অনলাইনে রামি খেলা আর নয়, হাইকোর্ট নোটিস ধরালো বিরাট-তামান্নাকে, নোটিস পেলেন দক্ষিণী নায়কও

  • অনলাইনে রামি খেলায় উস্কানি নয়
  • বন্ধ করতে হবে এই খেলা
  • বিরাটসহ আদালতের নোটিস পেলেন দুই 
  • তরুণ প্রজন্মকে বাঁচাতে কড়া পদক্ষেপ 

Jayita Chandra | Published : Jan 28, 2021 2:28 AM IST

অনলাইনে রামি গেম, এই খেলার ব্যান্ড অ্যাম্বাসাডর হলেন ভারতীয় ক্রিকেট দুনিয়ার অধিনাক বিরাট কোহলি, সেই একই তালিকাতে নাম রয়েছে অভিনেত্রী তামান্না ভাটিয়া ও দক্ষিণী স্টার অজু ভার্গিজ। এই দিন জনের কাছেই এবার পৌঁছে গেল আদালতের নোটিস। বন্ধ করতে হবে এই খেলার প্রচার। বুধবার  কেরলের হাইকোর্টট থেকে এমনটাই নির্দেশ দিয়ে নোটিস ধরানো হয়েছে এই তিনজনকে। 

আরও পড়ুন- মহিমার সঙ্গে সম্পর্কে ফাটল, কারণ ঐশ্বর্য, কী এমন করে বসেছিলেন পরদেশের পরিচালক

বর্তমান প্রজন্ম এমনিতেই সারাক্ষণ মুখ গুঁজে রয়েছে স্মার্ট ফোনে। মোবাইল আশক্তি নিয়ে নানা দিকে নানা প্রচারের সত্ত্বেও এই নেশা থেকে বার করে নিয়ে আসা সম্ভবপর হচ্ছে না অধিকাংশকেই।  এই পরিস্থিতিকে আরও বেশি জটিল করে তুলছে এই ধরনের গেমের নেশা। ঘণ্টার পর ঘণ্টা সময় ব্যায় করে এই গেমের পেছনে পড়ে রয়েছেন অনেকেই। এবার সেই প্রজন্মের কথা মাথায় রেখেই েমন পদক্ষেপ নেওয়া হল কেরলের হাইকোর্ট থেকে। 

 

সেই মর্মেই তড়িঘড়ি নোটিস পেলেন তিন অ্যাম্বাসাডর। বন্ধ করে দিতে হবে অনলাইনে রামি খেলা। শুধু যে গেমের নেশার জন্যই এমন পদক্ষে নেওয়া, তা নয়, পাশাপাশি এর সঙ্গে যুক্ত থাকে নানা অনলাইন ফাঁদ। যার জেরে তথ্য লোপাট থেকে শুরু করে অনেক ধরনের সমস্যাতেই পড়তে হয় গ্রাহককে। সেই সতর্কতার কথা মাথায় রেখেই এবার নোটিস ধরানো হল তিন স্টারকে। যদিও এই নিয়ে তিনজনের কেউই এখনও মুখ খোলেননি। 

 

Share this article
click me!