সাদা বিকিনিতে নেচে শিহরণ জাগালেন উর্বশী, 'হটনেস বম্ব'-এর ভিডিওতে মজেছে নেটজেনরা

  • সাদা বিকিনি পরেই উত্তাল নাচে মত্ত উর্বশী
  • ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করতেই উষ্ণতার পারদ চড়চড়িয়ে বাড়ছে
  •  শরীরী আবেদনে মাত নেটিজেনরা
  • মুহূর্তের মধ্যে দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে ভিডিওটি

Riya Das | Published : Sep 12, 2020 4:17 AM IST / Updated: Sep 12 2020, 12:05 PM IST

একদিকে করোনা মোকাবিলায় গোটা দেশ ত্রস্ত। অন্যদিকে সুশান্ত মামাল নিয়ে উত্তাল নেটদুনিয়া। এর মাঝে গসিপ , বিনোদন, ভাইরাল ভিডিও সবেতেই যেন ভাটা পড়েছে। সম্প্রতি সেলেবদের পুরোনো ভিডিও, ছবি, গসিপও সোশ্যাল মিডিয়ার হটকেক। একের পর এক ভিডিও পোস্ট করে সোশ্যাল মিডিয়ার নজর কেড়েছেন বলি অভিনেত্রী উর্বশী রাউতোলা। সকল তারকাদের মতোই তিনিও সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ। নিজের ভক্তদের ধরে রাখতেও বেশ সিদ্ধহস্ত উর্বশী। তার শরীরী আবেদনে মাত নেটিজেনরা।

আরও পড়ুন-গ্ল্যামার ধরে রাখতেই কি গর্ভাবস্থাতেও অতিরিক্ত পরিমাণে খেতেন এই খাবার, ফাঁস হল করিনার 'সিক্রেট'...

হটনেস বম্ব বললে কিছু  কমই বলা হবে  তাকে। সবসময়েই সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকেন উর্বশী। সোশ্যাল মিডিয়াতে নিজের ফ্যানবেস ধরে রাখতে একের পর এক হটনেস ভিডিও পোস্ট করছেন উর্বশী।সম্প্রতি প্রকাশ্যে এসেছে তার ভিডিও। দেখে নিন ভিডিওটি, 

 

নিজের ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করতেই উষ্ণতার পারদ চড়চড়িয়ে বাড়ছে।  সাদা বিকিনি পরে মাথায় ফুল গুজে নানা রকম ভঙ্গিমায় নাচতে শুরু করেছেন উর্বশী। মুহূর্তের মধ্যে দুরন্ত গতিতে তুমুল ভাইরাল হয়েছে ভিডিওটি। সেই সঙ্গে লাইক সংখ্যা দেখে চোখ কপালে।  এর আগেও কখনও কালো বিকিনিতে, কখনও আবার কালো পোশাকে কিংবা পিঠ খোলা  হট অবতারে ভক্তদের জন্য নয়া নয়া ছবি পোস্ট করেই বাজিমাত করছেন উর্বশী রাউতোলা।উন্মক্ত বক্ষের হট অবতারে তিনি ঘুম উড়িয়েছেন হাজারো পুরুষের। বলিউডে আইটেম ডান্স ছাড়া সেভাবে নজর কাড়েননি উর্বশী। কিন্তু হট পোজ, রূপের জাদুতে বলিউডের প্রথম সারির অভিনেত্রীদেরও হার মানাতে প্রস্তুত উর্বশী। মুহূর্তের মধ্যে তার যে কোনও ছবি বা ভিডিওতে লাইকের সংখ্যা আকাশছোঁয়া।


 

Share this article
click me!