Urfi Javed : স্টকিংসকে বানিয়ে দিলেন ফিনফিনে টপ, উরফির বক্ষ-বিভাজিকায় চোখ আটকে নেটিজেনদের

গ্ল্যামার থেকে পোশাক নিয়ে সর্বদাই লাইমলাইটে থাকেন উরফি জাভেদ। নিজের পোশাক নিজেই ডিজাইন করতে সিদ্ধহস্ত উরফি। পুরোনা পোশাকে কাঁচি চালিয়ে নতুন ফ্যাশনেবল ড্রেস বানিয়ে বারবার সংবাদের শীর্ষে থাকেন উরফি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করে ফের ঝড় তুলেছেন উরফি জাভেদ। কীভাবে একটি স্টকিংস থেকে টপ বানানো যায়, তা এবার হাতে কলমে দেখালেন উরফি জাভেদ। 

Riya Das | Published : Dec 8, 2021 12:18 PM IST / Updated: Dec 08 2021, 05:49 PM IST

শরীরী উত্তেজনায় ভরপুর উরফি-ই এখন নেটদুনিয়ার হটকেক। কিছুদিন ধরেই চর্চায় রয়েছেন বিগ বস সিজন ১৫-র প্রথম বাতিল হয়ে যাওয়া প্রতিযোগী উরফি জাভেদ (Urfi Javed)। সর্বদাই শরীরী উষ্ণতায় পারদ চড়িয়ে  শিরোনামে থাকেন উরফি। গ্ল্যামার থেকে পোশাক নিয়ে সর্বদাই লাইমলাইটে থাকেন উরফি জাভেদ। নিজের পোশাক নিজেই ডিজাইন করতে সিদ্ধহস্ত উরফি। পুরোনা পোশাকে কাঁচি চালিয়ে নতুন ফ্যাশনেবল ড্রেস বানিয়ে বারবার সংবাদের শীর্ষে থাকেন  উরফি। 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করে ফের ঝড় তুলেছেন উরফি জাভেদ (Urfi Javed)। কীভাবে একটি স্টকিংস থেকে টপ বানানো যায়, তা এবার হাতে কলমে দেখালেন উরফি জাভেদ। স্টকিংসে কাঁচি চালিয়ে মুহূর্তে টপ বানিয়ে তা অন ক্যামেরায় পরেও দেখালেন উরফি। টিউবের উপর ফিনফিনে স্টকিংসকে টপ বানিয়ে তা পরেও নিলেন উরফি জাভেদ (Urfi Javed)। কীভাবে মুহূর্তের মধ্যে ফ্যাশন স্টেটমেন্টে বদল আনা যায়, তা দেখিয়ে দিলেন উরফি। মুহূর্তের মধ্যে উরফির এই ভিডিও দেখে হতবাক হয়েছেন নেটিজেনরা। ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

আরও পড়ুন-Katrina-Vicky Wedding : হারলিনের সঙ্গে প্রেম থেকে ক্যাটের গলায় মালা, ভিকির অজানা তথ্য চমকে দেবে আপনাকে

আরও পড়ুন-Sharmila Tagore Birthday : 'ব্রা' পরে সাহসী ফোটোশ্যুট, ছক ভেঙে নজির গড়েছিলেন শর্মিলা ঠাকুর

আরও পড়ুন-Katrina-Vicky Wedding : ভরদুপুরে ভিকির দরজায় হাজির তরুণী, তারপর কী হল

 

উরফি (Urfi Javed) ঝড়ে কাঁপছে সোশ্যাল মিডিয়া। বিগ বস ওটিটির পর থেকেই জনপ্রিয় হয়েছেন উরফি জাভেদ। বাড়ির বাইরে পা রাখতেই যেন চর্চায় উঠে আসেন উরফি। তার রূপের ছটায় ও যৌবনেই ঘুম উড়েছে হাজারো পুরুষদের। ফের সোশ্যাল মিডিয়ায় বুমেরাং ভিডিও পোস্ট করে শিহরণ জাগালেন উরফি জাভেদ (Urfi Javed) । শরীরী উত্তেজনায় ভরপুর উরফি-ই এখন নেটদুনিয়ার হটকেক। খবরের শিরোনামে কীভাবে থাকতে হয় তা মনে হয় উরফির থেকে ভাল আর কেউ জানে না। হট অ্যান্ড বোল্ড অবতারে সবসময়েই যেন চর্চায় রয়েছেন উরফি। একের পর এক ফ্যাশন গোল দিয়েই চলেছেন উরফি জাভেদ (Urfi Javed)। তবে এবার উরফির ফ্যাশন স্টেটমেন্ট দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। আট থেকে অষ্টাদশী, সকলের হৃদয়ে ঝড় তুলতে সিদ্ধহস্ত উরফি জাভেদ। একের পর এক পোশাক বিতর্ক নাম জড়িয়েছে উরফির। শরীরী বিহঙ্গে সর্বদাই শিরোনামে রয়েছেন উরফি জাভেদ। উরফির শরীরী নেশায় রীতিমতো কালঘাম ছুটছে নেটিজেনদের (Urfi Javed)। যদিও এই প্রথম নয়, এর আগেও একাধিকবার পোশাক বিতর্কে নাম জড়িয়েছে উরফি জাভেদের (Urfi Javed)। বারংবার লাইমলাইটে থাকতেই  বিতর্কিত পোশাকে শরীরী উষ্ণতায় ঝড় তুলছেন উরফি, তেমনটাই মত নেটিজেনদের। উরফির এই হট লুক নিয়ে জোর সমালোচনা শুরু হয়েছে ।উদ্ভট এই পোশাক নিয়ে চরম ট্রোলের মুখে পড়েছেন উরফি। পাশাপাশি ধেয়ে এসেছে অশ্লীল মন্তব্য এবং নোংরা কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। 

Share this article
click me!