কৃষকদের বিক্ষোভের মুখে একাধিকবার বিপাকে জাহ্নবী, বাধ্য এবার পাল্টে ফেলা হল শ্যুটিং স্পট

  • শ্যুটিং সেটে একাধিকবার হামলা 
  • বিপাকে গুড লাক জেরির শ্যুটিং
  • জাহ্নবীকে নিয়ে এবার লোকেশন পাল্টালো প্রডাকশন
  • কৃষক আন্দোলনের জেরে সমস্যায় টিম 

Jayita Chandra | Published : Jan 27, 2021 6:16 AM IST

গুড লাক জেরি ছবির শ্যুটিং নিয়ে এখন ব্যাস্ত জাহ্নবী। একের পর একে ছবির শ্যুটিং শুরু হয়েছে নিউ নরমালে। সেই তালিকাতে নাম লিখিয়েছে জাহ্নবীর পরবর্তী ছবির শ্যুটিংও। ছবির শ্যুটের জন্য লোকেশান বেছে নেওয়া হয়েছিল পাটিয়ালা। সেখানেই চলছিল শ্যুটিং। কয়েকদিনের মধ্যেই শুরু সমস্যা, হঠাৎই সেটের মধ্যেঢুকে পড়ে কৃষকেরা। তাঁদের দাবী ছিল জাহ্নবীকে কৃষকদের পাশে দাঁড়াতে হবে। 

আরও পড়ুন- ছোট্ট ইউভানকে উপরে তুলে এ কী করছেন শুভশ্রী, ঝড়ের গতিতে ভাইরাল আদুরে ভিডিও

 

সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে জাহ্নবী জানিয়ে দেবেন সেই কথা, এমনটা জানানোর পর অবশেষে সেট ছেড়ে গিয়েছিল কৃষকের দল। সেই মত পোস্টও করেছিলেন তিনি। কৃষকদের কথায় বলিউডকে তাঁরা কেন সেভাবে পাশে পাচ্ছে না। এর জন্যই শ্যুটিং বন্ধ করতে এসেছিলেন তাঁরা। এর কয়েকদিন কাটতে না কাটতে আবারও শ্যুটিং সেটে হাজির হয় কৃষকেরা। বিষয়টা জানানো হয়েছিল স্থানীয় পুলিশ স্টেশানেও। কিন্তু তাতে খুব একটা লাভ না হওয়ায় এবার নয়া সিদ্ধান্ত নিল প্রযোজক সংস্থা। 

পাটিয়ালা থেকে এবার চন্ডিগ়ড়ে নিয়ে আসা হল পুরো সেটকে। সেখানেই টাইট সিকিউরিটির মধ্যে শুরু হয় শ্যুটিং। সোমবারই এই সিফটিং করা হয়। সেখানেই এখন বসানো কড়া নিরাপত্তা। ছেট্ট একটি সেট তৈরি করা হয়েছে। মাঝে মধ্যেই সেখানে জাহ্নবীকে শ্যুটিং করতে দেখা যাচ্ছে। একটি বইয়ের দোকান, অস্থায়ী সেট, নিরাপত্তা তুঙ্গে রেখেই শ্রী কন্যাকে নিয়ে চলছে পুরো দমে গুড লাক জেরির শ্যুটিং। 

 

Share this article
click me!