Varun-Kiara- চার হাত এক বরুণ-কিয়ারার, দাঁড়িয়ে থেকে বিয়ে দিলেন অনিল-নীতু

বিয়ের পিঁড়িতে বসে এবার ভাইরাল কিয়ারা-বরুণ, সৌজন্যে করণ জোহার। 

Jayita Chandra | Published : Nov 21, 2021 11:03 AM IST

বিয়ের পিঁড়িতে বসে সাত পাকে বাঁধা পড়লেন কিয়ারা আদ্ভানি (Kiara Advani) ও বরুণ ধাওয়ান (Varun Dhawan)। সম্প্রতি এই ছবি ঘুরে বেড়াচ্ছেন এই দুনিয়ার পাতায়। শনিবার সোশ্যাল মিডিয়ায় (Social Media) বরুণ ধাওয়ান কিয়ারা ও কারণ জোহরের (Karan Johar) শেয়ার করা এই ছবি দেখে চক্ষু চড়কগাছ ভক্তদের। সদ্য বিয়ে সেরে উঠেছেন বরুন, অন্যদিকে সিদ্ধার্থ মালহোত্রা (Siddharth Malhotra) সঙ্গে রীতিমতো সম্পর্ক পাকাপাকি কিয়ারার (Kiara Advani)। তবে কি এমন ঘটলো যার জেরে এতটা ঘনিষ্ঠ কিয়ারা আর বরুন ধাওয়ান (Varun Dhawan)! অবশ্যই সম্পর্কের পেছনে রয়েছে একটাই নাম, করণ জোহার  (Karan Johar)।

 

 

সদ্য সিনে জগত একের পর এক ছবির কাজ শুরু করে দিয়েছে জোর কদমে। দীর্ঘ দেড় বছর নেই কোনো নতুন ছবির মুক্তি। সূর্যবংশীর (Sooryavanshi) হাত ধরে ছন্দে ফেরা এখন পাখির চোখ করেছে একের পর এক হিট ছবি কে। যার মধ্যে অন্যতম হচ্ছে বরুণ ধাওয়ান ও কিয়ারা আদভানি অভিনীত ছবি যুগ যুগ জিও (Yug Yug Jio)। এই ছবিতে কি প্রথম লুক শেয়ার করে নিলেন এবার কারণ জোহার। দিব্য মানিয়েছে বরুন ধাওয়ান ও কিয়ারা আদ্ভানিকে।

 

 

ঝড়ের বেগে ভাইরাল হওয়া তাদের বিয়ের ছবিতে বেজায় লাইকের বন্যা। এরই মাঝে নয়া লুকিং ধরা দিলেন অনিল কাপুর ও নীতু কাপুর। দাঁড়িয়ে থেকে এই দুই সেলেবের বিয়ে দিচ্ছেন তারা। বিয়ের কস্টিউমে এদিন বেশ ভালো লাগলো ছবির অভিনেতা অভিনেত্রী দের। এখন দেখার কোন পথে বাধা গল্প তার গতি কতটা থাকে, তার ওপর নির্ভর করবে এই ছবির বক্স অফিস এর ফলাফল। তবে কয়েকটি শেয়ার করে ছবিতে সেট থেকে লুকিয়ে প্রেম ধরা পড়ল তা এক ধাক্কায় ছবির প্রতি দর্শকদের খিদে বেশ খানিকটা বাড়িয়ে দিয়ে গেল, বললে খুব একটা ভুল বলা হবে না। বেশ কিছুদিন ধরেই এই ছবির খবর সোশ্যাল মিডিয়ার পাতায় ধরা দিচ্ছিল। বলিউডে এখন বেশ ব্যস্ততম অভিনেত্রী কিয়ারা। তাঁর প্রতিটা পদক্ষেপে থাকে এক অন্যস্বাদের গল্প বলার তাগিদ। প্রতিটা সিনেমাতে তিনি নিজেকে ভেঙে গড়েছেন বারে বারে। এবারও তার ব্যতিক্রম হল না। তবে ছবিতে ধরা পড়া বিয়ের আয়োজন দেখে চোখ কপালে ওঠার জোগার, অন্যবদ্য লুকে ধরা দিলেন সকলেই। 

    দেখুন ভিডিও- Salil Chowdhury birthday: বাবার জন্মদিনে বাবার স্মৃতিচারণে সলিল চৌধুরী কন্যা অন্তরা

   আরও পড়ুন- Kiara Advani- ৫২ হাজার টাকার পোশাক, কোন ব্রান্ডের টপ পরে ভাইরাল কিয়ারা

আরও পড়ুন- Kajol-Ajay Relationship- লাভগুরু হয়ে উঠল প্রেমিক, কাজলের অজয়ের সম্পর্কের শুরুতেই টুইস্ট

আরও পড়ুন- Shraddha Kapoor- রবিবার হলেই এই কাণ্ড ঘটান শ্রদ্ধা, ভিডিও শেয়ার করে ফাঁস করলেন নিজেই

   

 

Read more Articles on
Share this article
click me!