বিরাটের বলে অনুষ্কার ছক্কা, লকডাউনে ভাইরাল হল বিরুষ্কার ম্যাচ ভিডিও

  • বিরাট কোহলি ও অনুষ্কার কোয়ারেন্টাইন ভিডিও
  • বাড়িতেই এখন এক সঙ্গে সময় কাটাচ্ছে বিরুষ্কা
  • অবসরে ক্রিকেট ম্যাচে মত্ত দুই তারকা
  • মুহূর্তে ছড়িয়ে পড়ল ভিডিও 

Jayita Chandra | Published : May 17, 2020 5:19 AM IST / Updated: May 17 2020, 11:34 AM IST

লকডাউনে কেটে গিয়েছে ৫০ দিনের বেশি সময়। এমনই পরিস্থিতিতে করোনার প্রকোপ থেকে বাঁচতে গৃহবন্দিই রয়েছেন তারকারা। কিন্তু বাড়িতে বসে সময় নষ্ট নয়, বরের থেকেই ক্রিকেটের পাঠ নিচ্ছেন অনুষ্কা। কোয়ারেন্টাইনে কী করছেন বিরুষ্কা, একাধিকবার ভাইরাল হয়েছে সেই ছবি। কখনই পোষ্যে সঙ্গে সময় কাটানোর ছবি শেয়ার করেছেন সোশ্যাল পেজে, আবার কখনও বারান্দাতে একান্ত প্রেমে মগ্ন এই জুটিরভিডিও ফাঁস করেছেন পাড়া-প্রতিবেশীরা। 

আরও পড়ুনঃ লকডাউনেই মোনালিসার দুবাই ভ্রমণ, বিক্রান্তের সঙঅগে ছবি শেয়ার করে তাপমাত্রা চড়ালেন 'ঝুমা বউদি'

এবার সামনে উঠে এল এই জুটির ক্রিকেট খেলার ভিডিও। একদিকে বিরাটের হচ্ছে নেট প্র্যাকটিস, অন্যদিকে শ্যুটিং-এর জন্য প্রস্তুতি নিচ্ছেন অনুষ্কা শর্মা। লকডাউনের আগেই খবর প্রকাশ্যে এসেছিল, ঝুলন গোষ্বামীর চরিত্রে অভিনয় করতে চলেছেন অনুষ্কা শর্মা। এই বায়োপিকের কাজও শুরু হয়ে গিয়েছিল। বেশ কয়েকবার ময়দানে ভারতের জার্সি পরে দেখাও গিয়েছিল অনুষ্কাকে। 

 

আরও পড়ুনঃ লকডাউনেও নেটদুনিয়ায় আগুন ধরালেন কৌশানি, বোল্ড ছবি শেয়ার করে হটকেক অভিনেত্রী

লকডাউনে বন্ধ শ্যুটি। বন্ধ সেই অনুশীলন পর্বও। তাই এবার বিরাটের থেকেই কী সেই পাঠ ঝালিয়ে নিচ্ছেন অনুষ্কা, তা খোলসা না হলেও, সামনে যে ভিডিও উঠে এল তা নিয়ে এখন মজে রয়েছে নেট পাড়া। বিরাটের বলে অনুষ্কার ছয় চার। বাগিয়ে ব্যাট ধরে বিরাটকে কাত করছেন বিরাট ঘরণি। বাড়ির লনেই চলল এই ম্যাচ পর্ব, আর ভাইরাল ভিডিওর নেপথ্যে আবারও সেই প্রতিবেশী। লকডাউন উঠলেই মাঠে নামবেন দুই তারকাই। একজন ভারতের হয়ে ব্যাট ধরবেন, অন্যজন শ্যুটিং ফ্লোরে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়কের ভুমিকায় থাকবেন ক্যামেরার সামনে। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা

Share this article
click me!