Asianet News BanglaAsianet News Bangla

IPL 2021 - ভেঙ্কটেশ আইয়ারকে KKR দলে নিয়েছিলেন যিনি, তিনি এখন জেলে, কী ঘটেছিল জানেন


ভেঙ্কটেশ আইয়ারকে (Venkatesh Iyer)-কে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) দলে কে নিয়েছিল জানেন। তিনি এখন কারাগারে বন্দি।

IPL 2021 - Aryan Khan reportedly the man who took Venkatesh Iyer in KKR team ALB
Author
Kolkata, First Published Oct 15, 2021, 6:46 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

শুক্রবার, বিজয়া দশমীর দিন দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে তৃতীয় আইপিএল ট্রফি জয়ের লক্ষ্যে আইপিএল ২০২১ (IPL 2021 final)-এর ফাইনালে চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)-এর মুখোমুখি হচ্ছে কেকেআর। চলতি মরসুমে প্রথমার্ধে ভারতে কেকেআর ৭টি ম্যাচ খেলে মাত্র ২টিতে জিতেছিল। কিন্তু, মরুদেশে আসা থেকে পুরো বদলে গিয়েছে কেকেআর। সাত নম্বর থেকে এখন মর্গান বাহিনী আইপিএলের ফাইনালে। আর তার পিছনে অনেকটাই ভূমিকা রয়েছে ওপেনার ভেঙ্কটেশ আইয়ারের। 

তবে, আইয়ার-এর কেকেআর দলে সুযোগ পাওয়াই হত না, যদি না কেকেআর-এর মালিক শাহরুখ খানের পুত্র আরিয়ান খান না তাঁকে দলে নেওয়ার জন্য জোর করতেন। দুর্ভাগ্যজনক কারণে ভেঙ্কটেশ আইয়ার যখন আইপিএল ফাইনাল খেলতে নামছেন, সেই সময় আরিয়ান খান কারাগারে। তবে তিনি কিন্তু কেকেআর-এর জন্য হিরে খুঁজে দিয়েছিলেন। 

IPL 2021 - Aryan Khan reportedly the man who took Venkatesh Iyer in KKR team ALB

২০২১ সালের আইপিএল-এর আংশিক নিলাম ছিল। বেশিরভাগ দলগুলিরই প্রধান ক্রিকেটাররা আগে থেকেই সেই দলের অংশ ছিলেন। প্রতিটি দলেরই প্রথম একাদশ পুরো তৈরি ছিল। তাই নিলামে সকলেই ব্যাকআপ ক্রিকেটারের সন্ধান করেছিলেন। কেকেআর-ও সেই ভাবনা নিয়েই বসেছিল নিলাম টেবিলে। তবে, যেখানে অন্যান্য দলগুলি বিদেশী ক্রিকেটারদেরই দলে নিয়েছিল, সেখানে কেকেআর দলে নেয়, করুন নায়ারদের মতো বেশ কয়েকজন ভারতীয় ক্রিকেটারকে। 

আরও পড়ুন - T20 WC 2021 - ভাইরাল পাক মডেলের সঙ্গে শোয়েব মালিকের ঘনিষ্ঠ ছবি, সানিয়াকে এতবড় ধোকা, দেখুন

আরও পড়ুন - T20 World Cup - 'সলমন গার্ল'এর সঙ্গে রাতভর পার্টি গেইলের, বলেছিলেন 'হিউম্যান ডল'

আরও পড়ুন - T20 World Cup 2021 - কলঙ্কিত পাক অধিনায়ক, ১০ বছর ধরে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস, দেখুন

তবে, ভেঙ্কটেশ আইয়ারকে নিতে রাজি ছিলেন না কেকেআর-এর টেবিলে বসা অন্যান্য কর্তারা। কিন্তু, আরিয়ান খানই ভেঙ্কটেশ আইয়ারকে দলে নেওয়ার জন্য চাপাচাপি করেন। তিনি যুক্তি দেখিয়েছিলেন, আইয়ার খুবই ভাল ফর্মে আছেন। সেইসঙ্গে বলও করতে পারেন। কাজেই রাসেল না খেলতে পারলে আইয়ারকে ব্যবহার করা যাবে। শাহরুখ পুত্রই ভেঙ্কটেশ আইয়ারকে নেওযার জন্য দর হাঁকেন।

প্রথমার্ধ বেঞ্চে বসে কাটাতে হলেও, মরুদেশে আসার পর নিজের প্রথম একাদশে আইয়ার তাঁর জায়গা পাকা করেছেন শুধু নয়, দলের অন্যতম তারকা হয়ে উঠেছেন। আসন্ন টি২০ বিশ্বকাপে দলের প্রস্তুতিতে সহায়তার জন্য ভারতীয় দলেও ডাক পেয়েছেন তিনি। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios