Urfi Javed : ফের ক্যামেরার সামনে পোশাক খুলতেই চরম ট্রোলড ভিডিও, ভিডিও ভাইরাল

ফের অন ক্যামেরায় পোশাক পাল্টালেন উরফি। যদিও এই প্রথমবার নয়,একাধিকবার ক্যামেরায় সামনে নানারকম কীর্তি ঘটাতে দেখা গেছে উরফিকে। এবার ক্যামেরার সামনেই চকোলেট রঙের লেদার প্যান্টের বোতাম আটকাতে দেখা গেল উরফিকে। অনেকেই ভাবতে পারেন এ আর এমন কী। এখানেই রয়েছে আসল টুইস্ট। তারপরই হলুদ রঙের ব্রালেট পরেই সাহসীভাবে ধরা দিলেন উরফি।

Riya Das | Published : Dec 12, 2021 9:50 AM IST / Updated: Dec 12 2021, 03:49 PM IST

আট থেকে অষ্টাদশী। সকলের হৃদয়ে ঝড় তুলতে সিদ্ধহস্ত উরফি জাভেদ। একের পর এক পোশাক বিতর্ক নাম জড়িয়েছে উরফির। শরীরী বিহঙ্গে সর্বদাই শিরোনামে রয়েছেন উরফি জাভেদ।সোশ্যাল মিডিয়ায় বেশ কিছুদিন ধরেই চর্চায় রয়েছেন বিগ বস সিজন ১৫-র প্রথম বাতিল হয়ে যাওয়া প্রতিযোগী উরফি জাভেদ (Urfi Javed)। সর্বদাই শরীরী উষ্ণতায় পারদ চড়িয়ে  শিরোনামে থাকেন উরফি। হট অ্যান্ড বোল্ড অবতারে সবসময়েই যেন চর্চায় রয়েছেন উরফি। প্রতিদিনই কোনও না কোন নিত্যনতুন কান্ড ঘটিয়ে ভাইরাল হন উরফি (Urfi Javed)।

বিতর্ক যেন পিছু ছাড়ে না উরফির। উরফি জাভেদ (Urfi Javed) মানেই টানটান উত্তেজনা। তেমনই বিগ বস ওটিটি-র প্রতিযোগিকে নিয়ে চর্চার শেষ নেই।এমনকী পোশাকের কারণে একাধিকবার ট্রোলের মুখেও পড়েছেন। উন্মুক্ত নাভি থেকে বক্ষযুগল,ফের কাটাছেড়া কালো পোশাকে  সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন উরফি। যার শরীরী নেশায় রীতিমতো কালঘাম ছুটছে নেটিজেনদের। এবার ফের অন ক্যামেরায় পোশাক পাল্টালেন উরফি। যদিও এই প্রথমবার নয়,একাধিকবার ক্যামেরায় সামনে নানারকম কীর্তি ঘটাতে দেখা গেছে উরফিকে (Urfi Javed) । এবার ক্যামেরার সামনেই চকোলেট রঙের লেদার প্যান্টের বোতাম আটকাতে দেখা গেল উরফিকে। অনেকেই ভাবতে পারেন এ আর এমন কী। এখানেই রয়েছে আসল টুইস্ট। তারপরই হলুদ রঙের ব্রালেট পরেই সাহসীভাবে ধরা দিলেন উরফি (Urfi Javed) ।

 

 

কখনও মোজা দিয়ে ব্রালেট,আবার কখনও টিউব টি-শার্টকে কেটে স্টাইলিশ ব্যাকলেস টপ এসব কিছুই  যেন এক মিনিটের কাজ উরফির।  উরফি এই হটকে পোশাকে চোখ আটকে গেছে ভক্তদের। শরীর দেখাতে যে তিনি কতটা সিদ্ধহস্ত তা বারেবারে প্রমাণ দিচ্ছেন উরফি জাভেদ (Urfi Javed) । যদিও এই প্রথমবার নয়, এর আগেও একাধিকবার পোশাক বিতর্কে নাম জড়িয়েছে উরফি জাভেদের। বারংবার লাইমলাইটে থাকতেই  বিতর্কিত পোশাকে শরীরী উষ্ণতায় ঝড় তুলছেন উরফি, তেমনটাই মত নেটিজেনদের। খুল্লামখুল্লা  পোশাক পরেই ফের লাইমলাইটে উঠে এসেছেন উরফি জাভেদ। উরফির এই হট লুক নিয়ে জোর সমালোচনা শুরু হয়েছে ।বিগ বস ওটিটির পর থেকেই জনপ্রিয় হয়েছেন উরফি জাভেদ। বাড়ির বাইরে পা রাখতেই যেন চর্চায় উঠে আসেন উরফি (Urfi Javed) । তার রূপের ছটায় ও যৌবনেই ঘুম উড়েছে হাজারো পুরুষদের। 

 

 

আরও পড়ুন-Nick-Priyanka : নিক না প্রিয়ঙ্কা, কে বেশি বড়লোক, সম্পত্তির পরিমাণ কার কত জানেন

আরও পড়ুন-Ankita-Vicky Wedding : বিয়ের পিঁড়িতে অঙ্কিতা, আজই ভিকির গলায় মালা পরাবেন সুশান্তের প্রাক্তন

আরও পড়ুন-Rajinikanth Birthday : ঘনিষ্ঠ মুহূর্তে ঐশ্বর্যর শরীরে স্পর্শ, Romance-র ভয়েই ঘাবড়েছিলেন থালাইভা

 

গ্ল্যামার থেকে পোশাক নিয়ে সর্বদাই লাইমলাইটে থাকেন উরফি জাভেদ (Urfi Javed) । নিজের পোশাক নিজেই ডিজাইন করতে সিদ্ধহস্ত উরফি। পুরোনা পোশাকে কাঁচি চালিয়ে নতুন ফ্যাশনেবল ড্রেস বানিয়ে বারবার সংবাদের শীর্ষে থাকেন  উরফি জাভেদ। দিন কয়েক আগেই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করে ফের ঝড় তুলেছিলেন উরফি জাভেদ (Urfi Javed) । কীভাবে একটি স্টকিংস থেকে টপ বানানো যায়, তা এবার হাতে কলমে দেখিয়ে ছিলেন উরফি জাভেদ। স্টকিংসে কাঁচি চালিয়ে মুহূর্তে টপ বানিয়ে তা অন ক্যামেরায় পরেও দেখিয়ে ছিলেন উরফি। টিউবের উপর ফিনফিনে স্টকিংসকে টপ বানিয়ে  কীভাবে মুহূর্তের মধ্যে ফ্যাশন স্টেটমেন্টে বদল আনা যায়, তা দেখিয়ে দিয়েছিলেন উরফি (Urfi Javed)। মুহূর্তের মধ্যে উরফির এই ভিডিও দেখে হতবাক হয়েছিলেন নেটিজেনরা। ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। ফের অন ক্যামেরায় পোশাক পরে চরম ট্রোলড হয়েছেন উরফি জাভেদ।

Share this article
click me!