Asianet News BanglaAsianet News Bangla

'যৌন কুরুচিকর' টুইট বিতর্কে অবশেষে সাইনার কাছে ক্ষমা চাইলেন সিদ্ধার্থ, কী লিখলেন দক্ষিণী তারকা

ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়াল ও দক্ষিণী তারকা সিদ্ধার্থকে নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়ায়। সাইনা নেহওয়ালের একটি টুইটে মন্তব্যে করেই বড়সড় বিপাকে জড়িয়ে পড়েন দক্ষিণী তারকা সিদ্ধার্থ। সাইনার টুইটে সিদ্ধার্থর পাল্টা টুইট করার পর থেকেই তার স্বামী পারুপল্লি কাশ্যপ থেকে সাইনার বাবা সকলেই সিদ্ধার্থের সমালোচনা শুরু করেন। এবং সাইনার পোস্টে বিতর্কিত মন্তব্য করার পর থেকেই চরম ভাবে সমালোচিত হয়েছেন দক্ষিণের জনপ্রিয় তারকা সিদ্ধার্থ। শেষমেষে অলিম্পিক পদকজয়ী ভারতীয় শাটলারের কাছে ক্ষমা চেয়ে নিলেন দক্ষিণী তারকা সিদ্ধার্থ।

Actor Siddharth issues public apology for his sexist response to Saina Nehwal s tweet BRD
Author
Kolkata, First Published Jan 12, 2022, 11:32 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়াল (Saina Nehwal) ও দক্ষিণী তারকা সিদ্ধার্থকে (Siddharth) নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়ায়। সাইনা নেহওয়ালের একটি টুইটে মন্তব্যে করেই বড়সড় বিপাকে জড়িয়ে পড়েন দক্ষিণী তারকা সিদ্ধার্থ। সাইনার (Saina Nehwal)  টুইটে সিদ্ধার্থর পাল্টা টুইট করার পর থেকেই তার স্বামী পারুপল্লি কাশ্যপ থেকে সাইনার বাবা সকলেই সিদ্ধার্থের (Siddharth)  সমালোচনা শুরু করেন। এবং সাইনার পোস্টে বিতর্কিত মন্তব্য করার পর থেকেই চরম ভাবে সমালোচিত হয়েছেন দক্ষিণের জনপ্রিয় তারকা সিদ্ধার্থ। শেষমেষে অলিম্পিক পদকজয়ী ভারতীয় শাটলারের কাছে ক্ষমা চেয়ে নিলেন দক্ষিণী তারকা সিদ্ধার্থ (Siddharth)  ।

সাইনাকে চ্যাম্পিয়ন উল্লেখ করে সিদ্ধার্থ (Siddharth)  বলেছেন তিনি যে ভাষা বলেছেন সেটা ভুল। টুইট করে ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়ালের (Saina Nehwal)  কাছে ক্ষমা চেয়ে ঠিক কী লিখেছেন সিদ্ধার্থ। দক্ষিণের জনপ্রিয় তারকা টুইটে লেখেন, সাইনা কয়েকদিন আগে তোমার একটি টুইটের জবাবে আমি যে কথা বলছি তার জন্য ক্ষমা চাইছি। বেশ কিছু বিষয়ে হয়তো তোমার সঙ্গে আমাক মত বিরোধ হতে পারে কিন্তু আমি তোমার টুইট পড়ে রাগের মাথায় যে ভাষা ব্যবহার করেছি তা একদম ঠিক নয়। আমি নিজেও জানি এর থেকে অনেক ভাল ভাষায় আমি কথা বলতে পারি। আমি আশা করি তুমি আমাকে ক্ষমা করে দেবে। এবং তুমি আমার চ্যাম্পিয়ন থাকবে। ঝড়ের গতিতে সিদ্ধার্থর এই টুইট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে (Siddharth  Apologises to Saina Nehwal)।

 

 

আরও পড়ুন-Lata Mangeshkar Health Update: 'Covid' পজিটিভ সঙ্গে নিউমোনিয়াও, 'ICU'-তে কেমন আছেন লতা মঙ্গেশকর

আরও পড়ুন-Covid 19 Negative Rituparna : 'আমি এখন পুরোপুরি সুস্থ', করোনা মুক্ত হয়েই কাজে ফিরছেন ঋতুপর্ণা

আরও পড়ুন-Nusrat Jahan: 'আর বেশি ছবি নয়', বোল্ড নুসরতের হঠাই কী হল, কেন এমনটা চাইছেন ঈশানের সেক্সি মাম্মা

 

সিদ্ধার্থ (Siddharth)   আরও জানিয়েছেন, ওই কমেন্ট তিনি কোনও উদ্দেশ্। করেননি এমনকী কোনও ধরনের লিঙ্গবৈষম্যকে খোঁচা দিতেও তিনি চাননি। তবে পুরো বিষয়টি ভুলে এগিয়ে যাওয়ার কথাই বলেছেন সিদ্ধার্থ। গত সপ্তাইেই অলিম্পিক পদকজয়ী ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়াল(Saina Nehwal)   টুইটারে নরেন্দ্র মোদির নিরাপত্তার গাফিলতির তীব্র নিন্দা করেন। গত ৫ জানুয়ারি পঞ্জাবে গিয়ে কৃষকদের বিদ্রোহে আটকে পড়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কিছুক্ষণ পর তিনি দিল্লিও ফিরে যান। এই ঘটনার তীব্র ধিক্কার জানিয়ে সাইনা লিখেছিলেন, 'যেখানে খোদ দেশের প্রধানমন্ত্রীর নিরাপত্তা নিয়ে প্রশ্ন ওঠে সেখানে দেশবাসীরা কীভাবে নিরাপদ। এমন কাপুরুষোচিত আচরণকে ধিক্কার জানাই। পাশাপাশি ভারত মোদীর পাশে রয়েছে বলে হ্যাশট্যাগও দেন সাইনা'। আর সাইনার এই টুইটে কমেন্ট করেন দক্ষিণের জনপ্রিয় তারকা । একপ্রকার খোঁচা দিয়েই সিদ্ধার্থ বলেন, 'বিশ্বের সাটল-কক চ্যাম্পিয়ন। ঈশ্বরকে ধন্যবাদ যে ভারতকে রক্ষা করার মানুষ রয়েছে'। তারপরেই লেখেন, 'রিহানা তোমার লজ্জা করা উচিত'। সিদ্ধার্থের এই পোস্ট দেখার পর সারা দেশজুড়ে নিন্দার ঝড় ওঠেন। এমনকী আইনি পর্যায়ে বিষয়টি চলে যান। এফআইআর দায়ের করার হুমকিও পান অভিনেতা। তারপরই সাইনার বাবা তাকে ক্ষমা চাইতে বলেন।  পরিস্থিতি এতটাই উত্তপ্ত হতে থাকে যে বাধ্য হয়েই সাইনার কাছে টুইটে ক্ষমা চেয়ে নেন  দক্ষিণী তারকা সিদ্ধার্থ (Siddharth)  ।


 

Follow Us:
Download App:
  • android
  • ios