অন্য স্বাদের নববর্ষ পালন বরুণ ধাওয়ানের, বাবুজি কা আশীর্বাদ-র বিশেষ ছবি পোস্ট নতুন বছরে

এবার একটু অন্যভাবে নতুন বছর উদযাপন করলেন অভিনেতা বরুণ ধাওয়ান। সোশ্যাল মিডিয়ায় বাবা ডেভিড ধাওয়ানের সামনে হাটু মুড়ে বসে আশীর্বাদ নেওয়ার ছবি পোস্ট সোশ্যাল মিডিয়ায়। 
 

Kasturi Kundu | Published : Jan 2, 2022 12:31 PM IST

নতুন বছর মানেই, নতুনভাবে সব কিছু শুরুর ইচ্ছে। তবে নিউ ইয়ার সেলিব্রেশনটা এক এক জনের কাছে এক এক রকমের হয়ে থাকে। কেউ পরিবারের সঙ্গে কোয়ালিটি টাইম স্পেন্ট করে তো কেও আবার রাতভর পার্টি করে শ্যাম্পনের বোতল খুলে নতুন বছরকে স্বাগত জানায়। সাধারণ মানুষ থেকে সেলেব প্রত্যেকেই নিজেদের মত করে নিউ ইয়ার সেলিব্রেট করে থাকেন। আর তারকাদের নিউ ইয়ার সেলিব্রশনের ওপর সাধারণ মানুষের একটা নজর কিন্তু থেকেই যায়। তাঁরা সবসময়ই জানতে চায় রুপোলি পর্দার তারকারা বছরের শেষ রাতটা কীভাবে সেলিব্রেট করেন। ২০২২ সালে কিন্তু একটু অন্যভাবে সেলিব্রেট করলেন বদলাপুর নায়ক, থুরি বরুণ ধওয়ান। হ্যাঁ, কোনও নাইটক্লাব বা পাব নয়, বাবার আশীর্বাদ নিয়েই নতুন বছরে নতুন পথ চলা শুরু করলেন তিনি। বাবা ডেভিড ধাওয়ানের পায়ের সামনে বসে তাঁর আশীর্বাদ নিয়ে নববর্ষকে স্বাগত জানালেন রুপোলি পর্দার তারকা বরুণ ধাওয়ান। সেই বিশেষ মুহুর্তের ছবি সোশ্যাল সাইটে পোস্ট করেছেন অভিনেতা। সেখানেই দেখা যাচ্ছে একেবারে হাঁটু মুরে বাবার পায়ের সামনে বসে রয়েছেন। আপ তাঁর বাবা মাথায় হাত রেখে তাঁকে প্রাণ ভরে আশীর্বাদ করছেন। সেই পোস্টে বরুণ লিখেছেন, বাবুজি কা আশীর্বাদ। তাঁর বাবা ডেভিড ধাওয়ানের মুখেও রয়েছে চওড়া হাসি। এই ছবি পোস্টের সঙ্গে ভক্তদের উদ্দেশ্যে বার্তা দিয়ে লিখেছেন, এই বছরে যেন সকলের আশীর্বাদ পান,। সেই সঙ্গ হ্যাপি নিউ ইয়ার লিখে সকলকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন। 

রুপোলি দুনিয়া থেকে অনেকদিনই দূরে রয়েছেন অভিনেতা। ফ্যামিলি ম্যান হিসাবেই ভক্তমহলে তাঁর বেশ জনপ্রিয়তা রয়েছে। কিছুদিন আগেই সোশ্যাল সাইটে একটি রিল ভিডিও পোস্ট করেছিলেন অভিনেতা। সেখানে দেখা যাচ্ছিল বরুণ অভিনীত ছবি কুলি নম্বর ওয়ানের ফেমাস ট্র্যাক, হাট যা সামনে সে তেরি ভাবি হ্যায় গানের তালে তালে ভিডিওটি এগোচ্ছা আর সেই সঙ্গে স্ত্রী নাতাশারর গালে দিচ্ছে আলতো চুম্বনের ছোঁয়া। সেই সঙ্গে আবার লাভ ইমোজিও দিয়েছেন রুপোলি পর্দার এই রোম্যান্টিক তারকা। ব্যাকগ্রাউন্ডে ক্রিসমাস ট্রি দেখে একটা ধারনা করা হয়েছিল মিয়া-বিবি হয়তো এভাবেই তাঁদের ক্রিসমাস পালন করেছিলেন। 

আরও পড়ুন-Varun-Kiara- চার হাত এক বরুণ-কিয়ারার, দাঁড়িয়ে থেকে বিয়ে দিলেন অনিল-নীতু

আরও পড়ুন-এবারের গণেশ চতুর্থী জমবে সলমন খানের সঙ্গে, দেখুন নতুন গান বিঘ্নহর্তা

২০২০ সালে শেষবার কুলি নম্বর ওয়ানে দেখা গিয়েছিল বরুণ ধাওয়ানকে। বক্সঅফিসে মুখ থুবরে পড়েছিল ছবিটি। তারপর সেভাবে রুপোলি পর্দায় আর দেকা যায় নি বরুণকে। তবে খুব শীঘ্রই আবার শ্যুটিং ফ্লোরে ফিরবেন বলিস্টার বরুণ ধাওয়ান। কৃতি স্যাননের বিপরীতে ভেদিয়া ছবিতে কাজ করবেন বরুণ। এছাড়াও হাতে রয়েছে করণ জোহরের প্রযোজনায় জুগ জুগ জিয়ো ছবিটি। 

Read more Articles on
Share this article
click me!