লিগারের ট্রেলার লঞ্চে সস্তার হাওয়াই চপ্পল পড়ে হাজির বিজয় দেবেরাকোন্ডা ! কিন্তু কেন?

তিনি এখন শুধু সাধারণ মধ্যবিত্ত নারী দেরই নন, একেবারে বলিউড অভিনেত্রীদেরও স্বপ্নের পুরুষ হয়ে উঠেছেন, কথা হচ্ছে দক্ষিণী হার্টথ্রব বিজয় দেবেরাকোণ্ডার বিষয়। লিগার ছবিতে তাঁর অর্ধনগ্ন পোস্টার প্রকাশ্যে আসার পর থেকেই অভিনেতা শিরোনামে রয়েছেন। এবার ছবির ট্রেলার লঞ্চে স্লিপার অর্থাৎ হাওয়াই চটি পড়ে এসে সকলকে একেবারে তাক লাগিয়ে দিয়েছেন অভিনেতা।
 

Abhinandita Deb | Published : Jul 24, 2022 8:42 AM IST

তিনি এখন শুধু সাধারণ মধ্যবিত্ত নারী দেরই নন, একেবারে বলিউড অভিনেত্রীদেরও স্বপ্নের পুরুষ হয়ে উঠেছেন, কথা হচ্ছে দক্ষিণী হার্টথ্রব বিজয় দেবেরাকোণ্ডার বিষয়। লিগার ছবিতে তাঁর অর্ধনগ্ন পোস্টার প্রকাশ্যে আসার পর থেকেই অভিনেতা শিরোনামে রয়েছেন। এবার ছবির ট্রেলার লঞ্চে স্লিপার অর্থাৎ হাওয়াই চটি পড়ে এসে সকলকে একেবারে তাক লাগিয়ে দিয়েছেন অভিনেতা।  বর্তমানে ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে অন্যতম জনপ্রিয় স্টাইলিশ অভিনেতাদের মধ্যে একজন বিজয় দেবেরাকোন্ডা। তিনি নিজের সোয়্যাগে নিজে চলেন, তাঁর ড্যাশিং হ্যান্ডসাম হাঙ্ক লুকে ফিদা কোটি কোটি নারী। প্রমোশনাল ইভেন্টে হোক কিংবা শোবিজ পার্টি। বিজয় সবসময়েই নজর করেন তাঁর স্টাইল স্টেটমেন্টে, তাঁর নিত্য নতুন ফ্যাশন ইয়ুথ দের কাছে অনুপ্রেরণা হয়ে উঠতে পারে।

যখন শুক্রবার মুম্বাইয়ে তিনি লিগারের ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে এসে পৌঁছন, আবার তিনি তাঁর অনবদ্য ফ্যাশন সেন্সে সকলকে হতবাক করে দিয়েছেন। খাকি কার্গো প্যান্টের সঙ্গে একটি প্লেন রাউন্ড জেক ব্ল্যাক টিশার্ট  পড়েছিলেন তিনি, কিন্তু যেটা সবচেয়ে নজর কেড়েছে তা হলো, তাঁর পায়ের স্লিপার টি। নিজের ছবির ট্রেলার লঞ্চে একজন এত বড় অভিনেতা স্নিকার বা স্পোর্টস শ্যু না পড়ে একটি স্লিপার পড়ে এসেছেন, এহেন অপ্রত্যাশিত ঘটনায় সকলেই হতবাক হয়ে গিয়েছেন। তাঁর ফ্যাশন স্টেটমেন্ট যে সব সময়ই অনবদ্য তা তিনি আরও একবার প্রমাণ করলেন। এরকম বড় মাপের একজন অভিনেতার পায়ে কিনা রাবারের চপ্পল! এই নিয়ে শুরু হয়েছে জোর চর্চা, সকলেই অবাক হচ্ছেন যে কেন তিনি হঠাৎ দামী দামী জুতো ছেড়ে রাবারের চপ্পল পড়ে নিজের ছবির ট্রেলার লঞ্চে এলেন! এমনকি ফ্যাশন পুলিশরাও রীতিমত দ্বন্দ্বে পড়ে গেছেন। তবে ফাইনালি এর উত্তর টা পাওয়া গেছে।

নিজের ছবির ট্রেলার লঞ্চে ১৯৯ টাকা দামের রাবারের চপ্পল পড়ে আসার ব্যাপারটা বিজয় নিজেই ব্যাপারটা খোলসা করলেন, অভিনেতা মিডিয়াকে জানান, এই ছবিতে তাঁর যে চরিত্র সেই চরিত্রের সঙ্গে নিজেকে কানেকটেড রাখার জন্যই তিনি এই রাবারের স্লিপার ব্যবহার করেছেন। তিনি চান বাস্তবের বিজয়ের সঙ্গে তাঁর ছবির চরিত্রের উপস্থাপনার মিল থাকুক। ফিল্মে তাঁর চরিত্রটিও এরকমই রাবারের স্লিপার পড়ে। আর এভাবেই তিনি আরও একবার নিজেকে ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম প্রতিভাবান অভিনেতা হিসেবে প্রমাণ দিলেন। লিগারের মাধ্যমে প্রথমবার হিন্দি ছবিতে অভিষেক ঘটাতে চলেছেন বিজয়। পুরী জগন্নাথ নির্দেশিত এই ছবির ট্রেলার চলতি সপ্তাহের প্রথম দিকে রিলিজ করে। এই ছবিতে বিজয়ের বিপরীতে রয়েছেন অভিনেত্রী অনন্যা পান্ডে, ফিল্মটির প্রযোজনা করেছেন করণ জোহর। ২৫ অগাষ্ট ছবিটি সিনেমাহলে মুক্তি পেতে চলেছে।

আরোও পড়ুন,সোশ্যাল মিডিয়ায় কৌশাম্বীকে ব্যক্তিগত আক্রমন, মুখ খুললেন আদৃত

আরোও পড়ুন,ফের সেক্সী অবতারে দিশা,উন্মুক্ত থাই ও বক্ষ বিভাজিকায় যেন নেশা ধরিয়ে দিচ্ছেন

Read more Articles on
Share this article
click me!