ্ধান্তে বাজিমাত অক্কি, চালে ভুল রণবীরের

অনেকেরই মনে প্রশ্ন জেগেছিল, কেন অতরঙ্গি রে ছবি ওটিটি-তে মুক্তি পাচ্ছে, অনেকেই প্রশ্ন ছুঁড়ে দিয়েছিলেন এতভালো অভিনেতা-অভিনেত্রী ও গল্প হওয়ার সত্ত্বেও কেন তা প্রেক্ষাগৃহে মুক্তি পেল না, এবার তা নিয়ে সাফ উত্তর জানালো ছবি ৮৩।

Jayita Chandra | Published : Jan 4, 2022 5:19 AM IST / Updated: Jan 04 2022, 11:23 AM IST

ওটিটি-তে (OTT) ছবি মুক্তির পক্ষে নন অনেকই, এক কথায় বলতে গেলে বক্স অফিসকে ছন্দে ফেরাতে ও সিনেমাকে আবারও হাউসফুলের (Houseful) তকমা দিতে অধিকাংশের কাম্য হল প্রেক্ষাগৃহে (Cinemahall Release) মুক্তি। পুজোর সময় থেকেই সেই পথে ধীর ধীরে প্রেক্ষাগৃহ ছন্দে ফেরার পথে, তাই দিওয়ালিকেই বেছে নিয়েছিলেন অভিনেতা অক্ষয় কুমার (Akshay Kumar), রমরমিয়ে চলেছিল সেই ছবি, তবে সেই পথে আবারও হাঁটার আগে ব্যবসার দিকটিও ক্ষতিয়ে দেখেছিলেন অক্ষয় কুমার। অনেকেরই মনে প্রশ্ন জেগেছিল, কেন অতরঙ্গি রে ছবি ওটিটি-তে মুক্তি পাচ্ছে, অনেকেই প্রশ্ন ছুঁড়ে দিয়েছিলেন এতভালো অভিনেতা-অভিনেত্রী ও গল্প হওয়ার সত্ত্বেও কেন তা প্রেক্ষাগৃহে মুক্তি পেল না, এবার তা নিয়ে সাফ উত্তর জানালো ছবি ৮৩, বর্তমানে বাড়ছে করোনা, এমন সময় প্রেক্ষাগৃহের ভবিষ্যত আবারও অনিশ্চিত।

সেই দিক থেকে বিচার করেই প্রেক্ষাগৃহে ছবি মুক্তি থেতে বিরত থাকলেন অতরঙ্গী রে টিম। কিন্তু দূরদর্শীতার অভাবে এবার সেই মস্ত ভুলে ক্ষতির মুখ দেখল বহু প্রতিক্ষীত ছবি ৮৩। ১৫০ কোটির ব্যবসা বক্স অফিসে করলেও, তা কোথাও গিয়ে যেন ছন্দ হারায়। করোনার (COVID 19) সময় একেই দর্শকদের প্রেক্ষাগৃহে (Cinema Hall) ফেরানো দায়, তার মাঝে আবারও বেড়ে চলেছে করোনার প্রকোপ, এই পরিস্থিতিতে সবদিক বজায় রেখে ব্যালন্স করতেই কোথাও একটা ভূল থেকে গিয়েছে।  কারণ এই সময় বক্স অফিস থেকে ৩০০ বা ৪০০ কোটি আয় আশা করাটাই ভুল। 

আরও পড়ুন- Happy New Year 2022 : বর্ষবরণের শুভেচ্ছা মিমির, নতুন বছর শুরু করার নয়া ট্রিকস

আরও পড়ুন- Happy New Year 2022 : 'আর কিছুক্ষণের মধ্যেই মাতাল হয়ে যাব', মেয়ের সঙ্গে চিয়ার্স মুডে

৮৩ ছবির মূল ভিতই এই ছবিতে রণবীর সিং-এর অভিনয়। আর তার জেরেই এবার বেশ কিছুটা লাভের অংশ রাখছেন তিনি নিজের পকেটে। ছবিটি করার জন্য পারিশ্রমিক বাবদ তিনি নিয়েছিলেন ২০ কোটি টাকা। এবার এই ছবির লাভের অংশের শেয়ার নেবেন  রণবীর বলে বিটাউনের খবর। তবে এই টাকা নেবেন তিনি ছবি মুক্তির পরই। সেই পরিমাণ অর্থ ঠিক কতটা, তা এখনও স্পষ্ট নয়। বিগ বাজেট এই ছবির অপেক্ষায় দিন গুনছেন ভক্ত মহল, আর এই ছবিকে খুব যত্নসহকারে বানাতেই মরিয়া ছিল প্রযোজক-পরিচালক থেকে স্টারর্কাস্ট। আর ঠিক সেই দিকেই নজর দিয়ে এবার সকলেই লক্ষ্য কোন একটা বিষয়, খুব যত্নের সঙ্গে এই সিনেমাতে মোট ৩৫ এর কাছাকাছি ব্র্যান্ডকে যুক্ত করা হয়েছে, এই বিজ্ঞাপন গুলো দিতে একেকটি সংস্থাকে কুড়ি লক্ষ থেকে এক কোটি পর্যন্ত দিতে হতে পারে, ট্রেলারেই ইতিমধ্যে স্পষ্ট হয়ে গিয়েছে কি হারে এই ছবিতে বিজ্ঞাপনের ব্যবহার করা হয়েছে। যার ফলে ছবি যে রীতিমতো আয় করবে বিজ্ঞাপন বা বিভিন্ন জায়গা থেকে, তা আর বলার অপেক্ষা রাখে না। কিন্তু সেই অঙ্কই এবার মিলছে না, মোটের অপর ১০০ কোটির ক্ষতি বইতে হবে এবার ছবিকে। 

Read more Articles on
Share this article
click me!