Lata Mangeshkar Health Update: ধীরে ধীরে সুস্থ হচ্ছে লতা মঙ্গেশকর,নর্মালে ডায়েটে ফিরেছেন সুর-সাম্রাজ্ঞি

১১ দিন ধরে  আইসিইউ--তে ভর্তি রয়েছে সুর সাম্রাজ্ঞী লতা মঙ্গেশকর।  গতকালের তুলনায় অনেকটাই সুস্থ রয়েছেন লতাজি। বেশ কয়েকদিন ধরেই চিকিৎসার উন্নতিও হচ্ছে। গত কয়েকদিন ধরে শক্ত খাবারও খেতে শুরু করেছেন লতা মঙ্গেশকর। চিকিৎসকরা সর্বক্ষণই তাদের নজরে রয়েছেন। 

Riya Das | Published : Jan 24, 2022 10:44 AM IST / Updated: Jan 24 2022, 04:18 PM IST

লতা মঙ্গেশকরকে নিয়ে চিন্তার ভাঁজ অনুরাগীদের কপালে। এখন কেমন আছেন সুর সাম্রাজ্ঞী লতা মঙ্গেশকর তা নিয়ে ক্রমশ চিন্তা বাড়ছে ভক্তদের মধ্যে। 
১১ দিন ধরে  আইসিইউ--তে (ICU) ভর্তি রয়েছে সুর সাম্রাজ্ঞী লতা মঙ্গেশকর (Lata Mangeshkar )। চলতি বছরের ৮ জানুয়ারি অর্থাৎ নতুন বছরের প্রথম সপ্তাহ থেকেই মুম্বইয়ের ব্রিচ-ক্যান্ডি হাসপাতালে আইসিইউ-তে চিকিৎসা চলছে সুর-সাম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের (Lata Mangeshkar ) । তখন থেকেই এখনও পর্যন্ত আইসিইউ-তে (ICU) রয়েছেন গায়িকা। তবে আর কতদিন তাকে আইসিইউ-তে থাকতে হবে তা জানার জন্য মুখিয়ে রয়েছেন তার সমস্ত ভক্তরা। 


 এখনই হাসপাতাল থেকে ছাড়া পাবেন না লতা মঙ্গেশকর   (Lata Mangeshkar ) ।  বিরানবব্ই বছরের গায়িকাকে এখনও চিকিৎসকদের পর্যবেক্ষণে থাকতে হবে। হাসপাতাল সূত্রে আরও জানা গেছে, গতকালের তুলনায় অনেকটাই সুস্থ রয়েছেন লতাজি। বেশ কয়েকদিন ধরেই চিকিৎসার উন্নতিও হচ্ছে। গত কয়েকদিন ধরে শক্ত খাবারও খেতে শুরু করেছেন লতা মঙ্গেশকর। চিকিৎসকরা সর্বক্ষণই তাদের নজরে রয়েছেন।  গত সপ্তাহেই মুম্বইয়ের ব্রিচ-ক্যান্ডি হাসপাতালের চিকিৎসক প্রতীত সামদানি জানিয়েছেন, তার স্বাস্থ্যের কিছুটা উন্নতি হয়েছে। করোনা পজিটিভ রিপোর্টের পরেই ৮ জানুয়ারি লতাজিকে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। করোনার পাশাপাশি নিউমোনিয়াতেও আক্রান্ত লতা মঙ্গেশকর  (Lata Mangeshkar )। তবে আগের তুলনায় তার শরীরের অনেকটাই উন্নতি হয়েছে। তবে এখনও তিনি আইসিইউ-তে থাকবেন। কিন্তু এখনই তাকে ছাড়া হবে না।  লতা মঙ্গেশকরের চিকিৎসকরা আরও জানিয়েছেন, তিনি সম্পূর্ণ সুস্থ হয়ে যেন তাড়াতাড়ি বাড়ি ফিরতে পারেন সকলে সেটাই প্রার্থনা করুন। 

 

 

আরও পড়ুন-Viral Pic of Vamika: এতদিনে ফাঁস হল মেয়ে ভামিকার ছবি, মা না বাবা, কার মতো দেখতে হয়েছে বিরুষ্কার একরত্তিকে

আরও পড়ুন-Esha Hot Photo : ব্রালেট পোশাকে উথলে বেরোচ্ছে বিগ সাইজ স্তনযুগল, হাই থাই স্লিটে বোল্ড আউট ভক্তরা

আরও পড়ুন-Priyanka Chopra: কন্যাসন্তানের ইঙ্গিত আগেই দিয়েছিলেন প্রিয়ঙ্কা, কীভাবে বুঝেছিলেন জানলে চমকে যাবেন

 

এবং বিভিন্ন মহল থেকে লতা মঙ্গেশকরকে (Lata Mangeshkar ) নিয়ে নানা ধরনের কানাঘুষো শোনা যাচ্ছে। এমনকী এও শোনা যাচ্ছে লতা মঙ্গেশকরের শারীরিক অবস্থার ফের অবনতি হয়েছে। যা রীতিমতো উদ্বেগের কারণ হয়ে দাঁড়িয়েছে। এই খবর শোনা মাত্রই সকলে যেন বেশি করে অস্থির হয়ে পড়েছেন।  লতা মঙ্গেশকরের  (Lata Mangeshkar ) শারীরিক অবনতির খবর পেয়েই মুখ খুলেছেন লতার মুখপাত্র। লতার স্বাস্থ্য নিয়ে তিনি সাফ জানিয়েছেন, এটা সম্পূর্ণ মিথ্যা রটনা ছাড়া আর কিছুই নয়, এই ধরনের মিথ্যা খবরের রটনা শুনেই মন খারাপ লাগছে। তবে আপনারা জেনে রাখুন বর্তমানে লতাজি আগের তুলনায় অনেকটাই সুস্থ আছেন। তার শারীরিক অবস্থাও আগের তুলনায় স্থিতীশীল। এখনও পর্যন্ত তাকে হাসপাতালে আইসিইউ-তে রেখেছেন চিকিৎসকেরা। এবং প্রতি মুহূর্তেই চিকিৎসকদের নজরে রয়েছেন লতাজি। তবে এই সমস্ত ভুঁয়ো গুজব না রটিয়ে দ্রুত আরোগ্য কামনা করুন, যাতে তিনি তাড়াতাড়ি বাড়ি ফিরতে পারেন। এখনও পর্যন্ত আইসিইউ--তে (ICU) থাকবেন সুর-সাম্রাজ্ঞী লতা মঙ্গেশকর (Lata Mangeshkar )।  সর্বক্ষণই চিকিৎসকদের নজরে রয়েছেন লতা মঙ্গেশকর। কিংবদন্তি গায়িকার স্বাস্থ্যের দিকে সর্বদাই নজর রয়েছে চিকিৎসক প্যানেলের। তবে  ব্রিচ-ক্যান্ডি হাসপাতালের চিকিৎসকরা বলছেন, বার্ধক্যের কারণেই সুস্থ হতে এতটা সময় লাগছে লতাজির। তবে আগের তুলনায় অনেকটাই সুস্থ রয়েছেন লতা মঙ্গেশকর।

Read more Articles on
Share this article
click me!