Katrina-Vicky Wedding: কীভাবে ক্যাটকে বিয়ে করতে যাবেন ভিকি, গ্র্যান্ড এন্ট্রির পরিকল্পনা দু'জনেরই

বিয়ের প্রস্তুতি, অতিথিদের তালিকা সব কিছু নিয়েই হাওয়ায় খবর ভাসছে। শোনা যাচ্ছে, বিয়ের দিনের জন্য বিশেষ পরিকল্পনা করা হয়েছে। আর এই বিশেষ দিনে বিয়ের আসরে গ্র্যান্ড এন্ট্রির পরিকল্পনা করেছেন ভিকি ও ক্যাট দু'জনেই। 

Web Desk - ANB | Published : Dec 8, 2021 11:58 PM IST

অপেক্ষার প্রহর গোনা প্রায় শেষ বললেই চলে। আর কয়েক ঘণ্টা পরই সাত পাকে বাঁধা পড়বেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও ভিকি কৌশল (Vicky Kaushal)। আর সেই মাহেন্দ্রক্ষণের আগে একে একে সামনে আসছে এই তারকা জুটির রাজকীয় বিয়ের আয়োজন। বিয়ের প্রস্তুতি (Marriage Preparation), অতিথিদের (Guests) তালিকা সব কিছু নিয়েই হাওয়ায় খবর ভাসছে। শোনা যাচ্ছে, বিয়ের দিনের জন্য বিশেষ পরিকল্পনা করা হয়েছে। আর এই বিশেষ দিনে বিয়ের আসরে গ্র্যান্ড এন্ট্রির (Grand Entry) পরিকল্পনা করেছেন ভিকি ও ক্যাট দু'জনেই। 

রাজস্থানের (Rajasthan) রণথম্বোরের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা (Six Senses Fort Barwara) আলোর রোশনাইতে সেজে উঠেছে। বুধবার সেখানে হলদি ও সঙ্গীতের অনুষ্ঠান পালন করা হয়েছে। আর আসল অনুষ্ঠান অর্থাৎ বিয়ের আসর বসবে বৃহস্পতিবার। বিয়ের জন্য এলাহি আয়োজন করা হয়েছে ওই ফোর্টে। সুন্দর করে সাজিয়ে তোলা হয়েছে গোটা এলাকা। বারোয়ারা রিসর্ট প্রাঙ্গনে একটি সুন্দর এবং ঐশ্বর্যপূর্ণ মণ্ডপ তৈরি করা হয়েছে। বৃহস্পতিবার ওই মণ্ডপেই বিয়ের যাবতীয় অনুষ্ঠান সম্পন্ন হবে। এছাড়াও একটি ঘোড়ার গাড়ি এবং একটি ঐতিহ্যবাহী ভারতীয় পালকির আয়োজন করা হয়েছে।

আরও পড়ুন- 'আমন্ত্রণ পাইনি, তো যাব কেমন করে', ক্যাটরিনার বিয়ে নিয়ে বললেন অর্পিতা

জানা গিয়েছে যে, বরযাত্রী নিয়ে বিয়ের আসরে ধমাকেদার এন্ট্রি হতে চলেছে ভিকি কৌশলের (Vicky Katrina Wedding)৷ বরযাত্রীদের প্রবেশে (grooms grand entry) রয়েছে বিশেষ চমক। সাতটি ঘোড়ার গাড়িতে চড়ে বিবাহ বাসরে পৌঁছবেন হবু বর।

আরও পড়ুন- গ্র্যান্ড ওয়েডিং, বিয়ের পর কত কোটি টাকা পারিশ্রমিক বাড়াতে চলেছেন 'ভিক্যাট'

কম যাবেন না ক্যাটরিনাও। বিয়ের আসরে তিনি প্রবেশ করবেন পালকিতে করে। রাজস্থানের সোয়াই মাধোপুরে সিক্স সেন্সেস ফোর্টে হয়েছে বিয়ের এই আসরে পরিবার ও খুব ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুরাই উপস্থিত রয়েছেন। বুধবার দুপুরে ওই ফোর্টে গায়ে হলুদের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। তবে সেখানে খুব বেশি সংখ্যক অতিথি ছিলেন না। হাতে গুনে মাত্র ২০ থেকে ২৫ জন উপস্থিত ছিলেন। সেই অনুষ্ঠান সম্পন্ন হওয়ার পর এলাহি আয়োজন করা হয়েছিল। খাবারের একাধিক পদ ছিল সেখানে। আর হবে নাই বা কেন ক্যাটরিনা ও ভিকির বিয়ে বলে কথা। খাওয়া-দাওয়ার পর সঙ্গীতের আয়োজন (Sangeet Event) করা হয়। সিক্স সেন্সেস ফোর্টের পুলসাইডে সঙ্গীতের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল বলে জানা গিয়েছে। সেই অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন ৮০ থেকে ১০০ জন অতিথি। বলিউড গানের সঙ্গে জমিয়ে সঙ্গীতের অনুষ্ঠান পালন করা হয়েছে। 

আরও পড়ুন- কী অবস্থা, বিয়ের আগেই ভিকির বউ হয়ে গেলেন ক্যাটরিনা

জানা গিয়েছে যে, অতিথি তালিকায় রয়েছেন 120 জন ৷ করোনা পরিস্থিতিতে বিয়ে ৷ তাই উপস্থিত সবাইকে টিকার দুটো ডোজ নিয়ে নিতে বলা হয়েছে ৷ যাঁদের তা নেওয়া থাকবে না, তাঁদের জন্য আরটি-পিসিআর পরীক্ষার ব্যবস্থা রাখা হয়েছে ৷

Read more Articles on
Share this article
click me!