'সুশান্তকে জানার সুযোগ পাইনি', সকলের শান্তি কামনায় প্রার্থণা ভিকির

  • সুশান্তের মৃত্যুতে ভেঙে পড়েছে বলিউড
  • অপ্রত্যাশিত ঘটনাতে শোকস্তব্ধ গোটা দেশ
  • আকষ্মিক কেন চলে যাওয়া উত্তর খুঁজছেন ভক্তরা
  • সকলের শান্তি কামনায় সামিল ভিকি 

Jayita Chandra | Published : Jun 17, 2020 4:30 AM IST / Updated: Jun 17 2020, 10:01 AM IST

সুশান্তের মৃত্যু যেন এক কথায় আজও সকলের চোখে দুঃস্বপ্ন। বাস্তবে এমনই এক পদক্ষেপ তুলবেন অভিনেতা তা হয়তো কাছের মানুষেরাও বুঝতে পারেননি। টিনসেল  টাউনে এসে প্রতি মুহূর্তে লড়াই করে নিজের মাটিটা শক্ত করে ধরে রেখেছেন অনেকেই। তাঁদের চোখেই যেন ভিকির যন্ত্রণাটা বড্ড বেশি জীবন্ত। কী পরিস্থিতির মধ্যে দিয়ে গেলে মানুষ এমন সিদ্ধান্ত নিতে বাধ্য হন তা আরও একবার সাফ জানালেন ভিকি কৌশল। 

 

 

সুশান্ত সিং রাজপুত সকলের মাঝে আর নেই। ভিকি কৌশল ভাবতে পারেননি কোনও দিনই সুশান্তের সঙ্গে আলাপ হওয়ার তেমন সুযোগ পাবেন না। সবে মাত্র কেরিয়ার শুরু করেছিলেন এই দুই তারকাই। একই সঙ্গে ছুঁচ্ছিলেন আকাশ। হঠাৎই নক্ষত্রপতন। সুশান্তের মৃত্যুতে শোক প্রকাশ করে ভিকি লেখেন- তাঁকে ভালো করে জানা হয়ে ওঠেনি। সে যে যন্ত্রণার মধ্যে দিয়ে গিয়েছে তা আমরা কেউ বুঝতে পারব না। বুঝতে পারব না আর বর্তমানে যে যন্ত্রণার মধ্যে তাঁর পরিবার পরিজনেরা রয়েছেন। 

 

 

সুশান্তের মৃত্যু যেন প্রতি মুহূর্তে তারিয়ে নিয়ে বেরাচ্ছে সকলকে। স্বর্ণ মন্দিরের প্রার্থণার ছবি শেয়ার করে ভিকি কৌশল লিখলেন- যাঁরা আছেন, যিনি চলেগেলেন, সকলকে সুখে শান্তিতে রেখো। বর্তমানে বলিউডের প্রতিটা পরিচালক, অভিনেতা-অভিনেত্রী থেকে কলাকুশলিদের স্মৃতিতে একটাই নাম, সুশান্তি সিং রাজপুত। সকলের অলক্ষে এভাবে অবসাদে ভুগে তিনি চলে যাবেন তা তিনদিন আগেও কেউ অনুমান করেননি। 

Share this article
click me!