৬ বছরের প্রেমের পরিণতি, আজই বিয়ের পিঁড়িতে বিক্রান্ত, পাত্রীর পরিচয় জানেন

বলিউডে ফের  বিয়ের মরশুম চলেছে। টেলিভিশন থেকে বলিউডের একাধিক তারকারা বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে। আজই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন টেলিভিশন তারকা বিক্রান্ত মাসে। ২০১৫ সাল থেকে রিলেশনশিপে রয়েছেন বিক্রম মাসে ও শীতল ঠাকুর (Vikrat Massey and sheetal thakur Wedding)। দীর্ঘ ৬ বছরের সম্পর্কের পরিণতি পেতে চলেছে আজ। বিগত বেশ কিছু ধরেই বিক্রান্তের বিয়ের খবরে তোলপাড় সোশ্যাল মিডিয়া।  অনেকেই বলছেন বিয়ে নাকি আগেই সেরে ফেলেছিলেন বিক্রান্ত। তবে প্রথমসারির মিডিয়া সূত্রে জানা গিয়েছে, আজই দীর্ঘদিনের প্রেমিকা শীতলের সঙ্গে গাটছড়া বাঁধবেন বিক্রান্ত। ২০১৯ সালের নভেম্বর মাসেই বাগদান সেরে নিয়েছিলেন।  ভ্যালেন্টাইন্স ডে-র দিন এই জুটির আইনি বিয়ে নিয়েও শোরগোল পড়ে গিয়েছিল। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছেন বিয়ের রিচ্যুয়াল। 

Riya Das | Published : Feb 18, 2022 8:08 AM IST / Updated: Feb 18 2022, 04:03 PM IST

বলিউডে ফের  বিয়ের মরশুম চলেছে। টেলিভিশন থেকে বলিউডের একাধিক তারকারা বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে। আজই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন টেলিভিশন তারকা বিক্রান্ত মাসে (Vikrat Massey and sheetal thakur Wedding) । ২০১৫ সাল থেকে রিলেশনশিপে রয়েছেন বিক্রম মাসে ও শীতল ঠাকুর। দীর্ঘ ৬ বছরের সম্পর্কের পরিণতি পেতে চলেছে আজ। বিগত বেশ কিছু ধরেই বিক্রান্তের বিয়ের খবরে তোলপাড় সোশ্যাল মিডিয়া।  অনেকেই বলছেন বিয়ে নাকি আগেই সেরে ফেলেছিলেন বিক্রান্ত। তবে প্রথমসারির মিডিয়া সূত্রে জানা গিয়েছে, আজই দীর্ঘদিনের প্রেমিকা শীতলের সঙ্গে গাটছড়া বাঁধবেন বিক্রান্ত (Vikrat Massey and sheetal thakur Wedding) । ২০১৯ সালের নভেম্বর মাসেই বাগদান সেরে নিয়েছিলেন।  ভ্যালেন্টাইন্স ডে-র দিন এই জুটির আইনি বিয়ে নিয়েও শোরগোল পড়ে গিয়েছিল। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছেন বিয়ের রিচ্যুয়াল। 

গায়ে হলুদের অনুষ্ঠানও শুরু হয়ে গিয়েছে বিক্রান্ত ও শীতলের। প্রাক বিবাহের অনুষ্ঠানে  প্রিয়ঙ্কা চোপড়ার দেশি গার্লের তালে কোমরের ঠুমকায় ফাটিয়ে নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন হবু বর ও কনে। হলদি সেরেমনিতে প্রেমিকাকে দেখে  লজ্জায় লাল হবু বর (Vikrat Massey and sheetal thakur Wedding) । গায়ে হলুদের সময় হলুদ লেহেঙ্গা পরে নজর কেড়েছেন শীতল। হলদি সেরেমনির ভিডিও হু হু করে ভাইরাল হয়েছে।

 

 

প্রাক বিবাহের অনুষ্ঠান শুরু হয়ে গেছে বিগত দুই দিন আগে থেকেই। মেহেন্দি ও সঙ্গীতের জাকজমক অনুষ্ঠানের পর  আজ হলদির পালা।  তবে সামাজিক মাধ্যমে এখনও স্পিকটি নট এই যুগল। তবে সূত্রের খবর, ওরা কোনওদিনই নিজেদের প্রেমের কথা গোপন করেনি। তবে বেশি কিছু গসিপও মোটেই পছন্দ করেন না তারা। বিয়ের অনুষ্ঠান শেষ হলে তারপরেই ছবি সোশ্যালে পোস্ট করবেন বলে জানিয়েছেন তারা (Vikrat Massey and sheetal thakur Wedding) ।  ২০১৫ সাল থেকেই প্রেমের শুরু।

 

 

আরও পড়ুন-গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডেও নাম ছিল বাপ্পি লাহিড়ির, সোনার সন্তানের কাহিনি অবাক করবে আপনাকে

আরও পড়ুন-বিয়ের পিঁড়িতে ফারহান-শিবানী, ধুমধাম করে শুরু হয়ে গেল প্রাক বিবাহের অনুষ্ঠান,রইল ছবি

আরও পড়ুন-সাদা ব্রালেটে যৌনতার উঁকি, দুধ সাদা বিছানায় সেক্সি পোজে বেডরুম সিক্রেট ফাঁস জাহ্নবীর

এএলটি বালাজির ওয়েব সিরিজ ব্রোকেন বাট বিউটিফুল-এ একসঙ্গে কাজ করতে দেখা গিয়েছে বিক্রম মাসে ও শীতল ঠাকুরকে (Vikrat Massey and sheetal thakur Wedding) । সেখানে রিয়েল লাইফ কাপলের ভূমিকায় অভিনয় করেছিলেন তারা। বিক্রম সাক্ষাৎকারে একবার জানিয়েছিলেন, আমার প্রখম ভালবাসা আমার প্রযোজক।  কোভিডে অনেক পয়সা নষ্ট হয়েছে তাদের সেই  সব কাজ শেষ করে সময় পেলেই বিয়ে করে নেব। এবার সেই সময় চলেও এসেছে। বসন্তেই চার হাত এক হতে চলেছে। খুব কাছের ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের নিয়েই বিয়ে সারতে চলেছেন বিক্রান্ত ও শীতল। এছাড়াও দুই পরিবারের আত্মীয় পরিজনরাও উপস্থিত থাকছেন। লাভ হোস্টেল-এর কাজ শেষ হওয়ার অপেক্ষায় ছিলেন বিক্রান্ত। যার ট্রেলারও প্রশংসা পেয়েছে। এবার প্রেমিকা শীতলকে নিয়ে নতুন জীবনের পথচলা শুরু করতে চলেছেন বিক্রান্ত মেসি।


 

Share this article
click me!