ক্যাট থেকে শুরু করে সোনাম-বিপাশা, ভ্যালেন্টাইন্স ডে সেলিব্রেশনে গা ভাসালো বিটাউন

প্রেম দিবস বলে কথা, কারুর এদিন পোষমাস, কারুর আবার সর্বনাশ, মন ভাঙার পালা কোথাও, কোথাও আবার দুই মনের মনে এক নতুন প্রেমকাহিনির সূত্রপাত। তবে বিটাউনের হাঁড়ির খবরটা এই বিশেষ দিনে কেমন থাকছে, অর্থাৎ পর্দায় যাঁরা দাপিয়ে প্রেমের প্রতীক হয়ে ওঠে, তাঁদের জীবনে এই বিশেষ দিন ঠিক কতটা রঙিন বা কতটা কঠিন হতে চলেছে, একবার দেখে নেওয়া যাক। 

Jayita Chandra | Published : Feb 14, 2022 5:00 AM IST

প্রেম দিবস (Valentine Day 2022) বলে কথা, কারুর এদিন পোষমাস, কারুর আবার সর্বনাশ, মন ভাঙার পালা কোথাও, কোথাও আবার দুই মনের মনে এক নতুন প্রেমকাহিনির সূত্রপাত (Bollywood Love Story) । তবে বিটাউনের হাঁড়ির খবরটা এই বিশেষ দিনে কেমন থাকছে, অর্থাৎ পর্দায় যাঁরা দাপিয়ে প্রেমের প্রতীক হয়ে ওঠে, তাঁদের জীবনে এই বিশেষ দিন ঠিক কতটা রঙিন বা কতটা কঠিন হতে চলেছে, একবার দেখে নেওয়া যাক। 

 

 

নবদম্পতি তথা অভিনেতা ভিকি কৌশল (Vicky Kaushal) এবং ক্যাটরিনা কাইফকে (Katrina Kaif) একটি বিমানবন্দরে হাতে হাতে হাঁটতে দেখা গেছে, যখন এই সেলেব জুটি একসাথে দেখা করেছিলেন বিমানবন্দরে। বিয়ের পর এটাই হবে  প্রথম ভালোবাসা দিবস। 

 

 

অন্যদিকে নেহা কক্কর (Neha Kakkar)  এবং রোহনপ্রীত সিং (Rohanpreet Singh) কেক এবং গোলাপ এবং কিছু ওয়াইন সহ একটি মিষ্টি মধ্যরাত প্রেমদিবস সেলিব্রেশন করে ফেললেন, সেই ছবিও বর্তমানে নেট দুনিয়ায় ভাইরাল। 

আরও পড়ুন- লাভ রঞ্জনের ফ্রেমে ডুবে শ্রদ্ধা-রণবীর, আগামী ছবির সেটে ফিরে বেজায় খুশি সেলেব জুটি

আরও পড়ুন- অস্ত্রোপচার সফল, কেমন আছেন সন্ধ্যা মুখোপাধ্যায়, খোঁজ নিলেন মুখ্যমন্ত্রী মমতা

আরও পড়ুন- 'কাঁচা বাদাম' জ্বরে কাবু গোটা বিশ্ব, এই ট্রেন্ডে গা ভাসাল সৃজিত-মিথিলার মেয়ে আইরা

 

 

কুণাল খেমু ও সোহা আলি খান (Kunal Khemu soha ali khan) একে অন্যের প্রতিভালোবাসা জানিয়ে গা ভাসালেন ভ্যালেন্টাইন্স ডে সেলিব্রেশনে। 

 

 

করণ সিং গ্রোভার এবং বিপাশা বসুও (Karan Singh Grover Bipasha Basu) ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে দিনটি উদযাপন করেছেন। মুহূর্তে এই পোস্ট ঘিরে ভক্তদের লাইকের বন্যা বয়ে যায় নেট দুনিয়ার পাতায়। 

 

 

সোনম কাপুর-আনন্দ আহুজা (Sonam Kapoor Anand Ahuja) সোশ্যাল মিডিয়ায় পোস্টগুলির মাধ্যমে একে অপরের প্রতি তাদের ভালবাসা প্রকাশ করেছিলেন। সেই পোস্টও ভাইরাল (Viral Post)  নেট দুনিয়ার পাতায়।

 

Share this article
click me!