Aryan Khan Case - অনন্যা কি গাঁজার ব্যবসা করত, কী ছিল আরিয়ান আর তাঁর হোয়াটসঅ্যাপ চ্যাটে, দেখুন


বলিউড মাদককাণ্ডে অনন্যা পাণ্ডের (Ananya Panday) ডাক পড়েছে আরিয়ান খানের (Aryan Khan) সঙ্গে তাঁর কিছু হোয়াটসঅ্যাপ (WhatsApp) কথোপকথনের জন্য। কী কথা হয়েছিল তঁদের মধ্যে? 

amartya lahiri | Published : Oct 26, 2021 12:35 PM IST / Updated: Oct 26 2021, 06:11 PM IST

বলিউড মাদককাণ্ডে নারকোটিক কন্ট্রোল ব্যুরো (NCB)-র জিম্মায় আছেন শাহরুখ খানের (Shahrukh Khan) ছেলে আরিয়ান খান (Aryan Khan)। তাঁর সঙ্গেই এই মাদককাণ্ডে জড়িয়ে গিয়েছেন আরেক তারকা-সন্তান অনন্যা পাণ্ডেও (Ananya Panday)। ইতিমধ্যেই এনসিবির পক্ষ থেকে দুইবার অনন্যাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। আর অনন্যাকে জিজ্ঞাসাবাদের সূত্র নাকি আরিয়ানের সঙ্গে তাঁর কিছু হোয়াটসঅ্যাপ (WhatsApp) কথোপকথন। যা থেকে তদন্তকারী সংস্থা মনে করছে, অনন্যা এক জন ছোট মাপের মাদক-ব্যবসায়ী। হোয়াটসঅ্যাপে এমন কী কথা হয়েছিল, আরিয়ান আর অনন্যার? 

'ইন্ডিয়া টুডে' পোর্টালের এক প্রতিবেদনে দাবি করা হয়েছে, দুই স্টারকিডের সেই কথোপকথন তাদের হাতে এসেছে। প্রতিবেদনে দাবি করা হয়েছে, ওই কথোপকথন ২০১৯ সালের জুলাই মাসের। যেখানে, অনন্যার কাছে গাঁজা চেয়েছিলেন আরিয়ান। এমনকী সেখানে অনন্যা মাদক-ব্যবসা শুরু করার কথাও জানিয়েছেন শাহরুখ-পুত্রকে, এমনটাও দাবি করা হয়েছে ওই প্রতিবেদনে। এছাড়া, অন্য দুই বন্ধুর সঙ্গে হোয়াটসঅ্যাপে এনসিবি-র নাম করে রসিকতাও করেছিলেন বলে জানানো হয়েছে। আরিয়ান বলেছিলেন, কোকেন নিলে এনসিবি ধরবে।

"

ঠিক কী কথা হয়েছিল, আসুন দেখে নেওয়া যাক ২০১৯ সালের হোয়াটসঅ্যাপ চ্যাট -
(আরিয়ান এবং অনন্যার মধ্যে) 

আরিয়ান - গাঁজা লাগবে।
অনন্যা - এখন প্রচুর চাহিদা।
আরিয়ান - আমি তোমার থেকে গোপনে নিয়ে নেব।
অনন্যা - বেশ।
অনন্যা - আমি এখন ব্যবসায় ঢুকে পড়েছি।
আরিয়ান - গাঁজা এনেছ?
অনন্যা - ব্যবস্থা করছি।

IPL 2021 - লড়িচালকের ছেলে সাকারিয়া এখন কোটিপতি, ডেটে যেতে চান অনন্যা পান্ডের সঙ্গে

আরও পড়ুন - IPL 2021 - ভেঙ্কটেশ আইয়ারকে KKR দলে নিয়েছিলেন যিনি, তিনি এখন জেলে, কী ঘটেছিল জানেন

আরও পড়ুন - Aryan Khan Drug Case: সমন পেয়েও NCB পৌঁছলেন না অনন্যা, কারণ খোলসা করলেন নিজেই

তবে শুধু অনন্যা পান্ডে নয়, এনসিবি-র দাবি আরও তিন জন তারকা-সন্তানের সঙ্গে নাকি আরিয়ানের মাদক সংক্রান্ত কথাবার্তা খুঁজে পাওয়া গিয়েছে। শীঘ্রই তাদেরও জিজ্ঞাসাবাদ করা হতে পারে। তদন্তকারী আধিকারিকরা মনে করছেন, বলিউডে একাধিক মাদক-ব্যবসায়ী ছড়িয়ে রয়েছে। সুশান্ত সিং রাজপুতের মাদক মামলার সময়ই তদন্তকারীরা জানিয়েছিলেন বলি জগতের ারও অনেক তারাই মাদক ব্যবহার ও ব্যবসার সঙ্গে যুক্ত। 

Share this article
click me!