Asianet News BanglaAsianet News Bangla

Katrina-Vicky Wedding: কী অবস্থা, বিয়ের আগেই ভিকির বউ হয়ে গেলেন ক্যাটরিনা

মঙ্গলবার থেকেই সেখানে প্রাক বিয়ের বিভিন্ন অনুষ্ঠান পালন করা হচ্ছে। আর ৯ ডিসেম্বর তাঁদের চারহাত এক হবে। তাঁদের বিয়েই এখন টক অফ দা টাউন। আর এই বিয়ে নিয়ে এতটা বেশি উন্মাদনা রয়েছে যে বিয়ের একদিন আগেই তাঁদের স্বামী-স্ত্রী বানিয়ে দিয়েছে উইকিপিয়া।

Wikipedia pages of Katrina Vicky get updated with spouse name bmm
Author
Kolkata, First Published Dec 9, 2021, 4:40 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

কয়েক মাস ধরেই ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) সম্পর্ক নিয়ে নানা কথাই শোনা যাচ্ছিল। বৃহস্পতিবার অবশেষে সেই চর্চার অবসান হতে চলেছে। অবশেষে সাত পাকে বাঁধা পড়বেন তাঁরা। রাজস্থানের ৭০০ বছরের পুরোনো রাজকীয় দুর্গ সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা-তেই (Six Senses Fort Barwara) তাঁদের বিয়ের রাজকীয় আয়োজন করা হয়েছে। মঙ্গলবার থেকেই সেখানে প্রাক বিয়ের (Pre Wedding Rituals) বিভিন্ন অনুষ্ঠান পালন করা হচ্ছে। আর ৯ ডিসেম্বর তাঁদের চারহাত এক হবে। তাঁদের বিয়েই এখন টক অফ দা টাউন। আর এই বিয়ে নিয়ে এতটা বেশি উন্মাদনা রয়েছে যে বিয়ের একদিন আগেই তাঁদের স্বামী-স্ত্রী বানিয়ে দিয়েছে উইকিপিয়া (Wikipedia)। সেখানে স্বামী-স্ত্রী হিসেবে তাঁদের পরিচয় দেওয়া হয়েছিল। 

রাজস্থানের রণথম্বোরের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা আলোর রোশনাইতে সেজে উঠেছে। বুধবার সেখানে হলদি ও সঙ্গীতের অনুষ্ঠান পালন করা হয়েছে। আর আসল অনুষ্ঠান অর্থাৎ বিয়ের আসর বসবে বৃহস্পতিবার। কিন্তু, সবাইকে চমকে দিয়ে ৯ ডিসেম্বরের একদিন আগেই মিসেস কৌশল হয়ে যান ক্যাটরিনা। বিষয়টি প্রকাশ্যে আসার পরই তা নিয়ে রীতিমতো চর্চা শুরু হয়েছিল। প্রশ্ন উঠতে শুরু করেছিল যে তাহলে কি সবাইকে ফাঁকি দিয়ে বুধবারই এক হয়ে গেল চারহাত? তবে সেই ভুল ভাঙে কয়েক ঘণ্টা পরই। 

আরও পড়ুন- 'আমন্ত্রণ পাইনি, তো যাব কেমন করে', ক্যাটরিনার বিয়ে নিয়ে বললেন অর্পিতা

গোটা বিষয়টাই হয়েছে আসলে ভার্চুয়ালে। বুধবার সন্ধের দিকে গুগলে (Google) গিয়ে ভিকি কৌশলের নাম লিখে সার্চ করলেই সেখানে তাঁর স্পাউস নেম অর্থাৎ স্ত্রীর নামের জায়গায় দেখা যাচ্ছিল ক্যাটরিনা কাইফের নাম। বিষয়টি চোখে পড়ার পরই অবাক হয়ে যান অনেকেই। তবে শুধুমাত্র ভিকিরই নয় ক্যাটের উইকিপিডিয়ার পাতায় বায়োতে স্বামীর নামের জায়গায় লেখা ছিল ভিকির নাম। সময়ের আগে এভাবে আপডেট হয়ে যাওয়ায় সোশ্যাল মিডিয়ায় হাসির খোরাক হয়ে গিয়েছে উইকিপিডিয়া। পরে অবশ্য নিজেদের ভুল বুঝতে পেরে তা সরিয়ে নেওয়া হয়। কিন্তু, ততক্ষণে তা ভাইরাল হয়ে যায়। 

আরও পড়ুন- গ্র্যান্ড ওয়েডিং, বিয়ের পর কত কোটি টাকা পারিশ্রমিক বাড়াতে চলেছেন 'ভিক্যাট'

কিন্তু, বিয়ের আগেই কেন এমনটা করা হল? আসলে ভিকি-ক্যাটেরই কোনও ফ্যান ভিকির উইকিপিডিয়াতে এই তথ্য আপডেট করেন। সেই তথ্যই গুগল(Google) তাঁর পেজে দিয়ে দেয়। আসলে ব্রিটিশ সুন্দরীকে মিসেস দেখার জন্য মুখিয়ে রয়েছেন অনুরাগীরা। যদিও অনেকের মতে, জয়পুর যাওয়ার আগের দিন রাতে ভিকির বাড়িতে গিয়েছিলেন ক্যাটরিনা সেদিনই তাঁদের আইনি বিয়ে হয়েছে। তাই বর্তমানে তাঁদের স্বামী-স্ত্রী বলা যেতেই পারে। এক্ষেত্রে কোনও ভুল নেই।

আরও পড়ুন- হলদি-সঙ্গীতের জমজমাট পর্ব, বলিউড গানে মাতলেন ভিকি-ক্যাটরিনা

এই বিয়ে উপলক্ষ্যে সোমবার থেকে জয়পুর বিমানবন্দরে তারকাদের আনাগোনার কোনও শেষ নেই। মঙ্গলবার সকালেই জয়পুর বিমান বন্দরে দেখা মেলে কবির খান, মিনি মাথুর, নেহা ধুপিয়া, অঙ্গদ বেদী, শংকর মাধবন, গুরদাস সিং মন সহ আরও অনেকেই। জানা গিয়েছে, কেল্লায় পৌঁছানোর পরই অতিথিদের হাতে স্পেশাল হ্যাম্পার তুলে দেওয়া হয় ক্যাট ও ভিকির তরফে। সেই হ্যাম্পারের সঙ্গে রয়েছে একটি নোটও। বিয়েতে যোগ দিতে এসে অতিথিরা কী কী করতে পারবেন না তার তালিকা দেওয়া হয়েছে। এমনকী, এই কটাদিন সোশ্যাল মিডিয়াও ব্যবহার করতে পারবেন না তাঁরা।

Follow Us:
Download App:
  • android
  • ios