Asianet News BanglaAsianet News Bangla

সোশ্যাল মিডিয়ায় কৌশাম্বীকে ব্যক্তিগত আক্রমন, মুখ খুললেন আদৃত

বর্তমানে খুবই জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। মিঠাই এর হাত ধরে দর্শকদের কাছে বিপুল ভালোবাসা পেয়ে এসেছে মিঠাই, উচ্ছেবাবু, দিদিয়ার মতন চরিত্ররা বেশ কয়েক দিন ধরেই মিঠাই ধারাবাহিকের অভিনেতা, অভিনেত্রীদের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা শুরু হয়েছে। কখনো সৌমী ও আদৃতের বন্ধুত্ব, কখনো বা তাঁদের মধ্যে অশান্তি আবার কখনো আদৃতের সঙ্গে কৌশাম্বীর ঘনিষ্ঠতা নিয়ে চর্চা হয়েই চলেছে। এই মুহূর্তে সবচেয়ে চর্চিত উচ্ছে বাবু ও দিদিয়ার সম্পর্ক অর্থাৎ আদৃত ও কৌশাম্বীর সম্পর্ক। সোশ্যাল মিডিয়ায় কৌশাম্বীকে নারারকম ভাবে ব্যক্তিগত আক্রমন করা হচ্ছে এবার এই নিয়ে মুখ খুললেন স্বয়ং উচ্ছেবাবু অর্থাৎ আদৃত রায়।

Exclusive interview mithai s adrit ray on relation controversy with kaushambi chakraborty anbad
Author
Kolkata, First Published Jul 24, 2022, 1:09 PM IST

বর্তমানে খুবই জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। মিঠাই এর হাত ধরে দর্শকদের কাছে বিপুল ভালোবাসা পেয়ে এসেছে মিঠাই, উচ্ছেবাবু, দিদিয়ার মতন চরিত্ররা। দর্শক তাঁদের নিজের আপনজনের মতনই ভালোবাসায় ভরিয়ে দিয়েছে। মিঠাই এর কলা কুশলীদের নিয়ে তাই কৌতুহলের শেষ নেই দর্শক মহলে, তাঁরা সব সময়েই মিঠাই, ও উচ্ছে বাবু অর্থাৎ সৌমিতৃষা, আদৃত রায় ও দিদিয়া অর্থাৎ কৌশাম্বিদের জীবনে কি ঘটছে না ঘটছে সেই নিয়ে খুবই কৌতুহলী। বেশ কয়েক দিন ধরেই মিঠাই ধারাবাহিকের অভিনেতা, অভিনেত্রীদের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা শুরু হয়েছে। কখনো সৌমী ও আদৃতের বন্ধুত্ব, কখনো বা তাঁদের মধ্যে অশান্তি আবার কখনো আদৃতের সঙ্গে কৌশাম্বির ঘনিষ্ঠতা নিয়ে চর্চা হয়েই চলেছে। 

Exclusive interview mithai s adrit ray on relation controversy with kaushambi chakraborty anbad

এই মুহূর্তে সবচেয়ে চর্চিত উচ্ছে বাবু ও দিদিয়ার সম্পর্ক অর্থাৎ আদৃত ও কৌশম্বির সম্পর্ক। অনেক দিন ধরেই যদিও এই বিষয় নিয়ে একটু একটু করে যে জল্পনা তৈরি হয়েছিল তা এখন বেশ বড় আকার ধারণ করেছে। যদিও এই বিষয়ে আদৃত বা কৌশাম্বি সেভাবে মুখ খোলেননি। এই ঘটনা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর থেকেই আদৃত ও কৌশাম্বিকে নিয়ে ব্যক্তিগত আক্রমন শুরু হয়, সেই সঙ্গে বেশ আদৃত কে জড়িয়ে কৌশামবির নামে বেশ কিছু কুরুচিকর মন্তব্য করা হয় স্কৌশাম্বির প্রোফাইলে। আদৃতের থেকেও অনেক বেশি আক্রমন করা হয় কৌশম্বিকে। অনেক রকম কটূক্তি ও অশালীন মন্তব্য করা হয় তাঁর উদ্দেশ্যে। এই ব্যাপারটি আরও বেশি করে ঘটতে থাকে কৌশমবির জন্মদিনের একটি ছবি পোস্ট করার পর থেকে। কিছু দিন আগেই ছিল কৌশাম্বীর জন্মদিন, মিঠাই এর সেটেই মহা ধুমধামে জন্মদিন উদযাপন করা হয় দিদিয়ার। সেই দিন একটি গ্রুপ ছবিতে আদৃতের পাশে দাড়িয়ে ছবি তুলতে দেখা যায় কৌশম্বিকে। ব্যাস তারপর থেকেই অনেক রকমের কটূক্তি শুরু হয় কৌশম্বিকে উদ্দেশ্য করে। একটি ধারাবাহিকের চরিত্ররা দর্শকদের পছন্দের চরিত্র হয়ে উঠলে, তাঁরা মনে মনে তাঁদের সত্যিকারের জুটি হিসেবে মেনে নেয়, তখন তাঁরা বাস্তবেও তাঁদের জুটি হিসেবে দেখতে চায়। কিন্তু বাস্তবে সেটা নাও হতে পারে, তখনি বেশিরভাগ দর্শকের মনে হতাশার সৃষ্টি হয়। ধারাবাহিকের বাইরে সিড ও মিঠাই শুধুমাত্র একে ওপরের সহকর্মী, তাই আদৃতের সঙ্গে, কৌশাম্বীকে নিয়ে যে রটনা গুলি চলছিল তাতে যেন কৌশাম্বীর জন্মদিনের ওই ছবিটি যেন ঘৃতাহুতি দেয়।

Exclusive interview mithai s adrit ray on relation controversy with kaushambi chakraborty anbad

এর আগে এশিয়ানেট নিউজ বাংলায় মুখ খুলেছেন কৌশাম্বী, এবার সোশ্যাল মিডিয়ায় কৌশাম্বীকে ব্যক্তিগত আক্রমন করা নিয়ে মুখ খুললেন স্বয়ং উচ্ছেবাবু অর্থাৎ আদৃত রায়। এই ঘটনার সাপেক্ষে তাঁর সঙ্গে যোগাযোগ করা হলে আদৃত বলেন, ' আমি আগেও বলেছি আমি কৌশাম্বী খুব ভালো বন্ধু। তবে এখন আর কাউকে কোনো একাপ্ল্যানেশন দিতে চাইনা যারা এধরনের কথা বলছেন তাঁদের কথার কি সত্যি কোনো গুরুত্ব আছে? তাঁরা শোটা কে এনজয় করবে ভালোবাসবে এটাই কাম্য। অনর্থক কাউকে ব্যক্তিগত আক্রমন করবে আর সেই কথাকে গুরুত্ব দিতে হবে, সেটা আমি মনে করি না, ভালো স্বাস্থ্যকর কৃটিসিজম নিয়ে আমি ভাবিত, এইসব নিয়ে না। কারও ব্যক্তিগত জীবনের সিদ্ধান্ত তাঁর নিজের, তাঁকে নিয়ে কাটাছেরা করাটা অত্যন্ত নিন্দনিয়। আর সবথেকে বড় কথা, এতদিন ধরে তো এই চর্চা, আক্রমন চলেই আসছে, একটা জিনিষ আমি লক্ষ্য করেছি, যে প্রোফাইল গুলো থেকে এই ধরনের কমেন্ট আসে, খুঁজে দেখার চেষ্টাও করেছি, তার বেশিরভাগ প্রোফাইলই ফেক। সুতরাং কার সঙ্গে যুদ্ধ করব। তাই এসব নিয়ে আমি ভাবিত নই। আমরা শিল্পী কাজ করতে এসেছি, কাজ করব, কাজ নিয়ে যেকোনও রকমের সুস্থ কৃটিসিজম নিয়ে ভাবব। যারা আমাদের কাজ সত্যি ভালো বাসেন, আশা করব তাঁরা এই ধরনের ব্যক্তিগত আক্রমন করবেন না।'

আরোও পড়ুন,ফের সেক্সী অবতারে দিশা,উন্মুক্ত থাই ও বক্ষ বিভাজিকায় যেন নেশা ধরিয়ে দিচ্ছেন

আরোও পড়ুন,রনবীরের নগ্নতা নিয়ে এবার মুখ খুললেন রাখি সাওয়ান্ত,রনবীরের পক্ষে না বিপক্ষে তিনি?

 

 

Follow Us:
Download App:
  • android
  • ios