Amitabh Dayal : হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত অমিতাভ, ৫১-তেই চলে গেলেন বলি অভিনেতা

বলিউডের খারাপ সময় যেন আর কাটছে না। ফের দুঃসংবাদ বি-টাউনে। প্রয়াত হলেন বলি অভিনেতা অমিতাভ দয়াল। হৃদরোগে আক্রান্ত হয়েই  অকালে চলে গেলেন অভিনেতা। মুম্বইয়ের নানাবতী হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেতা। মৃত্যুকালে অভিনেতার বয়স হয়েছিল ৫১ বছর। 

Riya Das | Published : Feb 2, 2022 5:54 PM IST / Updated: Feb 03 2022, 03:14 PM IST

বলিউডের খারাপ সময় যেন আর কাটছে না। ফের দুঃসংবাদ বি-টাউনে। প্রয়াত হলেন বলি অভিনেতা অমিতাভ দয়াল (Amitabh Dayal)। হৃদরোগে (Heart attack) আক্রান্ত হয়েই  অকালে চলে গেলেন অভিনেতা। মুম্বইয়ের নানাবতী হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেতা। মৃত্যুকালে অভিনেতার বয়স হয়েছিল ৫১ বছর। অকালেই হৃদরোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন বলিউডের এই অভিনেতা। অভিনেতার মৃত্যুর খবর জানিয়েছেন অভিনেতার স্ত্রী পরিচালক-প্রযোজক মৃণালিনী পাটিল। অভিনেতার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বলিউডে।

অভিনেতার স্ত্রী পরিচালক-প্রযোজক মৃণালিনী সংবাদমাধ্যমকে জানিয়েছেন, গত ১৭ জানুয়ারি  হৃদরোগে আক্রান্ত হন অমিতাভ দয়াল। সেই সময় তড়িঘড়ি করে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। হাসপাতালে ভর্তি থাকাকালীন করোনায়  (Covid 19) আক্রান্ত হন বলি অভিনেতা। যদি তার দিনকয়েকের মধ্যে করোনা রিপোর্ট নেগেটিভ আসে অভিনেতার। বুধবার সাড়ে ৪ টের সময় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অমিতাভ  (Amitabh Dayal) ।   অমিতাভ দয়ালের মৃত্যুতে শোকস্তব্ধ বলিপাড়া। একের পর এক শোকসংবাদ যেন লেগেই চলেছে টিনসেল টাউনে।

 

 

আরও পড়ুন-Mimi Chakraborty: গোপন ডেট নাকি সোলো ট্রিপ, বরফের দেশে স্টাইল স্টেটমেন্টে ছক্কা হাঁকালেন মিমি

আরও পড়ুন-Nusrat-Yash: 'বিয়ে তো একবার হয়ে গেছে আবার কেন করবো', যশের সঙ্গে বিয়ের জল্পনা উস্কে দিলেন নুসরত

আরও পড়ুন-Vivek Slammed Aishwarya: শরীর ও হৃদয় পুরোটাই প্লাস্টিকের, ব্রেক আপের পরই ঐশ্বর্যকে কটাক্ষ প্রেমিক বিবেকের

 

একসময়ে অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) সহ অভিনেতা হিসেবে কাজ করেছিলেন অমিতাভ দয়াল। 'বিরুদ্ধ' ছবিতে অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয় করেছিলেন তিনি। এবং এই ছবির জন্য়ই দর্শকমনে নিজের সুখ্যাতিও অর্জন করেছিলেন অভিনেতা। এছাড়াও 'ইয়ে দিল্লাগি', 'রংদারি', 'কগার: লাইফ অন দ্য এজ'-এর মতো ছবিতে কাজ করেছেন অভিনেতা। কয়েকদিন আগে  হাসপাতালের বিছানায় শুয়ে একটি ভিডিও পোস্ট করেছিলেন অভিনেতা। যেখানে নাকে, হাতে নল লাগানো অবস্থায় দেখা গেছে অভিনেতারে। জীবনের শেষ ভিডিওতেও সকলকে ইতিবাচক বার্তা দিয়ে গেছেন অভিনেতা  (Amitabh Dayal)। মুম্বইতেই অভিনেতার শেষকৃত্য সম্পন্ন হয়েছে।  প্রয়াত অভিনেতার শেষযাত্রায় সামিল হতে পরিবারের অন্যান্য সদস্যরা চন্ডীগড় থেকে এসেছেন। এত অল্প বয়সে অভিনেতার এই মৃত্যুতে পরিবারের সকলেই শোকস্তব্ধ। দিনকয়েক আগেই প্রয়াত হয়েছেন বিখ্যাত আইনজীবী শ্রীকান্ত শিভড়ে। মহারাষ্ট্রের একটি বেসরকারি হাসপাতালে বেশ কিছুদিন ধরেই হাসপাতালে ভর্তি ছিলেন। হাসপাতালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। প্রতিবেদন সূত্রে জানা গিয়েছে, শ্রীকান্ত শিভড়ের শরীরে দীর্ঘদিন ধরেই মারণ রোগ ক্যান্সার বাসা বেঁধেছিল। এবং অনেকদিন ধরেই এই রোগের সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছিলেন শ্রীকান্ত। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৬৭ বছর। বিখ্যাত আইনজীবী শ্রীকান্ত শিভড়ের মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে এসেছিল। শ্রীকান্ত শিভড়ে নামটাই যথেষ্ঠ। কর্মজীবনে একাধিক হাই প্রোফাইল মামলা লড়েছেন  এই আইনজীবী। বি-টাউনের একাধিক হাই প্রোফাইল মামলার কারণে একাধিকবার শিরোনামে উঠে এসেছিলেন মহারাষ্ট্রের এই আইনজীবী। সলমন খান থেকে সইফ আলি খান, শাইনি আহুজার মতো একাধিক বলি তারকারা শ্রীকান্ত শিভড়ের মক্কেল ছিলেন।  হিরে ব্যবসায়ী ভরত শাহও ছিলেন শ্রীকান্ত শিভড়ের মক্কেলের তালিকায়।সলমন খানে হিট অ্যান্ড রান কেসে এই শ্রীকান্ত শিভড়েই তার হয়ে লড়াই করেছিলেন। এবং ২০১৫ সালে সলমন খানকে বেকসুর খালাস করেছে বম্বে হাইকোর্ট। এখানে শেষ নয়, ধর্ষণে অভিযুক্ত বলি-অভিনেত শাইনি আহুজার হয়ে আদালতে মামলা লড়েছিলেন শ্রীকান্ত শিভড়ে। 

Read more Articles on
Share this article
click me!