ঠিক এক বছর আগের ছবি, পুলিশের ব্যবহারের জন্য আবারও বরাদ্দ বলিউড সেলেবদের ভ্যানিটি ভ্যান

  • মহারাষ্ট্রের অবস্থা কর্মেই খারাপ হয়ে উঠছে
  • প্রথম সারিতে দাঁড়িয়ে কাজ করা পুলিশবাহিনীরাও নিত্য আক্রান্ত হচ্ছে
  • পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ২৪ ঘণ্টা তৎপর সকলে
  • এবার বলিউড আবারও এগিয়ে  এলো তাদের সাহায্যার্থে 

Jayita Chandra | Published : Apr 22, 2021 8:56 AM IST / Updated: Apr 22 2021, 02:28 PM IST

২০২০ সালের ছবিটা হয়ে উঠেছে আরও ভয়াবহ। লকডাউনে দীর্ঘ দিনের অপেক্ষার অবশান যখন ঘটেছিল, সাধারণ মানুষ তখন একটাই কথা ভেবেছিলেন, এবার বোধহ. স্বাভাবিক হওয়ার পথে পরিস্থিতি। কিন্তু ছবিটা ঠিক তার বিপরীত হয়। বর্তমান যে ছবি উঠে আসছে মহারাষ্ট্রের বিভিন্ন প্রান্ত থেকে, তা এক কথায় স্পষ্ট যে বলিউড তারকারা আবারও ফিরবেন তাঁদের পুরোনো ছন্দে। সাধ্যমত সাহায্য করবেন সাধারণ মানুষকে। 

আরও পড়ুন- চেনা ছন্দে ফিরল বলিউড ভাইজান, মুক্তি পেল বহু প্রতিক্ষীত ছবি রাধে-র ট্রেলার

আশা অনুযায়ী সোনু সুদ একই কাজ করে চলেছেন। বর্তমানে তিনি করোনায় আক্রান্ত। তারই মাঝে তিনি বেডের ব্যবস্থা থেকে শুরু করে ওযুধ জোগার করা, সবটাই সাধ্য মত চেষ্টা করছেন। এবার মহিলা পুলিশের পাশে দাঁড়াতে এগিয়ে এলেন কেতন রাওয়াল। তাঁর কথায়, বিটাউনে বড় বড় প্রযোজক সংস্থাকে তিনি ভ্যানিটি ভ্যান সরবরাহ করে থাকেন। 

বর্তমানে সেই শ্যুটিং বন্ধ। তাই ভ্যানিটি ভ্যানগুলি ব্যবহার করা হচ্ছে না। এমন পরিস্থিতিতে সব ভ্যানিটি ভ্যানগুলি তিনি তুলে নেন ও তা দেওয়া হয় পুলিশদের ব্যবহারের জন্য। গতবছরও একই ছবি ফুঁটে উঠেছিল। দীর্ঘক্ষণ রাস্তায় কাজ করতে হচ্ছে পুলিশদের। এই সময় খানিক বিশ্রাম, টিফিন করা বা বাথরুম ব্যবহার করার জন্য এই ভ্যান একান্ত প্রয়োজন। গাঙ্গুবাই কাতিওয়াদি ছবি থেকে শুরু করে সার্কাস, সকলের থেকেই তুলে নেওয়া হয় এই ভ্যান।  

Share this article
click me!