প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে আবারও দেশজুড়ি মুক্তি পাচ্ছে উরি, দর্শকদের প্রেক্ষাগৃহে ফেরাতে বড় পদক্ষেপ

  • প্রজাতন্ত্র দিবসে দর্শকদের নতুন উপহার 
  • প্রেক্ষাগৃহে আরও একবার মুক্তি পাচ্ছে উরি
  • ভিকি কৌশলের এই ছবি ভাগ্য ফিরিয়েছিল অভিনেতার
  • দর্শকদের আবারও প্রেক্ষাগৃহ মুখো করতে নয়া কৌশল 

Jayita Chandra | Published : Jan 25, 2021 11:37 AM IST

২০১৯ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল উরি দ্যা সার্জিক্যাল স্ট্রাইক ছবি। ২০১৬ সালে ঘটা ভারতীয় সেনার সার্জিকাল স্ট্রাইকের গৌরবের ইতিহাস পর্দায় তুলে ধরেছিলেন পরিচালক আদিত্য ধর। বক্স অফিসে ঝড় তুলেছি ভিকি অভিনীত এই ছবি। রাতারাতি জনপ্রিয়তার শীর্ষে উঠেছিলেন অভিনেতা ভিকি কৌশল। সেই ছবি আরও একবার মুক্তির সিদ্ধান্ত নেওয়া হল। গত এক বছরে করোনার জেরে প্রেক্ষাগৃহে দর্শকদের সেভাবে পাওয়া যায়নি। 

আরও পড়ুন- বেবিবাম্প নিয়ে করিনার যোগা, সোশ্যাল মিডিয়ায় ফিটনেস গোলে উষ্ণতা ছড়াচ্ছেন বেবো

লকডাউনে দীর্ঘদিন বন্ধ ছিল সিনেমাহলগুলো। এরই মাঝে একের পর এক বিগবাজেট ছবি মুক্তি পেতে থাকে ওটিটি প্ল্যাটফর্মে। যার ফলে প্রেক্ষাগৃহগুলো ধুঁকতে থাকে। সেভাবে আয় হয় না বক্স অফিসে। এরপর প্রেক্ষাগৃহের দরজা খুললেও তেমন কোনও সিনেমা মুক্তি পায়নি। এবার প্রজাতন্ত্র দিবসে দর্শকদের প্রেক্ষাগৃহে ফেরাতে তাই মুক্তি পেতে চলেছে উরি, দ্য সার্জিক্যাল স্ট্রাইক ছবি আরও একবার। 

এই ছবিতে অভিনয় করেছিলেন ভিকি কৌশল, ইয়ানমি গৌতমি ছাড়াও পরেশ রাওয়াল, কৃতি কুলহারি প্রমুখেরা। মঙ্গলবারই এই ছবি মুক্তি পাবে গোটা দেশ জুড়ি। ২০২১ সালে একের পর এক বড় ছবি মুক্তির অপেক্ষায়। সদ্য সলমন খান জানিয়েছেন, তাঁর আগামী ছবি রাধেও মুক্তি পেতে চলেছে প্রেক্ষাগৃহে। এবার দর্শকদের আবারও প্রেক্ষাগৃহ মুখী করতে তৎপর সিনেদুনিয়া। তাই উরি ছবি আরও একবার দেখার সুযোগ করে দেওয়া হল ভক্তমহলের জন্য। 

Share this article
click me!