বিয়ের পর প্রথম ভ্যালেন্টাইন্স, হাতে হাত রেখে ভালবাসার দিন উদযাপন ভিকি-ক্যাটের

১৪ ফেব্রুয়ারি সারা বিশ্বে পালিত হচ্ছে ভ্যালেন্টাইন্স ডে। এই বিশেষ দিনটির জন্য সকলেরই কমবেশি আগ্রহ রয়েছে। ভালবাসার দিন উদযাপনের জন্য তারকারাও নিজের প্রিয়জনের সঙ্গে সময় কাটাতে ব্যস্ত থাকেন। ৯ ডিসেম্বর ৭০০ বছরের পুরোনো রাজস্থানের সোয়াই মাধোপুরের সিক্স সেন্স ফোর্ট  বারওয়ারাতে বসেছিল ভিক্যাটের রাজকীয় বিয়ের আসর । পাওয়ার কাপলের রয়্যাল ওয়েডিং নিয়ে এখনও চর্চার শেষ নেই সংবাদমাধ্যমে।   সম্প্রতি মুম্বই বিমানবন্দরে একে অপরের সঙ্গে হাতে হাত ধরে ক্যামেরাবন্দি হন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। দুজনেই নিজেদের কাজ থেকে বিরতি নিয়ে ভ্যালেন্টাইন্স ডে সেলিব্রেট করতে মুম্বই ফিরেছেন। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে,  এক মুহূর্তের জন্য একে অপরের হাত ছাড়েননি বলিউডের এই হট কাপল। নীল জিন্স ও ডেনিম জ্যাকেট পরে ক্যামেরাবন্দি হয়েছিলেন বলিউডের এই কাপল। 


 

Riya Das | Published : Feb 14, 2022 4:51 AM IST / Updated: Feb 14 2022, 05:43 PM IST

বাঙালির ভ্যালেন্টাইন শুরু হয় সরস্বতী পুজো দিয়ে আর শেষ হয় ভ্যালেন্টাইন ডে দিয়ে। সরস্বতী পুজোর দিন থেকেই শুরু হয়ে যায় ভ্যালেন্টাইন -এর আমেজ। ভ্যালেন্টাইন্স উইকের সবচেয়ে রোম্যান্টিক দিন কিস  ডে। আকাশে, বাতাসে , চারিদিকে শুধু প্রেম প্রেম রব।  ফেব্রুয়ারি মাস পড়তে না পড়তেই শহরজুড়ে প্রেমের মরশুম। কয়েকদিন আগে থেকেই শুরু হয়ে গেছে ভালবাসার দিন উদযাপন। রোজ ডে, প্রপোজ ডে , চকোলেট ডে, টেডি ডে, হাগ ডে, কিস ডে-র পর আসে ভ্যালেন্টাইন ডে  (Valentine's Day)। আর এই বিশেষ দিনটির জন্য দিনভর মুখিয়ে থাকেন সকলেই। তবে বিশেষ এই দিনটির জন্য থাকে বিশেষ পরিকল্পনা। মাস কয়েক আগেই গাটছড়া বেঁধেছেন বলিউডের হট অ্যান্ড হ্যাপেনিং কাপল  (Vicky Kaushal)  ভিকি-কৌশল এবং ক্যাটরিনা কাইফ  ( Katrina Kaif) । বিয়ের পর প্রথম ভ্যালেন্টাইন কেমন করে কাটবে নবদম্পতির, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন অনুরাগীরা।

১৪ ফেব্রুয়ারি সারা বিশ্বে পালিত হচ্ছে ভ্যালেন্টাইন্স ডে   (Valentine's Day) । এই বিশেষ দিনটির জন্য সকলেরই কমবেশি আগ্রহ রয়েছে। ভালবাসার দিন উদযাপনের জন্য তারকারাও নিজের প্রিয়জনের সঙ্গে সময় কাটাতে ব্যস্ত থাকেন। ৯ ডিসেম্বর ৭০০ বছরের পুরোনো রাজস্থানের সোয়াই মাধোপুরের সিক্স সেন্স ফোর্ট  বারওয়ারাতে বসেছিল ভিক্যাটের রাজকীয় বিয়ের আসর । পাওয়ার কাপলের রয়্যাল ওয়েডিং নিয়ে এখনও চর্চার শেষ নেই সংবাদমাধ্যমে।   সম্প্রতি মুম্বই বিমানবন্দরে একে অপরের সঙ্গে হাতে হাত ধরে ক্যামেরাবন্দি হন   (Vicky Kaushal)  ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ  ( Katrina Kaif) । দুজনেই নিজেদের কাজ থেকে বিরতি নিয়ে ভ্যালেন্টাইন্স ডে সেলিব্রেট করতে মুম্বই ফিরেছেন। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে,  এক মুহূর্তের জন্য একে অপরের হাত ছাড়েননি বলিউডের এই হট কাপল। নীল জিন্স ও ডেনিম জ্যাকেট পরে ক্যামেরাবন্দি হয়েছিলেন বলিউডের এই কাপল। 

 

 

আরও পড়ুন-অ্যাংজাইটি অ্যাটাক হলে কী করেন মিমি, মানসিক স্বাস্থ্য নিয়ে অকপট সাংসদ-অভিনেত্রী

আরও পড়ুন-পরনে স্লিপ ড্রেস, হাতে শাখা-পলা, হানিমুনে গিয়ে শরীরী নেশায় আগুন জ্বালালেন নববধূ মৌনি

আরও পড়ুন-জাপটে ধরে ঘনিষ্ঠ আলিঙ্গন, ভ্যালেন্টাইন্স ডে-তে মালাইকাকে আদুরে চুম্বনে ভরালেন অর্জুন

 

বলিউডের হট অ্যান্ড হ্যাপেনিং কাপল ভিকি-কৌশল এবং ক্যাটরিনা কাইফকে   ( Katrina Kaif)  নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে।  রাজকীয় বিয়ের রেশ খানিকটা কাটলেও তাদের বিবাহিত জীবন কেমন কাটছে তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। তবে বিয়ের কিছুদিনের মধ্যেই কাজে ফিরেছেন ভিকি কৌশল (Vicky Kaushal)  ও ক্যাটরিনা কাইফ। যার ফলে ঠিক চুটিয়ে সংসারটা যেন হচ্ছে না ভিক্যাটের। বিয়ের সপ্তাখানেকের মধ্যে মধ্যপ্রদেশে চলে আসেন ভিকি কৌশল। ক্যাটরিনা ছিলেন জুহুর বাড়িতে। কিছুদিন আগেই ইন্দোরে এসে স্বামীর সঙ্গে দেখাও করে গিয়েছেন ক্যাটরিনা কাইফ। সেই ছবিও ধরা পড়েছিল ক্যামেরায়। এবার ভ্যালেন্টাইন্স ডে সেলিব্রেট করতে একে অপরের সঙ্গে ধরা দিলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। বিজয় সেতুপতির সঙ্গে মেরি ক্রিসমাস ছবির কাজ শুরু করবেন ক্যাটরিনা কাইফ  ( Katrina Kaif) । এছাড়াও সলমন খানের সঙ্গে টাইগার ৩-র বাকি শুটিং করার কথা আছে ক্যাটরিনা কাইফের।

Read more Articles on
Share this article
click me!