এ কী কাণ্ড, চার চাকায় বা ঘোড়ার পিঠে নয়, কীভাবে বিয়ে করতে এসেছিলেন বরুণ, মুহূর্তে ভাইরাল ছবি

  • বলিউডের রাজকীয় বিয়ের আসর 
  • মুহূর্তে ভাইরাল হয়ে উঠলেন বরুণ নাতাশা 
  • নয়া কায়দায় বিয়ের আসরে হাজির বরুণ 
  • ছবি দেখে অবাক নেট দুনিয়া 

Jayita Chandra | Published : Jan 28, 2021 3:24 AM IST

২০২০ এক কথায় সিনে জগতের তেমন কোনও ভালো স্মৃতি বহন করে না। তাই বছর ঘুরতেই সুখবর শুনিয়ে সকলের মন ভালো করে দিয়েছিলেন বরুণ ধাওয়ান। দীর্ঘদিনের প্রেমের সম্পর্কে থাকার পর তিনি বিয়ের পিঁড়িতে বসেছিলেন। সেই খবর ছড়িয়ে পড়তেই বিটাউনে বেসে উঠেছিল সানাই। করোনার কোপে লিমিটেড অতিথি সংখ্যা হলেও আনন্দে কোনও ফাঁক রাখেননি বরুণ। পর্দায় নয়া নয়া কায়দায় বিয়ের আসরে যিনি হাজির হতেন, সেই বরুণ রিয়েল লাইফে কীভাবে বিয়ে করতে গেলেন! 

আরও পড়ুন- অনলাইনে রামি খেলা আর নয়, হাইকোর্ট নোটিস ধরালো বিরাট-তামান্নাকে, নোটিস পেলেন দক্ষিণী নায়কও

বরুণ ধাওয়ানের বিয়ের আসর থেকে অতিথিদের সঙ্গে ছবি ছাড়া খুব বেশি ছবি নেট দুনিয়ায় শেয়ার হয়নি। যার ফলে মাঝে মধ্যে একটা দুটো ছবি হয়ে উঠছিল ভাইরাল। কখনও সামনে এসেছে মেহেন্দির ছবি, কখনও আবার হলদির ছবি। কিন্তু ঠিক কীভাবে বর এলো নাতাশাকে বিয়ে করতে সেই ছবি এতো দিন সকলের সামনে আসেনি, আর ঠিক সেই কারণেই তা চর্চার বিষয় হয়ে ওঠেনি নেট দুনিয়ায়। এবার তারই ঝলক পেতে এক প্রকার অবাক সকলে। 

 

 

দুলহে মিয়া নিজেই বাইক চালিয়ে হাজির হলেন বিয়ের মন্ডপে। এ যেন ঠিক সিনেমার পর্দা। রিল লাইফে বরুণ যেভাবে মজার ছলে নিজের অধিকাংশ চরিত্রকেই ফ্রেমবন্দি করে থাকে, রিয়েল লাইফেও তা ব্যতিক্রম হল না। বিয়ের আসরে বরুণের এই প্রবেশ দেখা মাত্রই তা হয়ে উঠল ভাইরাল, হাসির রোল উঠল নেট দুনিয়ায়। আর এই দৃশ্যেই বেশ স্পষ্ট হয়ে গেল, বরুণ রিল লাইফে যতটা প্রাণবন্ত রিয়েল লাইফেও ঠিক ততটাই তিনি উপভোগ করেন নিজের জীবন প্রতিটা মুহূর্তে। 

Share this article
click me!